চরফ্যাশনে ননএমপিভূক্ত মাদ্রাসা শিক্ষকের মাঝে প্রধানমন্ত্রীর প্রনোদনা বিতরণ

  • আপডেট টাইম : আগস্ট ১০ ২০২০, ১৬:৫২
  • 68 বার পঠিত
চরফ্যাশনে ননএমপিভূক্ত মাদ্রাসা শিক্ষকের  মাঝে প্রধানমন্ত্রীর প্রনোদনা বিতরণ

এম,নোমান চৌধুরী চরফ্যাসন(ভোলা)প্রতিনিধি।।
চরফ্যাশনে নন এমপিওভূক্ত কারগরি, মাদ্রাসা ও স্বতন্ত্র এবতেদায়ী মাদ্রাসার শিক্ষক কর্মচারীদের অনুকূলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ত্রান ও কল্যাণ তহবিল হতে প্রনোদনা অনুদান বিতরণ করা হয়েছে।

সোমবার সকাল ১০ টায় উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে ১১শ ৬০ জন শিক্ষকদের মাঝে ৫ হাজার টাকা করে এবং ২৫ জন কর্মচারীর মাঝে ২ হাজার ৫শ, টাকা করে অনুদান বিতরণ করা হয়েছে। চরফ্যাশন উপজেলা পরিষদের চেয়ারম্যান জয়নাল আবেদীন আখন এই প্রনোদনা বিতরণ শুভ উদ্বোধন করেন।

উপজেলা নির্বাহী অফিসার মোঃ রুহুল আমিনের সভাপতিত্বে উপস্থিত ছিলেন, চরফ্যাশন করিমজান কামিল মাদ্রাসার অধ্যক্ষ মাওঃ আবদুল খালেক, চরফ্যাশন স্বতন্ত্র এবতেদায়ী মাদ্রাসার শিক্ষক সমিতির সভাপতি মাওঃ মাহবুবুর রহমান সম্পাদক মাওঃ রুহুল আমীণ ও শিক্ষক নেতা কামরুল ইসলাম ও আক্তার হোসেন প্রমুখ।

এই সময় বক্তারা বলেন, প্রধানমন্ত্রী নন এমপিও ভূক্ত মাদ্রাসার শিক্ষক শিক্ষিকা ও কর্মচারীদেরকে করোনা ভাইরাস মোকাবেলায় খোঁজ খবর নিয়ে যে প্রনোদনা প্রদান করেছেন তা সত্যি প্রশংসার দাবীদার। সকল সেক্টরের সাথে সাথে মাদ্রাসার শিক্ষক তথা স্বতন্ত্র এবতেদায়ী মাদ্রাসার শিক্ষকদের ৫হাজার টাকা প্রদান করেছেন।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
বরিশালে বিশ্ববিদ্যালয়ছাত্রীর মৃত্যু, পুলিশ অবশেষে ফেরি চলাচলের অনুমতিসাবধান / টাকায় করোনা ভাইরাস“অপরাধ মুক্ত সমাজ বিনির্মানে কাজ করতে চাই Rকুয়াকাটার সৈকতে ভেসে আসছে একের পর এক মৃত ডলফিহেফাজতের তাণ্ডব: সরাইল থানার ওসি নাজমুলকে বরউজিরপুরের শিকারপুর খেয়াঘাট তো নয় যেন মরন ফাদ !ঈদের আগেই কল্যঅন ট্রাস্টের টাকা পাচ্ছেন অবসরভরণপোষন চাওয়ায় বৃদ্ধ বাবাকে পিটিয়ে দুই হাত ভখালেদার বিদেশে চিকিৎসার অনুমতি মেলেনিআস‌ছে ক‌রোনার ৩য় ঢেউ/ প‌রি‌স্থি‌তি হ‌তে পা‌গলাচিপায় গরু চুরির গুজব রটিয়ে গণপিটুনি, ৭০ জনজাতীয় দলে ফিরলেন ফিনল্যান্ড প্রবাসী কিংস ডিফখালেদা জিয়ার বিদেশে চিকিৎসার বিষয়ে সিদ্ধান্ঝালকাঠিতে ট্রলির সাথে সংঘর্ষে মোটরসাইকেল আর
%d bloggers like this: