বন্যার্ত ও পানিবন্দীদের সাহায্যের জন্য বরিশালের রাস্তায় বাসদ ও অঙ্গ সংগঠন

  • আপডেট টাইম : আগস্ট ১১ ২০২০, ১৭:০৩
  • 721 বার পঠিত
বন্যার্ত ও পানিবন্দীদের সাহায্যের জন্য বরিশালের রাস্তায় বাসদ ও অঙ্গ সংগঠন
সংবাদটি শেয়ার করুন....

শামীম আহমেদ ॥ বাংলাদেশের উত্তরাঞ্চলের বানবাসী ও বন্যার্তদের সাহায্যের জন্য বরিশাল নগরীর রাস্তায় নেমে এসেছে বালাদেশের সমাজতান্ত্রিক দল (বাসদ) বরিশাল জেলা কমিটি ও অঙ্গ সংগঠন।

মঙ্গলবার (১১ই) আগস্ট বেলা বারটায় নগরীর প্রণকেন্দ্র সদররোডে একার্যক্রমের উদ্বোধন করেন জেলা সদস্য সচিব ডাং মনিষা চক্রবর্তী। এসময় ডাঃ মনিষা চক্রবর্তী বলেন বর্তমান বৈশ্বিক করোনা মহামারীতে দেশের মানুষ অসহাত্ববোধ করছে ঠিক একই সময়ে দেশের উত্তরাঞ্চলের মানুষ বন্যা, পানিবন্দী সহ বানভাসীর মুখে আজ খাবার সংকটের মুখে অসহায় জীবন যাপন করছে। তাই আমরা সকলেই মিলে এসকল মানুষের পাশে সামান্নতম সাহায্যের হাত বাড়িয়ে দিলে এসকল মানুষের কিছুটা উপকার হবে থাকবে না ক্ষুদাত্ব।
আজ তাদের একদিকে খাবার সংকট অন্যদিকে নেই কোন বাসস্থান। আমরা যদি এসকল অসহায় মানুষের পাশে না দাঁড়াই তাহলে এসকল মানুষ কোথায় গিয়ে দাঁড়াবে তাই আপনারা যে যার মত করে পারেন এই অসহায় মানুষদের প্রতি সাহায্যের হাত বাড়িয়ে এগিয়ে আসেন তাহলে এদের মুখে খাবার পৌছে দেয়া সম্ভব হবে।

পরে বাসদ অঙ্গ সংগঠনের কর্মীরা কয়েকটি ভাগে বিভক্ত হয়ে নগরীর বিভিন্ন স্থানে সাহায্যের বাক্স নিয়ে সাহায্য কামনা করেন।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
আইপিএল ছেড়ে দেশে ফিরতে হবে মুস্তাফিজকে!ইডেনের গ্যালারিতে বসেই ধূমপান, প্রবল সমালোচনআরো ১১৮ বুদ্ধিজীবীর তালিকা দিল মুক্তিযুদ্ধ মঢাকার বস্তির বেশিরভাগ মানুষ বরিশালেরভারতে উত্তর প্রদেশে মাদ্রাসা বন্ধের নির্দেশ সৌদি আরবে চাঁদ দেখা গেছে, মঙ্গলবার বাংলাদেশে ভারতকে হারিয়ে শিরোপা জিতলো বাংলাদেশপুরো রমজান মাস বন্ধ থাকবে প্রাথমিক-মাধ্যমিক প্রাথমিক শিক্ষকদের অনলাইনে বদলি শুরু চলতি মাভুটানকে ৬-০ গোলে উড়িয়ে দিল মেয়েরাপাকিস্তানে ইমরান খানের জেলে হামলা, আটক ৩জাতির পিতা সংবিধানে নারীদের অধিকার নিশ্চিত কপিরোজপুরে ত্রিমুখী সংঘর্ষে নারী-শিশুসহ নিহত মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতার ফাইনালে বাংলাদেশইতিহাস মুছে ফেলা যায় না, আজকে সেটাই প্রমাণিত:
%d