বরগুনায় মাইটিভির বরগুনা প্রতিনিধির উপর সন্ত্রাসী হামলা, ক্যামেরা ভাংচুর; আটক ১

  • আপডেট টাইম : আগস্ট ২২ ২০২০, ১১:৫৮
  • 716 বার পঠিত
বরগুনায় মাইটিভির বরগুনা প্রতিনিধির উপর সন্ত্রাসী হামলা, ক্যামেরা ভাংচুর; আটক ১
সংবাদটি শেয়ার করুন....
বরগুনা প্রতিনিধিঃ স্যাটেলাইট টেলিভিশন মাইটিভির বরগুনা প্রতিনিধি শফিকুল ইসলাম স্বপন সন্ত্রাসী হামলায় গুরুতর আহত হয়েছেন। শুক্রবার (২১ আগস্ট) সন্ধ্যা ছয়টায় সদর উপজেলার ফুলঝুড়ি বাজার এলাকায় পোস্ট অফিস কার্যালয় তার উপর সন্ত্রাসী হামলা চালায় ইউপি সদস্য কুটি শিকদার ও তার সন্ত্রাসী বাহিনীরা। এসময় সাথে থাকা ক্যামেরা ভাংচুর করে এবং ল্যাপটপ ও মোবাইল ফোন ছিনিয়ে নেয়।
জানা যায়, শুক্রবার (২১ আগস্ট) বেলা বারোটার দিকে সংবাদ সংগ্রহের জন্য ফুলঝুড়ি বাজারে অবস্থান করে মাইটিভির বরগুনা প্রতিনিধি শফিকুল ইসলাম স্বপন ৷ এসময় পূর্ব ক্ষোভের জের ধরে অকথ্য ভাষায় গালিগালাজ করে এবং সরাসরি হত্যার হুমকি দেয় ইউপি সদস্য কুটি শিকদার।
প্রত্যক্ষদর্শীরা জানায়, শুক্রবার সন্ধ্যা ছয়টায় ফুলঝুড়ি পোস্ট অফিসে বসে কাজ করছিলেন শফিকুল ইসলাম স্বপন। এসময় ইউপি সদস্য কুটি শিকদারের নেতৃত্বে ২০ থেকে ২৫ জন সন্ত্রাসী তার উপর অতর্কিত হামলা চালায়৷ এসময় ক্যামেরা ভাঙচুর করে মোবাইল ও ল্যাপটপ নিয়ে তাৎক্ষণিক পালিয়ে যায় কুটি শিকদার ও তার সহযোগীরা। পরে শফিকুল ইসলাম স্বপনকে গুরুতর আহত অবস্থায় বরগুনা সদর হাসপাতালে ভর্তি করা হয়।
এবিষয়ে বরগুনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কেএম তারিকুল ইসলাম বলেন, আমরা হামলার ঘটনা শোনার সাথে সাথেই হামলাকারীদের মুল হোতা কুটি শিকদারকে আটক করতে সক্ষম হই । অভিযুক্ত কুটি শিকদারের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে, মামলা হওয়ার পরে আগামীকাল তাকে আদালতে প্রেরণ করা হবে।
এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
আইপিএল ছেড়ে দেশে ফিরতে হবে মুস্তাফিজকে!ইডেনের গ্যালারিতে বসেই ধূমপান, প্রবল সমালোচনআরো ১১৮ বুদ্ধিজীবীর তালিকা দিল মুক্তিযুদ্ধ মঢাকার বস্তির বেশিরভাগ মানুষ বরিশালেরভারতে উত্তর প্রদেশে মাদ্রাসা বন্ধের নির্দেশ সৌদি আরবে চাঁদ দেখা গেছে, মঙ্গলবার বাংলাদেশে ভারতকে হারিয়ে শিরোপা জিতলো বাংলাদেশপুরো রমজান মাস বন্ধ থাকবে প্রাথমিক-মাধ্যমিক প্রাথমিক শিক্ষকদের অনলাইনে বদলি শুরু চলতি মাভুটানকে ৬-০ গোলে উড়িয়ে দিল মেয়েরাপাকিস্তানে ইমরান খানের জেলে হামলা, আটক ৩জাতির পিতা সংবিধানে নারীদের অধিকার নিশ্চিত কপিরোজপুরে ত্রিমুখী সংঘর্ষে নারী-শিশুসহ নিহত মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতার ফাইনালে বাংলাদেশইতিহাস মুছে ফেলা যায় না, আজকে সেটাই প্রমাণিত:
%d