বরিশালে চুরি হওয়া ১ টি গরু ও ২ টি ছাগল সহ ২ চোর আটক, সিএনজি জব্দ

  • আপডেট টাইম : আগস্ট ২৩ ২০২০, ১১:২৮
  • 68 বার পঠিত
বরিশালে চুরি হওয়া ১ টি গরু ও ২ টি ছাগল সহ ২ চোর আটক, সিএনজি জব্দ

শামীম আহমেদ \

বরিশালে চুরি হওয়া ১ টি গররু ও ২ টি ছাগল সহ ২ চোরকে আটক করেছে এয়ারপোর্ট থানা পুলিশ।এ সময় চুরির কাজে ব্যবহৃত একটি সিএনজি জব্দ করা হয়েছে।

আটক কৃতরা হলো,মোঃ সামিরুল ইসলাম(১৯),মোঃ সিহাব কাজী(১৯)।
রবিবার (২৩আগষ্ট) দুপুরে বরিশাল মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার উত্তর মোঃ খাইরুল আলম এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি আরও জানান,গত ২২ আগষ্ট দুপুরে কাশীপুর সুরভী পেট্রোল পাম্পের সামনে থেকে স্থানীয় জনতা একটি সিএনজিতে ১ টি গরু ও ২ টি ছাগল দেখে তাদের সন্দেহ হলে সিএনজিতে থাকা ২ ব্যক্তিকে জিজ্ঞাসা করে। কোন সদুত্তর না পেয়ে এয়ারপোর্ট থানা পুলিশকে খবর দিলে এয়ারপোর্ট থানা পুলিশ এসে তাদের আটক করে নিয়ে যায়। পরে গরু ও ছাগলের প্রকৃত মালিকরা লোকমুখে গরু ও ছাগল সহ চোর আটকের বিষয়টি জানতে পেরে এয়ারপোর্ট থানায় এসে খোজ নেয়।এ সময় তাদের চুরি হওয়া গরু ও ছাগল সনাক্ত হলে গর‌ির মালিক থানায় একটি চুরির মামলা দায়ের করেন।

উপ-পুলিশ কমিশনার উত্তর খারিুল আলম আরও জানান,এয়ারপোর্ট থানার ইছাকাঠী এলাকার বাসিন্দা মাইদুল ইসলাম ২২ আগষ্ট সকালে তার পালিত গরুটি ইছাকাঠী শের-ই- বাংলা সমবায় ইনষ্টিটিউটের সামনে বেঁধে রাখেন। একই স্থানে তার বাড়ির পাশের মোঃ আলমগীর ভুঁইয়ারও দুটি ছাগল বাঁধা ছিল।দুপুরে গরুটি বাড়ী নিয়ে যাওয়ার জন্য উক্তস্থানে না পেয়ে খোঁজাখুঁজি করতে থাকেন।পরে লোকমুখে জানতে পেরে থানায় এসে তার গরুও তার পাশের বাড়ীর আলমগীর হোসেনের দুটি ছাগল সনাক্ত করেন।

উপ-পুলিশ কমিশনার উত্তর মোঃ খাইরুল আলম জানান,আটককৃত ১ টি গরু,২টি ছাগল ও জব্দ করা একটি সিএনজি সহ ২ চোরকে আদালতে প্রেরন করা হয়েছে।

এ সময় আরও উপস্থিত ছিলেন,এয়ারপোর্ট থানার সহকারী কমিশনার নাসরিন জাহান,এয়ারপোর্ট থানার অফিসার ইনচার্জ জাহিদ বিন আলম,পুলিশ পরিদর্শক (তদন্ত) শাহ মোঃ ফয়সাল সহ অন্যান্য পুলিশ সদস্যরা।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
বরিশালে ‘ফেসবুক লাইভে’ গিয়ে যুবকের আত্মহত্যকলেজ ও বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের টিকা দবরিশালে বাসদের চাঁদাবাজি মামলার গ্রেফতার আ’পটুয়াখালীতে খালে পড়ে নিখোঁজ শিশুর লাশ উদ্ধারবরিশালে বিশ্ববিদ্যালয়ছাত্রীর মৃত্যু, পুলিশ অবশেষে ফেরি চলাচলের অনুমতিসাবধান / টাকায় করোনা ভাইরাস“অপরাধ মুক্ত সমাজ বিনির্মানে কাজ করতে চাই Rকুয়াকাটার সৈকতে ভেসে আসছে একের পর এক মৃত ডলফিহেফাজতের তাণ্ডব: সরাইল থানার ওসি নাজমুলকে বরউজিরপুরের শিকারপুর খেয়াঘাট তো নয় যেন মরন ফাদ !ঈদের আগেই কল্যঅন ট্রাস্টের টাকা পাচ্ছেন অবসরভরণপোষন চাওয়ায় বৃদ্ধ বাবাকে পিটিয়ে দুই হাত ভখালেদার বিদেশে চিকিৎসার অনুমতি মেলেনিআস‌ছে ক‌রোনার ৩য় ঢেউ/ প‌রি‌স্থি‌তি হ‌তে পা‌
%d bloggers like this: