১২ হাজার আ‌বেদন/ সা‌ড়ে চার হাজার লাই‌সেন্স প্রদান

বেসরকারি হাসপাতাল, ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টারের আ‌বেদ‌নের সময় শেষ

  • আপডেট টাইম : আগস্ট ২৪ ২০২০, ০২:০০
  • 76 বার পঠিত
বেসরকারি হাসপাতাল, ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টারের আ‌বেদ‌নের সময় শেষ

নিবন্ধন ও নবায়নের জন্য বেসরকারি হাসপাতাল, ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টারসমূহকে ২৩শে আগস্ট পর্যন্ত সময় বেঁধে দিয়েছিল সরকার। এ সময়সীমা এরইমধ্যে শেষ হয়েছে। যেসব হাসপাতালের নিবন্ধন নেই তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নিতে পারে স্বাস্থ্য অধিদপ্তর।
এ বিষয়ে স্বাস্থ্য অধিদপ্তরের হাসপাতাল ও ক্লিনিক বিভাগের পরিচালক ডা. ফরিদ হোসেন মিয়া বলেন, ২৩ তারিখ পর্যন্ত আবেদনের শেষ দিন ছিল। এবং সেটা এখনো বলবৎ আছে। মেয়াদ বাড়ানো হবে কি না জানতে চাইলে তিনি বলেন, পরবর্তীতে সময় বাড়ানো হবে কি না সেটা মন্ত্রণালয়ের সঙ্গে সমন্বিত সিদ্ধান্তে জানানো হবে। এখন পর্যন্ত ১২ হাজার আবেদন জমা হয়েছে। এবং সাড়ে ৪ হাজার লাইসেন্স প্রদান করা হয়েছে।
এ বিষয়ে বেসরকারি ক্লিনিক ও ডায়াগনস্টিক মালিক সমিতি জানিয়েছে, এ পর্যন্ত দশ হাজারের বেশি প্রতিষ্ঠান লাইসেন্স নবায়ন এবং নিবন্ধনের জন্য আবেদন করেছে।

সরকার যেসব শর্ত দিয়ছে, অল্প সময়ের মধ্যে সেগুলো পূরণ করা অনেক প্রতিষ্ঠানের জন্য কঠিন। স্বাস্থ্য অধিদপ্তরের সঙ্গে বৈঠক করে তারা সরকারি নিয়মকানুন কিছুটা শিথিলের আবেদন জানিয়েছেন।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
গলাচিপায় গরু চুরির গুজব রটিয়ে গণপিটুনি, ৭০ জনজাতীয় দলে ফিরলেন ফিনল্যান্ড প্রবাসী কিংস ডিফখালেদা জিয়ার বিদেশে চিকিৎসার বিষয়ে সিদ্ধান্ঝালকাঠিতে ট্রলির সাথে সংঘর্ষে মোটরসাইকেল আরবরিশালে সিমেন্টবোঝাই ট্রাক নিয়ন্ত্রণ হারিয়বরিশালের পোশাক বাজারে উপচে পরা ভিড়কলাপাড়ায় আনসার ব্যাটালিয়ান ও স্থানীয়দের সাথবরগুনায় ঘুষখোর প্রকৌশলীকে প্রকাশ্যে পেটালেবিদেশে পাঠানো হচ্ছে খালেদাকে!ছাদে বিষ্ঠাত্যাগ করায় বিষ খাইয়ে মারা হলো ২২ কগলাচিপায় বজ্রপাতে ২ জনের মৃত্যুবরিশাল নগরীতে অস্ত্রসহ কিশোর সন্ত্রাসী আটকবাউফলে ডায়রিয়ায় ২ জনের মৃত্যু‘দেরিতে হলেও এ বছর এসএসসি-এইচএসসি পরীক্ষা হকরোনাভাইরাসের টিকার নিবন্ধন বন্ধ
%d bloggers like this: