গৌরনদীর টরকীতে নিত্য প্রয়োজনীয় দ্রব্য ও সিগারেট মজুদকারীদের বিরুদ্ধে পুলিশের অভিযান

  • আপডেট টাইম : আগস্ট ২৫ ২০২০, ০৭:১৪
  • 45 বার পঠিত
গৌরনদীর টরকীতে নিত্য প্রয়োজনীয় দ্রব্য ও সিগারেট মজুদকারীদের বিরুদ্ধে পুলিশের অভিযান

গৌরনদী প্রতিনিধি।। গৌরনদীর টরকী বন্দরের মহাজনপট্টিতে অবৈধভাবে নিত্য প্রয়োজনীয় দ্রব্য ও সিগারেট মজুদের গোপন সংবাদের ভিত্তিতে স্থানীয় পুলিশ অভিযান পরিচালনা করে।

আজ সোমবার স্থানীয় পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে টরকী বন্দরের মহাজনপট্টি সংলগ্ন তরফদার স্টোরে অভিযান চালায়। এ সময় হলিউড সিগারেটের ৫০ হাজার শলা অবৈধভাবে মজুদ হিসাবে পাওয়া যায়।

অবৈধ সিগারেটের এ মজুদ করায় তরফদার স্টোরকে মুচলেকা ও মৌখিকভাবে সতর্ক করা হয়। পাশাপাশি ১০ দিনের মধ্যে উক্ত সিগারেট অপসারণের আদেশ দেয়া হয়।

এ সময় অভিযানকারী কর্মকর্তারা, নিয়মবহির্ভূত ভাবে তার প্রয়োজনের থেকে অতিরিক্ত পন্য মজুদ করে মার্কেটে অস্থিরতা তৈরি করছে। তাদের এ পদক্ষেপ বাজারকে অস্থিতিশীল এবং ভোক্তার অধিকারকে লংঘন করতে পারে।

অভিযানকালে বিক্রেতারা নির্দিষ্ট সময়সীমার মধ্যে মজুতকৃত পন্য হ্রাস করা সহ ভবিষ্যতে অবৈধভাবে সিগারেট মজুদ না করার প্রতিশ্রুতি প্রদান করেন। অন্যথায় আরও কঠোর পদক্ষেপ নেওয়া হবে বলে জানান অভিযানকারী কর্মকর্তা।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
বরিশালে ‘ফেসবুক লাইভে’ গিয়ে যুবকের আত্মহত্যকলেজ ও বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের টিকা দবরিশালে বাসদের চাঁদাবাজি মামলার গ্রেফতার আ’পটুয়াখালীতে খালে পড়ে নিখোঁজ শিশুর লাশ উদ্ধারবরিশালে বিশ্ববিদ্যালয়ছাত্রীর মৃত্যু, পুলিশ অবশেষে ফেরি চলাচলের অনুমতিসাবধান / টাকায় করোনা ভাইরাস“অপরাধ মুক্ত সমাজ বিনির্মানে কাজ করতে চাই Rকুয়াকাটার সৈকতে ভেসে আসছে একের পর এক মৃত ডলফিহেফাজতের তাণ্ডব: সরাইল থানার ওসি নাজমুলকে বরউজিরপুরের শিকারপুর খেয়াঘাট তো নয় যেন মরন ফাদ !ঈদের আগেই কল্যঅন ট্রাস্টের টাকা পাচ্ছেন অবসরভরণপোষন চাওয়ায় বৃদ্ধ বাবাকে পিটিয়ে দুই হাত ভখালেদার বিদেশে চিকিৎসার অনুমতি মেলেনিআস‌ছে ক‌রোনার ৩য় ঢেউ/ প‌রি‌স্থি‌তি হ‌তে পা‌
%d bloggers like this: