ঈদে সড়কে প্রাণ গেল ২৪২ জনের

  • আপডেট টাইম : আগস্ট ০৯ ২০২০, ১৯:১৬
  • 49 বার পঠিত
ঈদে সড়কে প্রাণ গেল ২৪২ জনের

ঈদযাত্রায় সড়কে ২০১টি দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন ২৪২ জন। এতে আহত হয়েছেন ৩৩১ জন। বাংলাদেশ যাত্রী কল্যাণ সমিতি এ তথ্য জানিয়েছে। ঈদের সময়ে ৩৩টি নৌ-দুর্ঘটনায় ৭৪ জন নিহত, ৩৯ জন আহত এবং ১৭ জন নিখোঁজ রয়েছেন বলে জানিয়েছে প্রতিষ্ঠানটি।
রোববার ঢাকা রিপোর্টারস ইউনিটিতে (ডিআরইউ) এক সংবাদ সম্মেলনে এসব তথ্য তুলে ধরেন বাংলাদেশ যাত্রী কল্যাণ সমিতির মহাসচিব মো. মোজাম্মেল হক চৌধুরী। গত ২৬শে জুলাই থেকে ৭ই আগস্ট পর্যন্ত পত্রিকায় প্রকাশিত রিপোর্টের ওপর ভিত্তি করে এই পরিসংখ্যান তৈরি করা হয়েছে। সংগঠনটি বলছে, করোনা মহামারির কারণে ঈদযাত্রায় গণপরিবহন কম থাকলেও প্রাইভেট কার ও ছোট যানবাহনের আধিক্য ছিল। ছোট যানবাহনের কারণে বেশ কয়েকটি দুর্ঘটনা ঘটেছে।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
বাউফলে ডায়রিয়ায় ২ জনের মৃত্যু‘দেরিতে হলেও এ বছর এসএসসি-এইচএসসি পরীক্ষা হকরোনাভাইরাসের টিকার নিবন্ধন বন্ধবরিশালে ইয়াবাসহ মাদক ব্যাবসায়ী আটকঝালকাঠিতে ট্রলির সাথে মোটরসাইকেলের মুখোমুখপৃথিবীর দিকে ধেয়ে আসছে বিশাল গ্রহাণু!চরফ্যাসনে বজ্রপাতে কৃষক নিহতচরফ্যাসনে জোড়া খুন, ২ ভাড়াটে খুনি চট্রগ্রাম থচরমোনাইয়ে ভয়াবহ আগুনে বসতঘরে পুড়ে মারা গেল পবরগুনায় অপহৃত স্কুলছাত্রীকে হাত-পা বাঁধা অবসবরগুনায় ইউএনও-এসিল্যান্ডকে হুমকি দিলেন ইউপি চরফ্যাশনে বজ্রপাতে দুই কৃষকের মৃত্যুবরিশালে নির্যাতনের শিকার বিএনপি নেতাকর্মীর গৌরনদীর বেঁদে পল্লী থেকে ১৬ জন গ্রেপ্তারলকডাউন বাড়লো ১৬ মে পর্যন্ত
%d bloggers like this: