হিজলায় পেয়ারার ট্রলার থেকে নদীতে পড়া নিখোঁজ যুবকের লাশ উদ্ধার

  • আপডেট টাইম : আগস্ট ০৫ ২০২০, ১২:২৮
  • 692 বার পঠিত
হিজলায় পেয়ারার ট্রলার থেকে নদীতে পড়া নিখোঁজ যুবকের লাশ উদ্ধার
সংবাদটি শেয়ার করুন....

শামীম আহমেদ ॥ বরিশালের হিজলা মুলাদী উপজেলার মধ্যবর্তী নয়াভাঙ্গলী নদীতে বজ্রপাতের ঘটনায় শামীম (৩৪) নামের এক পেয়ারা ব্যবসায়ী নদীতে পড়ে নিখোঁজ হয় । স্থানীয়রা ও পুলিশ দিনব্যাপি তল্লাশী চালিয়ে ব্যার্থ হয়। পরবর্তীতে ৯ ঘণ্টা পর লঞ্চ যাত্রীরা নদীতে একটি লাশ ভাসতে দেখে থানায় অবহিত করা হলে পুলিশ রাত্র পোনে ৮ টারদিকে তার মৃতদেহ উদ্ধার
করে।

জানা গেছে ঝালকাঠীর স্বরূপকাঠি থেকে পেয়ারা নিয়ে এসে মুলাদী হয়ে হিজলার হরিনাথপুর ইউনিয়নের দিকে নৌকায় করে পেয়ারা নিয়ে চার জনে বিক্রি করার জন্য যাচ্ছিল। এসময় লিটন মল্লিক,খালেক মল্লিক,সুজন মল্লিক ও শামীম পেয়ারার নৌকায় ছিল এদেরমধ্যে একমাত্র শামীম বাদে তিনজনই নৌকার ভিতরে থাকার কারনে অক্ষত ও সুস্থ আছেন। সকাল ৯টারদিকে হিজলার গুয়াবাড়িয়া ইউনিয়নের ঘোসেরচর সুইজগেট নামকস্থানে বৃষ্টিপাতের সময় হঠাৎ বজ্রাঘাতে শামীম নৌকা থেকে নয়াভাঙ্গনী নদী পড়ে নিখোঁজ হয়।

মুলাদী থানার অফিসার ইনচার্জ ফয়েজ আহমেদ মৃধা জানায় সন্ধ্যা সাড়ে সাতটার দিকে একটি লাশ নদীতে ভাসতে দেখে আমাদের খবর দিলে আমরা লাশ উদ্ধার করি কিন্তু এটা বজ্রপাতে নিকষ মেলা স্কিন এখনো শনাক্ত করা হয়নি।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
আইপিএল ছেড়ে দেশে ফিরতে হবে মুস্তাফিজকে!ইডেনের গ্যালারিতে বসেই ধূমপান, প্রবল সমালোচনআরো ১১৮ বুদ্ধিজীবীর তালিকা দিল মুক্তিযুদ্ধ মঢাকার বস্তির বেশিরভাগ মানুষ বরিশালেরভারতে উত্তর প্রদেশে মাদ্রাসা বন্ধের নির্দেশ সৌদি আরবে চাঁদ দেখা গেছে, মঙ্গলবার বাংলাদেশে ভারতকে হারিয়ে শিরোপা জিতলো বাংলাদেশপুরো রমজান মাস বন্ধ থাকবে প্রাথমিক-মাধ্যমিক প্রাথমিক শিক্ষকদের অনলাইনে বদলি শুরু চলতি মাভুটানকে ৬-০ গোলে উড়িয়ে দিল মেয়েরাপাকিস্তানে ইমরান খানের জেলে হামলা, আটক ৩জাতির পিতা সংবিধানে নারীদের অধিকার নিশ্চিত কপিরোজপুরে ত্রিমুখী সংঘর্ষে নারী-শিশুসহ নিহত মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতার ফাইনালে বাংলাদেশইতিহাস মুছে ফেলা যায় না, আজকে সেটাই প্রমাণিত:
%d