বাউফলে কেশবপুর ইউনিয়ন সাধারণ সম্পাদক বহিস্কার

  • আপডেট টাইম : আগস্ট ০৬ ২০২০, ১৯:২৪
  • 121 বার পঠিত
বাউফলে কেশবপুর ইউনিয়ন সাধারণ সম্পাদক বহিস্কার

বাউফল(পটুয়াখালী)প্রতিনিধি
বাউফল উপজেলার কেশবপুর ইউনিয়ন সাধারণ সম্পাদক ও ইউনিয়ন চেয়ারম্যান মহিউদ্দিন লাভলুকে দলীয় শৃ্খৃলা ভঙ্গের অভিযোগে বহিস্কার করেছে বাউফল উপজেলা আওয়ামীলীগ । গতকাল বৃহস্পতিার সকালে উপজেলা াগের জরুরী সভায় এ সিদ্ধান্ত গ্রহন করা হয় । এ সভায় উপস্থিত ছিলেণ, সাবেক চিফ হুইপ সভাপতি আসম ফিরোজএমপি এবং সাধারণ সম্পাদক আব্দুল মোতালেব হাওলাদারসহ কার্যকারি পরিষদের সকল সদস্য বৃন্দ ।
জানাগেছে কেশবপুর আওয়ামীলীগের সভাপতি কেশবপুর কলেজ অধ্যক্ষ সালাউদ্দিন পিকুর সাথে ইউনিয়ন সাধারণ সম্পাদকের সাথে দলীয় কোন্দল চলে আসছিল । এ ঘটনাকে কেন্দ্র করে দফায় দফায় হামলা ভাংচুরের ঘটনায় প্রায় ১০-১৫ জন নেতাকর্মী আহত হয় । এক পর্যায়ে সভাপতির নিজস্ব নেতাকর্মীরা মহিউদ্দিন লাভলুর ক্যাডার রফিকুল ইসলামকে মারধর করলে রফিক বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি । গত অঅগষ্ট রোববার সন্ধায় রফিক ও রাশেলের নের্তৃত্বে ৪০-৫০- জনের একটি দুর্বৃত্তদল কেশবপুর বাজারে ঢুকে সভাপতি সালঅউদ্দিন পিকুর ছোট ভাই যুবলীগ নেতা রুম্মন তালুকদার ও চাচাতো ভাই ছাত্রলীগ নেতা ইমন তালুকদা কে চায়ের দোকানে ধরে হাত পায়ের রগ কেটে চোখ উৎপাটন করে তাদের হত্যা করে । এ ঘটনায় সাধারণ সম্পাদকসহ ৫৯ জনকে আসামী করে একটি হত্যা মামলা দায়ের করেন মিন্টু তালুকদার ।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
কুয়াকাটায় চার আবাসিক হোটেল মালিককে দণ্ডটেস্ট ও ওয়ানডে খেলতে বাংলাদেশে আসবে ভারতনৌযান চলাচলের অনুমতির দাবিতে বরিশালে বিক্ষোসাংবাদিক রোজিনার ওপর হামলা ও মামলার প্রতিবাসাংবাদিক রোজিনার রিমান্ড নাকচ, কারাগারে পাঠাস্বাস্থ্য মন্ত্রণালয়ের সংবাদ সম্মেলন বয়কট সরোজিনাকে হেনস্তার ঘটনায় মামলা করবেন স্বামীবরিশালে ‘ফেসবুক লাইভে’ গিয়ে যুবকের আত্মহত্যকলেজ ও বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের টিকা দবরিশালে বাসদের চাঁদাবাজি মামলার গ্রেফতার আ’পটুয়াখালীতে খালে পড়ে নিখোঁজ শিশুর লাশ উদ্ধারবরিশালে বিশ্ববিদ্যালয়ছাত্রীর মৃত্যু, পুলিশ অবশেষে ফেরি চলাচলের অনুমতিসাবধান / টাকায় করোনা ভাইরাস“অপরাধ মুক্ত সমাজ বিনির্মানে কাজ করতে চাই R
%d bloggers like this: