ঝালকাঠিতে বিপুল পরিমাণ ইয়াবাসহ আটক ৪

  • আপডেট টাইম : আগস্ট ১১ ২০২০, ১৯:৩০
  • 58 বার পঠিত
ঝালকাঠিতে বিপুল পরিমাণ ইয়াবাসহ আটক ৪

ঝালকাঠিতে পৃথক অভিযানে বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেটসহ চার মাদক কারবারিকে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার (১১ আগস্ট) উভয় ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে সংশ্লিষ্ট থানায় মামলা দায়ের করা হয়েছে।

রাজাপুর থানা পুলিশ সূত্রে জানা গেছে, চট্টগ্রামের রিয়াজউদ্দিন বাজার এলাকা থেকে ইয়াবার একটি চালান নিয়ে রাজাপুরে আসেন মাদক কারবারি কামাল হোসেন।

গোপন সংবাদের ভিত্তিতে রাজাপুরের নৈকাঠি এলাকায় মঙ্গলবার ভোর থেকে অবস্থান নেয় পুলিশ। সকালে একটি মোটরসাইকেল যোগে নৈকাঠি এলাকায় এসে পৌঁছান কামাল হোসেন (৪২) ও সাইফুল ইসলাম আকন (৪৩) নামে দুই মাদক কারবারি।

এ সময় তাদের দেহ তল্লাশি করে ৪ হাজার ৫১৭ পিস ইয়াবা ট্যাবলেট, নগদ সাড়ে ৭ হাজার টাকা ও মোটরসাইকেলটি জব্দ করা হয় বলে জানিয়েছেন রাজাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শহিদুল ইসলাম।

আটক হওয়া কামাল হোসেন চট্টগ্রামের হালিশহর এলাকার নিজাম উদ্দিনের ছেলে ও সাইফুল ইসলাম আকন রাজাপুরের গালুয়া ইউনিয়নের কানুদাশকাঠি
গ্রামের মৃত জলিল আকনের ছেলে।

এদিকে অপর অভিযানে ঝালকাঠি-বরিশাল আঞ্চলিক মহাসড়কের নলছিটি উপজেলার রায়াপুর স্ট্যান্ডে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) অভিযান চালিয়ে ৯শ’ পিস ইয়াবা ট্যাবলেটসহ দুই মাদক কারবারিকে আটক করেছে।

আটকরা হলেন— ঝালকাঠি শহরের বাসিন্দা আরমান হক রাজা (৪০) ও তানিয়া আক্তার (২৫)।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
কুয়াকাটায় চার আবাসিক হোটেল মালিককে দণ্ডটেস্ট ও ওয়ানডে খেলতে বাংলাদেশে আসবে ভারতনৌযান চলাচলের অনুমতির দাবিতে বরিশালে বিক্ষোসাংবাদিক রোজিনার ওপর হামলা ও মামলার প্রতিবাসাংবাদিক রোজিনার রিমান্ড নাকচ, কারাগারে পাঠাস্বাস্থ্য মন্ত্রণালয়ের সংবাদ সম্মেলন বয়কট সরোজিনাকে হেনস্তার ঘটনায় মামলা করবেন স্বামীবরিশালে ‘ফেসবুক লাইভে’ গিয়ে যুবকের আত্মহত্যকলেজ ও বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের টিকা দবরিশালে বাসদের চাঁদাবাজি মামলার গ্রেফতার আ’পটুয়াখালীতে খালে পড়ে নিখোঁজ শিশুর লাশ উদ্ধারবরিশালে বিশ্ববিদ্যালয়ছাত্রীর মৃত্যু, পুলিশ অবশেষে ফেরি চলাচলের অনুমতিসাবধান / টাকায় করোনা ভাইরাস“অপরাধ মুক্ত সমাজ বিনির্মানে কাজ করতে চাই R
%d bloggers like this: