ঝালকাঠিতে বিপুল পরিমাণ ইয়াবাসহ আটক ৪

  • আপডেট টাইম : আগস্ট ১১ ২০২০, ১৯:৩০
  • 742 বার পঠিত
ঝালকাঠিতে বিপুল পরিমাণ ইয়াবাসহ আটক ৪
সংবাদটি শেয়ার করুন....

ঝালকাঠিতে পৃথক অভিযানে বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেটসহ চার মাদক কারবারিকে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার (১১ আগস্ট) উভয় ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে সংশ্লিষ্ট থানায় মামলা দায়ের করা হয়েছে।

রাজাপুর থানা পুলিশ সূত্রে জানা গেছে, চট্টগ্রামের রিয়াজউদ্দিন বাজার এলাকা থেকে ইয়াবার একটি চালান নিয়ে রাজাপুরে আসেন মাদক কারবারি কামাল হোসেন।

গোপন সংবাদের ভিত্তিতে রাজাপুরের নৈকাঠি এলাকায় মঙ্গলবার ভোর থেকে অবস্থান নেয় পুলিশ। সকালে একটি মোটরসাইকেল যোগে নৈকাঠি এলাকায় এসে পৌঁছান কামাল হোসেন (৪২) ও সাইফুল ইসলাম আকন (৪৩) নামে দুই মাদক কারবারি।

এ সময় তাদের দেহ তল্লাশি করে ৪ হাজার ৫১৭ পিস ইয়াবা ট্যাবলেট, নগদ সাড়ে ৭ হাজার টাকা ও মোটরসাইকেলটি জব্দ করা হয় বলে জানিয়েছেন রাজাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শহিদুল ইসলাম।

আটক হওয়া কামাল হোসেন চট্টগ্রামের হালিশহর এলাকার নিজাম উদ্দিনের ছেলে ও সাইফুল ইসলাম আকন রাজাপুরের গালুয়া ইউনিয়নের কানুদাশকাঠি
গ্রামের মৃত জলিল আকনের ছেলে।

এদিকে অপর অভিযানে ঝালকাঠি-বরিশাল আঞ্চলিক মহাসড়কের নলছিটি উপজেলার রায়াপুর স্ট্যান্ডে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) অভিযান চালিয়ে ৯শ’ পিস ইয়াবা ট্যাবলেটসহ দুই মাদক কারবারিকে আটক করেছে।

আটকরা হলেন— ঝালকাঠি শহরের বাসিন্দা আরমান হক রাজা (৪০) ও তানিয়া আক্তার (২৫)।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
আইপিএল ছেড়ে দেশে ফিরতে হবে মুস্তাফিজকে!ইডেনের গ্যালারিতে বসেই ধূমপান, প্রবল সমালোচনআরো ১১৮ বুদ্ধিজীবীর তালিকা দিল মুক্তিযুদ্ধ মঢাকার বস্তির বেশিরভাগ মানুষ বরিশালেরভারতে উত্তর প্রদেশে মাদ্রাসা বন্ধের নির্দেশ সৌদি আরবে চাঁদ দেখা গেছে, মঙ্গলবার বাংলাদেশে ভারতকে হারিয়ে শিরোপা জিতলো বাংলাদেশপুরো রমজান মাস বন্ধ থাকবে প্রাথমিক-মাধ্যমিক প্রাথমিক শিক্ষকদের অনলাইনে বদলি শুরু চলতি মাভুটানকে ৬-০ গোলে উড়িয়ে দিল মেয়েরাপাকিস্তানে ইমরান খানের জেলে হামলা, আটক ৩জাতির পিতা সংবিধানে নারীদের অধিকার নিশ্চিত কপিরোজপুরে ত্রিমুখী সংঘর্ষে নারী-শিশুসহ নিহত মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতার ফাইনালে বাংলাদেশইতিহাস মুছে ফেলা যায় না, আজকে সেটাই প্রমাণিত:
%d