বরিশালে পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু

  • আপডেট টাইম : আগস্ট ১৩ ২০২০, ১৯:১৯
  • 64 বার পঠিত
বরিশালে পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু

বরিশালের উজিরপুর ও আগৈলঝাড়া উপজেলায় পুকুরের পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (১৩ আগস্ট) বিকেলে এ দুর্ঘটনা ঘটে।

জানা গেছে, দুপুরে উজিরপুরের বরাকোঠা ইউনিয়নের চাউলাহার গ্রামের মহিবুল্লাহ বেপরীর আড়াই বছরের শিশু সন্তান আয়নামুল সবার অজান্তে বাড়ির পাশের পুকুরের পানিতে পড়ে ডুবে যায়। পরে অনেক খোঁজাখুজির পর স্বজনরা পুকুর থেকে ভাসমান অবস্থায় তাকে উদ্ধার করে উজিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

অপরদিকে আগৈলঝাড়ার সুন্দরগাঁও এলাকায় ইখতিয়ার হাওলাদারের তিন বছরের শিশু সন্তান ইসরাত জাহানও বাড়ির পাশে পুকুরের পানিতে পড়ে ডুবে যায়। পরে স্বজনরা পুকুর থেকে ভাসমান অবস্থায় তাকে উদ্ধার করে উজিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

উজিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের দায়িত্বরত চিকিৎসক জান্নাত আরা উভয়ের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
কুয়াকাটায় চার আবাসিক হোটেল মালিককে দণ্ডটেস্ট ও ওয়ানডে খেলতে বাংলাদেশে আসবে ভারতনৌযান চলাচলের অনুমতির দাবিতে বরিশালে বিক্ষোসাংবাদিক রোজিনার ওপর হামলা ও মামলার প্রতিবাসাংবাদিক রোজিনার রিমান্ড নাকচ, কারাগারে পাঠাস্বাস্থ্য মন্ত্রণালয়ের সংবাদ সম্মেলন বয়কট সরোজিনাকে হেনস্তার ঘটনায় মামলা করবেন স্বামীবরিশালে ‘ফেসবুক লাইভে’ গিয়ে যুবকের আত্মহত্যকলেজ ও বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের টিকা দবরিশালে বাসদের চাঁদাবাজি মামলার গ্রেফতার আ’পটুয়াখালীতে খালে পড়ে নিখোঁজ শিশুর লাশ উদ্ধারবরিশালে বিশ্ববিদ্যালয়ছাত্রীর মৃত্যু, পুলিশ অবশেষে ফেরি চলাচলের অনুমতিসাবধান / টাকায় করোনা ভাইরাস“অপরাধ মুক্ত সমাজ বিনির্মানে কাজ করতে চাই R
%d bloggers like this: