গলা‌চিপায় র‌্যাবের হা‌তে মানবপাচারকারী আটক

  • আপডেট টাইম : আগস্ট ১৭ ২০২০, ১৪:৩১
  • 70 বার পঠিত
গলা‌চিপায় র‌্যাবের হা‌তে মানবপাচারকারী আটক

পটুয়াখালীর গলাচিপা থেকে মো. সোহরাব গাজী (৫০) নামে এক মানবপাচারকারীকে আটক করেছে র‌্যাব। সোমবার (১৭ আগস্ট) দুপুর ১২টার দিকে র‌্যাব-৮ এর ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. ইফতেখারুজ্জামান এ তথ্য জানান।

তিনি জানান, র্দীঘদিন ধরে একটি চক্র মধ্যপ্রাচ্যের বিভিন্ন দেশে মোটা অঙ্কের বেতনের চাকরির প্রলোভন দেখিয়ে মানবপাচার করছে। এদের শিকার মূলত মধ্যবিত্ত ও নিম্ন মধ্যবিত্ত পরিবারের উঠতি বয়সের বেকার যুবকরা। চক্রটি বাংলাদেশ থেকে যুবকদের মধ্যপ্রাচ্যে পাচার করে থাকে। গোপন সংবাদের ভিত্তিতে রোববার (১৬ আগস্ট) সন্ধ্যা ৭টার দিকে আমখোলা ইউনিয়নের কিসমত বাউরিয়া গ্রামে অভিযান চালিয়ে মো. সোহরাব গাজীকে আটক করা হয়। সোহরাব প্রাথমিক জিজ্ঞাসাবাদে ওই চক্রের সদস্য বলে স্বীকার করেছেন।

র‌্যাব কর্মকর্তা ইফতেখারুজ্জামান আরও জানান, সোহরাব পতলাক মো. সাইফুল ইসলাম (বর্তমানে ওমান) ও মো. গনি মিয়ার (বর্তমানে ওমান) সঙ্গে যোগসাজশ করে অবৈধভাবে মধ্যপ্রাচ্যের দেশ ওমানে বাংলাদেশ থেকে বিভিন্ন উপায়ে মানবপাচার করেন। তাকে গলাচিপা থানায় হস্তান্তর করা হয়েছে। মানবপাচার চক্রের অন্যান্য সদস্যদের ধরতে র‌্যাবের তৎপরতা অব্যাহত রয়েছে।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
গলাচিপায় গরু চুরির গুজব রটিয়ে গণপিটুনি, ৭০ জনজাতীয় দলে ফিরলেন ফিনল্যান্ড প্রবাসী কিংস ডিফখালেদা জিয়ার বিদেশে চিকিৎসার বিষয়ে সিদ্ধান্ঝালকাঠিতে ট্রলির সাথে সংঘর্ষে মোটরসাইকেল আরবরিশালে সিমেন্টবোঝাই ট্রাক নিয়ন্ত্রণ হারিয়বরিশালের পোশাক বাজারে উপচে পরা ভিড়কলাপাড়ায় আনসার ব্যাটালিয়ান ও স্থানীয়দের সাথবরগুনায় ঘুষখোর প্রকৌশলীকে প্রকাশ্যে পেটালেবিদেশে পাঠানো হচ্ছে খালেদাকে!ছাদে বিষ্ঠাত্যাগ করায় বিষ খাইয়ে মারা হলো ২২ কগলাচিপায় বজ্রপাতে ২ জনের মৃত্যুবরিশাল নগরীতে অস্ত্রসহ কিশোর সন্ত্রাসী আটকবাউফলে ডায়রিয়ায় ২ জনের মৃত্যু‘দেরিতে হলেও এ বছর এসএসসি-এইচএসসি পরীক্ষা হকরোনাভাইরাসের টিকার নিবন্ধন বন্ধ
%d bloggers like this: