সিনহা নিহতের ঘটনায় দায় ব্যক্তির, কোনো বাহিনীর নয় : সেনাপ্রধান

  • আপডেট টাইম : আগস্ট ০৫ ২০২০, ১৭:৫২
  • 35 বার পঠিত
সিনহা নিহতের ঘটনায় দায় ব্যক্তির, কোনো বাহিনীর নয় : সেনাপ্রধান

সেনাবাহিনীর প্রধান জেনারেল আজিজ আহমেদ বলেছেন, সেনাবাহিনী ও পুলিশ সবসময় কাঁধে কাঁধ রেখে কাজ করেছে। সিনহা নিহতের ঘটনায় দায় ব্যক্তির, কোনো বাহিনীর নয়।

আজ বুধবার (০৫ আগস্ট) বিকেলে কক্সবাজারে যৌথ সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন।

সেনাপ্রধান বলেন, কক্সবাজারের টেকনাফে পুলিশের গুলিতে অবসরপ্রাপ্ত মেজর সিনহা রাশেদের মৃত্যুকে বিচ্ছিন্ন ঘটনা হিসেবে দেখতে চাই। এ ঘটনার দায় ব্যক্তির। কোনো প্রতিষ্ঠানের নয়।

তিনি বলেন, সিনহার মৃত্যুর ঘটনায় সেনাবাহিনী ও পুলিশ মর্মাহত। তদন্ত কমিটির ওপর সেনাবাহিনী ও পুলিশের আস্থা আছে। তারা যাদের দোষী সাব্যস্ত করবে, তাদের বিচারের মুখোমুখী করতে হবে। এতে দুই বাহিনীর সম্পর্কে প্রভাব পড়বে না।

এর আগে ঘটনাস্থল পরিদর্শনে কক্সবাজার যান সেনাপ্রধান ও পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) বেনজীর আহমেদ। পরে তারা যৌথ সংবাদ সম্মেলনে এ সংক্রান্ত বিভিন্ন বিষয় ব্রিফ করেন।

এতে পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) বেনজীর আহমেদ বলেছেন, পুলিশ ও সেনাবাহনী কাঁধে কাঁধ মিলিয়ে দায়িত্ব পালন করে। কোনো প্রকার উসকানিতে দুই বাহিনীর মধ্যে সম্পর্ক নষ্ট হবে না।

এর আগে বুধবার অবসরপ্রাপ্ত মেজর সিনহা রাশেদের মৃত্যুর ঘটনায় টেকনাফের আদালতে হত্যা মামলা করেছে পরিবার। ঘটনার দিন উপস্থিত পুলিশ পরিদর্শক লিয়াকত আলী ও টেকনাফ থানার ওসি প্রদীপ কুমার দাসসহ নয় পুলিশ সদস্যকে আসামি করা হয়েছে। এ ঘটনার তদন্ত করে দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেছেন রাশেদের বোন শারমিন।

এই ক্যাটাগরীর আরো খবর







ফেসবুক কর্নার

শিরোনাম
বিদেশি কোম্পানি দিয়ে ভোলার গ্যাস উত্তোলনের প‘আংশিকভাবে প্রাথমিক বিদ্যালয় খোলার সুযোগ ন৩ কোটি টাকায় নির্মিত আশ্রয়কেন্দ্র নদীগর্ভেপটুয়াখালীতে ১২৬ বছরের ঐতিহ্যবাহী টাউন হল রক্ঐক্যবদ্ধ বৈশ্বিক কর্মপরিকল্পনা গ্রহণের আহ্দেশে কখনও রাতে ভোট হয়নি : সিইসিবানারীপাড়া পৌরসভা নির্বাচনে নৌকার কান্ডারী ঝালকাঠিতে নদীর পানি বৃদ্ধি, টানা বৃষ্টিতে জনসাবেক ভিপি নূরের মামলা প্রত্যাহারের দাবিতে গপটুয়াখালীতে ইউপি মেম্বর কর্তৃক দোকান দখল চেষমনপুরায় গ্রাহকদের সাথে প্রতারনা করে লাখ লাখ বরগুনায় গাঁজা গাছসহ মাদক বিক্রেতাকে আটক করলউজিরপুরের সাতলা ইউপি চেয়ারম্যান পদে উপ নির্বউজিরপুরে এসিল্যান্ডকে ঘুষ দেয়ার অপরাধে এক ব্ভোলার গ্যাস বিদেশী কোম্পানি দিয়ে উত্তোলন করা
%d bloggers like this: