পটুয়াখালীতে করোনা রোগীদের সেবায় অনন্য ভূমিকা রাখলেন এড. সুলতান

  • আপডেট টাইম : আগস্ট ১৯ ২০২০, ১৬:০৯
  • 745 বার পঠিত
পটুয়াখালীতে করোনা রোগীদের সেবায় অনন্য ভূমিকা রাখলেন এড. সুলতান
সংবাদটি শেয়ার করুন....

জালাল উদ্দিন আহমেদ, পটুয়াখালী প্রতিনিধিঃ পটুয়াখালীতে করোনা ভাইরাস কোভিড-১৯ সংক্রমনে আক্রান্ত রোগীদের চিকিৎসা সেবা প্রদানের জন্য তৃতীয়বার নাভানা কোম্পানীর প্রদত্ত ৪টি অক্সিজেন কনসেনট্রেটর জেলা প্রশাসকের কাছে হস্তান্তর করে অনন্য ভূমিকা পালন করে এলাকায় উজ্জ্বল দৃষ্টান্ত স্থাপন করলেন জেলা আওয়ামীলীগের নেতা সদর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও পৌরসভার সাবেক চেয়ারম্যান দৈনিক পটুয়াখালী পত্রিকার প্রকাশক ও সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব অ্যাডভোকেট মোঃ সুলতান আহমেদ মৃধা।

গতকাল ১৯ আগষ্ট বুধবার সকাল ১১ টায় জেলা প্রশাসকের অফিস কক্ষে প্রধানমন্ত্রীর আহবানে সাড়া দিয়ে পটুয়াখালীতে করোনা ভাইরাস কোভিড-১৯ সংক্রমনে আক্রান্ত রোগীদের উন্নত চিকিৎসা সেবা প্রদানের জন্য নাভানা কোম্পানীর সাথে যোগাযোগ করে সংগৃহীত ৪টি অক্সিজেন কনসেনট্রেটর জেলা প্রশাসক মোঃ মতিউল ইসলাম চৌধুরী ও সিভিল সার্জন ডাঃ মোহাম্মদ জাহাঙ্গীর হোসেন শিপন এর কাছে হস্তান্তর করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন পটুয়াখালী সিভিল সার্জন অফিসের এমও সুমন কুমার বালা, পটুয়াখালী ডায়াবেটিক সমিতির সাধারন সম্পাদক মোঃ জাহাঙ্গীর হোসেন সিকদার,রাইফেলস ক্লাবের সাধারন সম্পাদক আলহাজ¦ আবদুস সালাম খানসহ জেলা প্রশাসক কার্যালয়ের সহকারি কমিশনারগন ও সাংবাদিকবৃন্দ।

উল্লেখ্য, এ ৪টি অক্সিজেন কনসেনট্রেটর হস্তান্তরের আগেও সাবেক সদর উপজেলাচেয়ারম্যান এ্যাড. মোঃ সুলতান আহমেদ মৃধা করোনা রোগীর চিকিৎসার জন্য নাভানা কোম্পানীর সাথে যোগাযোগ করে ১৭জুন ৩টি ভেন্টিলেশন ২৫০ শয্যা
বিশিস্ট পটুয়াখালী হাসপাতালে তত্ত্বাবধায়কের কাছে এবং গত ১৯ জুলাই ২টি অক্সিজেন, ১০পিচ পিপিই, ৫বক্স হ্যান্ড গ্লোভস, ৫ প্যাক হেড ক্যাপ ও ২টা ডিজিটাল থার্মমিটার জেলা প্রশাসক এর মাধ্যমে সিভিল সার্জনের কাছে হস্তান্তর করেছেন।

পটুয়াখালী জেলায় অনেক বিত্তবান ও সামর্থ্যবান লোক রয়েছে কিন্তু সাবেক এই জনপ্রতিনিধি বীর মুক্তিযোদ্ধা এ্যাড. মোঃ সুলতান আহমেদ মৃধা দেশের অন্যতম প্রতিষ্ঠান নাভানা কোম্পানীর সাথে যোগাযোগ করে ৪টি অক্সিজেন কনসেনট্রেটর, ৩টি ভেন্টিলেশন, ২টি অক্সিজেন, ১০পিচ পিপিই, ৫বক্স হ্যান্ড গ্লোভস, ৫ প্যাক হেড ক্যাপ ও ২টা ডিজিটাল থার্মমিটার জেলা প্রশাসক এর মাধ্যমে ২৫০ শয্যা হাসপাতালে, ও সিভিল সার্জনের কাছে হস্তান্তর করে করোনা রোগীদের চিকিৎসা সেবায় অনন্য ভূমিকা পালন করলেন সাবেক জনপ্রতিনিধি মুক্তিযোদ্ধা এ্যাডভোকেট মোঃ সুলতান আহমেদ মৃধা।

এ সময় জেলা প্রশাসক মোঃ মতিউল ইসলাম চৌধুরী ও এ্যাড. সুলতান আহমেদ মৃধা, সমাজের বিত্তবানদের করোনা রোগীদের চিকিৎসার জন্য এগিয়ে আসার আহবান জানান।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
আইপিএল ছেড়ে দেশে ফিরতে হবে মুস্তাফিজকে!ইডেনের গ্যালারিতে বসেই ধূমপান, প্রবল সমালোচনআরো ১১৮ বুদ্ধিজীবীর তালিকা দিল মুক্তিযুদ্ধ মঢাকার বস্তির বেশিরভাগ মানুষ বরিশালেরভারতে উত্তর প্রদেশে মাদ্রাসা বন্ধের নির্দেশ সৌদি আরবে চাঁদ দেখা গেছে, মঙ্গলবার বাংলাদেশে ভারতকে হারিয়ে শিরোপা জিতলো বাংলাদেশপুরো রমজান মাস বন্ধ থাকবে প্রাথমিক-মাধ্যমিক প্রাথমিক শিক্ষকদের অনলাইনে বদলি শুরু চলতি মাভুটানকে ৬-০ গোলে উড়িয়ে দিল মেয়েরাপাকিস্তানে ইমরান খানের জেলে হামলা, আটক ৩জাতির পিতা সংবিধানে নারীদের অধিকার নিশ্চিত কপিরোজপুরে ত্রিমুখী সংঘর্ষে নারী-শিশুসহ নিহত মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতার ফাইনালে বাংলাদেশইতিহাস মুছে ফেলা যায় না, আজকে সেটাই প্রমাণিত:
%d