চরফ্যাশনে ননএমপিভূক্ত মাদ্রাসা শিক্ষকের মাঝে প্রধানমন্ত্রীর প্রনোদনা বিতরণ

  • আপডেট টাইম : আগস্ট ১০ ২০২০, ১৬:৫২
  • 718 বার পঠিত
চরফ্যাশনে ননএমপিভূক্ত মাদ্রাসা শিক্ষকের  মাঝে প্রধানমন্ত্রীর প্রনোদনা বিতরণ
সংবাদটি শেয়ার করুন....

এম,নোমান চৌধুরী চরফ্যাসন(ভোলা)প্রতিনিধি।।
চরফ্যাশনে নন এমপিওভূক্ত কারগরি, মাদ্রাসা ও স্বতন্ত্র এবতেদায়ী মাদ্রাসার শিক্ষক কর্মচারীদের অনুকূলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ত্রান ও কল্যাণ তহবিল হতে প্রনোদনা অনুদান বিতরণ করা হয়েছে।

সোমবার সকাল ১০ টায় উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে ১১শ ৬০ জন শিক্ষকদের মাঝে ৫ হাজার টাকা করে এবং ২৫ জন কর্মচারীর মাঝে ২ হাজার ৫শ, টাকা করে অনুদান বিতরণ করা হয়েছে। চরফ্যাশন উপজেলা পরিষদের চেয়ারম্যান জয়নাল আবেদীন আখন এই প্রনোদনা বিতরণ শুভ উদ্বোধন করেন।

উপজেলা নির্বাহী অফিসার মোঃ রুহুল আমিনের সভাপতিত্বে উপস্থিত ছিলেন, চরফ্যাশন করিমজান কামিল মাদ্রাসার অধ্যক্ষ মাওঃ আবদুল খালেক, চরফ্যাশন স্বতন্ত্র এবতেদায়ী মাদ্রাসার শিক্ষক সমিতির সভাপতি মাওঃ মাহবুবুর রহমান সম্পাদক মাওঃ রুহুল আমীণ ও শিক্ষক নেতা কামরুল ইসলাম ও আক্তার হোসেন প্রমুখ।

এই সময় বক্তারা বলেন, প্রধানমন্ত্রী নন এমপিও ভূক্ত মাদ্রাসার শিক্ষক শিক্ষিকা ও কর্মচারীদেরকে করোনা ভাইরাস মোকাবেলায় খোঁজ খবর নিয়ে যে প্রনোদনা প্রদান করেছেন তা সত্যি প্রশংসার দাবীদার। সকল সেক্টরের সাথে সাথে মাদ্রাসার শিক্ষক তথা স্বতন্ত্র এবতেদায়ী মাদ্রাসার শিক্ষকদের ৫হাজার টাকা প্রদান করেছেন।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
আইপিএল ছেড়ে দেশে ফিরতে হবে মুস্তাফিজকে!ইডেনের গ্যালারিতে বসেই ধূমপান, প্রবল সমালোচনআরো ১১৮ বুদ্ধিজীবীর তালিকা দিল মুক্তিযুদ্ধ মঢাকার বস্তির বেশিরভাগ মানুষ বরিশালেরভারতে উত্তর প্রদেশে মাদ্রাসা বন্ধের নির্দেশ সৌদি আরবে চাঁদ দেখা গেছে, মঙ্গলবার বাংলাদেশে ভারতকে হারিয়ে শিরোপা জিতলো বাংলাদেশপুরো রমজান মাস বন্ধ থাকবে প্রাথমিক-মাধ্যমিক প্রাথমিক শিক্ষকদের অনলাইনে বদলি শুরু চলতি মাভুটানকে ৬-০ গোলে উড়িয়ে দিল মেয়েরাপাকিস্তানে ইমরান খানের জেলে হামলা, আটক ৩জাতির পিতা সংবিধানে নারীদের অধিকার নিশ্চিত কপিরোজপুরে ত্রিমুখী সংঘর্ষে নারী-শিশুসহ নিহত মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতার ফাইনালে বাংলাদেশইতিহাস মুছে ফেলা যায় না, আজকে সেটাই প্রমাণিত:
%d