নিরাপদ কুয়াকাটা গড়তে টোয়াকের উদ্যোগে মাস্ক বিতরণ

  • আপডেট টাইম : আগস্ট ১৩ ২০২০, ১৫:৫১
  • 56 বার পঠিত
নিরাপদ কুয়াকাটা গড়তে টোয়াকের উদ্যোগে মাস্ক বিতরণ

কুয়াকাটা (পটুয়াখালী) প্রতিনিধি\ পর্যটন কেন্দ্র কুয়াকাটাকে করোনা ভাইরাস থেকে নিরাপদ রাখতে জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে ট্যুর অপারেটরর্স এসোসিয়েশন অব কুয়াকাটা (টোয়াক) এর উদ্যোগে পর্যটক সহ বিভিন্ন শ্রেনী পেশার দুই শতাধিক মানুষের মাঝে মাস্ক বিতরণ করা হয়েছে। টোয়াক এর ভাইস প্রেসিডেন্ট লুৎফুল হাসান রানা, সেক্রেটারী জেনারেল আনোয়ার হোসেন আনু’র নেতৃত্বে বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টায় কুয়াকাটা জিরো পয়েন্ট সহ সৈকত এলাকায় এ মাস্ক বিতরণ করা হয়।
এতে অংশগ্রহন করেন টোয়াক’র ডিরেক্টর অরগানাইজ আবুল হোসেন রাজু, ডিরেক্টর ফাইনান্স মিরাজুল ইসলাম মিজু, ডিরেক্টর পিআর কেএম বাচ্চু, ও সদস্য মিজানুর রহমান, সোহেল মাহমুদ ও মাসুম আল বেলাল,মোবারক হোসাইন সহ টোয়াক সদস্য বৃন্দ।
টোয়াক সেক্রেটারী জেনারেল আনোয়ার হোসেন আনু বলেন, সাগর কন্যা কুয়াকাটা অনেকটা নিরাপদ আছে এই স্থানকে আরো নিরাপদ রাখতে আমরা এ উদ্যোগ নিয়েছি। সারা দেশে করোনা ভাইরাসের প্রাদুর্ভাব থেকে রক্ষায় সরকার মাস্ক ব্যবহার বাধ্যতামুলক ঘোষনা করলেও বেশির ভাগ পর্যটক তা মানছেন না । তাই আগত পর্যটক সহ পর্যটন নির্ভরশীল ও স্থানীয় বিভিন্ন শ্রেনী পেশার মানুষদের মাঝে সচেতনতা বাডাতে পরামর্শ সহ মাস্ক বিতরণ কর্মসূচী গ্রহন করেছি। তিনি আরও বলেন, ভবিষ্যতেও টোয়াক সদস্যবৃন্দ সকল সামাজিক কার্যক্রমে পাশে থাকবে।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
বরিশালে ‘ফেসবুক লাইভে’ গিয়ে যুবকের আত্মহত্যকলেজ ও বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের টিকা দবরিশালে বাসদের চাঁদাবাজি মামলার গ্রেফতার আ’পটুয়াখালীতে খালে পড়ে নিখোঁজ শিশুর লাশ উদ্ধারবরিশালে বিশ্ববিদ্যালয়ছাত্রীর মৃত্যু, পুলিশ অবশেষে ফেরি চলাচলের অনুমতিসাবধান / টাকায় করোনা ভাইরাস“অপরাধ মুক্ত সমাজ বিনির্মানে কাজ করতে চাই Rকুয়াকাটার সৈকতে ভেসে আসছে একের পর এক মৃত ডলফিহেফাজতের তাণ্ডব: সরাইল থানার ওসি নাজমুলকে বরউজিরপুরের শিকারপুর খেয়াঘাট তো নয় যেন মরন ফাদ !ঈদের আগেই কল্যঅন ট্রাস্টের টাকা পাচ্ছেন অবসরভরণপোষন চাওয়ায় বৃদ্ধ বাবাকে পিটিয়ে দুই হাত ভখালেদার বিদেশে চিকিৎসার অনুমতি মেলেনিআস‌ছে ক‌রোনার ৩য় ঢেউ/ প‌রি‌স্থি‌তি হ‌তে পা‌
%d bloggers like this: