বরিশাল বিএনপি দলীয় কার্যলয়ে মহানগর ও জেলা স্বেচ্ছাসেবকদলের ৪০তম প্রতিষ্ঠা বার্ষির্কী পালন

  • আপডেট টাইম : আগস্ট ১৯ ২০২০, ১৪:৩০
  • 697 বার পঠিত
বরিশাল বিএনপি দলীয় কার্যলয়ে মহানগর ও জেলা স্বেচ্ছাসেবকদলের ৪০তম প্রতিষ্ঠা বার্ষির্কী পালন
সংবাদটি শেয়ার করুন....

শামীম আহমেদ ॥ বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবকদলদলের ৪০তম প্রতিষ্ঠা বার্ষির্কী পালন উপলক্ষে ও সদ্য প্রয়াত কেন্দ্রীয় স্বেচ্ছাসেবকদল সভাপতি শফিউল বারী বাবুর আত্মার রুহের
মাগফেরাত কামনা করা সহ বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও ভাইস চেয়ারম্যান তারেক রহমানের সুস্থতা ও বর্তমান বৈাশ্ব করোনা মহামারীতে যারা মৃত্যুবরন করেছে তাদের জন্য মাগফেরাত এবং এখনো যারা আক্রান্ত হয়ে আছেন তাদের দ্রুত রোগ মুক্তি কামনা করার মাধ্যমে আলোচনা সভা, কোরান খতম এবং দোয়া-মোনাজাতের আয়োজন করেন বরিশাল মহানগর স্বোচ্ছাসেবকদল।

Av‡jvPbv mfv †k‡l †K›`ªxq m`¨ cÖqvZ mfvcwZ kwdDj evix eveyi i“‡ni gvM‡divZ  Kvgbv K‡i †`vqv-‡gvbvRvZ Kiv nq|

বুধবার (১৯ই) আগস্ট সকাল ১১ টায় সদররোডস্থ মহানগর ও জেলা বিএনপি দলীয় কার্যলয়ে এ কর্মসূচি পালিত হয়। বরিশাল মহানগর স্বেচ্ছাসেবদদল সভাপতি মাহবুবুর রহমান পিন্টুর সভাপতিত্বে আলোচনা সভায় বলেন, এই বর্তমান মধ্যকালো রাতের আইন শৃঙ্খলা বাহিনীর সদস্যদের
দেয়া ভোটের সরকারকে হটিয়ে এদেশে জনগনের ভোটের সরকার কায়েম করার জন্য স্বেচ্ছাসেবক দলের সদস্যদের আন্দোলন-সংগ্রামের জন্য সব সময় সজাক থাকার আহবান জানান।

এসময় আরো বক্তব্য রাখেন মহানগর সাধারন সম্পাদক ও সাবেক বিএমকলেজ ছাত্রনেতা
মশিউর রহমান মঞ্জু, সহ-সভাপতি মোঃ মতিউর রহমান মিঠু,ফয়সাল আহমেদ কুট্রি, আরিফুল ইসলাম শাহান,এ্যাড,সাঈদ চৌধুরী,নুরুল আমিন কোটন, একেএম তৌহিদুল ইসলাম, যুগ্ম সম্পাদক তারেক সোলাইমান, তৌফিকুল ইসলাম তুহিন, আরমান সিকদার নুন্না, রিয়াজ মাহমুদ মিলটন, আঃ হান্নান, সহ-সাধারন সম্পাদক রিয়াজ সিকদার,বাবুল খান,শহিদুল ইসলাম শাহিন ও সাইদুল ইসলাম খোকন প্রমুখ।

আলোচনা সভা শেষে এক দোয়া-মোনাজাত করা হয়। এসময় এই প্রথমবারের মত বিএনপি
দলীয় কার্যলয়ে ক্ষুদে মাওলানা হাফেজ মাইনুল ইসলাম দোয়া-মোনাজাত পরিচালনা করেন।
এর পূর্বে দলীয় কার্যলয়ে জাতীয় ও দলীয় পতাকা উলোন করেন সভাপতি ও সম্পাদক সহ দলীয়
ওয়ার্ড সংগঠনের নেতা কর্মীরা। এর পরপরই জেলা স্বেচ্ছাসেবকদল ৪০তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে দলীয় কার্যলয়ে আলোচনা সভা ও দোয়া-মোনাজাত অনুষ্ঠানের আয়োজন করেন।

জেলা সাংগঠনিক সম্পাদক জাবের আব্দুল-াহ সাদির সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন সাবেক ছাত্রদল যুগ্ম আহবায়ক ও বর্তমান স্বেচ্ছাসেবকদল নেতা সাইফুল ইসলাম সুজন, জেলা স্বেচ্ছাসেবকদলসহ-সভাপতি মাজেদ সিকদার সুজন, আসাদুজ্জামান খান, মাসুদ রানা, মতিউর রহমান, আরিফুর রহমান হেলাল, শহিদুল আলোচনা সভা শেষে কেন্দ্রীয় সদ্য প্রয়াত সভাপতি শফিউল বারী বাবুর রুহের মাগফেরাত কামনা করে দোয়া-মোনাজাত করা হয়। রহিম, মিঠু আহমেদ ও হানিফ হাওলাদার প্রমুখ।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
আইপিএল ছেড়ে দেশে ফিরতে হবে মুস্তাফিজকে!ইডেনের গ্যালারিতে বসেই ধূমপান, প্রবল সমালোচনআরো ১১৮ বুদ্ধিজীবীর তালিকা দিল মুক্তিযুদ্ধ মঢাকার বস্তির বেশিরভাগ মানুষ বরিশালেরভারতে উত্তর প্রদেশে মাদ্রাসা বন্ধের নির্দেশ সৌদি আরবে চাঁদ দেখা গেছে, মঙ্গলবার বাংলাদেশে ভারতকে হারিয়ে শিরোপা জিতলো বাংলাদেশপুরো রমজান মাস বন্ধ থাকবে প্রাথমিক-মাধ্যমিক প্রাথমিক শিক্ষকদের অনলাইনে বদলি শুরু চলতি মাভুটানকে ৬-০ গোলে উড়িয়ে দিল মেয়েরাপাকিস্তানে ইমরান খানের জেলে হামলা, আটক ৩জাতির পিতা সংবিধানে নারীদের অধিকার নিশ্চিত কপিরোজপুরে ত্রিমুখী সংঘর্ষে নারী-শিশুসহ নিহত মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতার ফাইনালে বাংলাদেশইতিহাস মুছে ফেলা যায় না, আজকে সেটাই প্রমাণিত:
%d