পিরোজপুরে মায়ের সঙ্গে অভিমান করে তরুণীর আত্মহত্যা

  • আপডেট টাইম : আগস্ট ২৫ ২০২০, ০৬:১৮
  • 57 বার পঠিত
পিরোজপুরে মায়ের সঙ্গে অভিমান করে তরুণীর আত্মহত্যা

পিরোজপুরের ভাণ্ডারিয়া উপজেলায় গলায় ফাঁস দিয়ে এক তরুণী আত্মহত্যা করেছেন। নিহত তরুণীর নাম মৌসুমী। তিনি উপজেলার জুনিয়া গ্রামের মধু মাতুব্বরের মেয়ে। এ ঘটনায় সোমবার রাতে ভাণ্ডারিয়া থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

পরিবার সূত্রে জানা গেছে, সদ্য বিবাহিত স্কুলছাত্রী মৌসুমীর দেড় মাস আগে স্বামীর সঙ্গে ছাড়াছাড়ি হয়। এ নিয়ে ওই পরিবারে প্রায়ই ঝগড়া হতো।
সোমবার দুপুরে মেয়েটির সঙ্গে তার মায়ের বাকবিতণ্ডা হয়। এর একপর্যায়ে তার মা হাঁড়ি-পাতিল পরিষ্কার করতে বাড়ির পাশে পুকুরঘাটে যায়। এ সময় মৌসুমী ঘরের আড়ার সঙ্গে রশি দিয়ে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যার চেষ্টা চালায়। কিছুক্ষণ পর তার মা এসে ঘরের দরজা বন্ধ পেয়ে চিৎকার শুরু করেন।

পরে প্রতিবেশীরা দরজা ভেঙে মেয়েটিকে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে সেখানে দায়িত্বরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেবাচিম হাসপাতালে স্থানান্তর করেন। সেখানে নেয়ার পথে মৌসুমী মারা যান।

ভাণ্ডারিয়া থানার ওসি এসএম মাকসুদুর রহমান জানান, নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় সোমবার রাতে ভাণ্ডারিয়া থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
বরিশালে ‘ফেসবুক লাইভে’ গিয়ে যুবকের আত্মহত্যকলেজ ও বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের টিকা দবরিশালে বাসদের চাঁদাবাজি মামলার গ্রেফতার আ’পটুয়াখালীতে খালে পড়ে নিখোঁজ শিশুর লাশ উদ্ধারবরিশালে বিশ্ববিদ্যালয়ছাত্রীর মৃত্যু, পুলিশ অবশেষে ফেরি চলাচলের অনুমতিসাবধান / টাকায় করোনা ভাইরাস“অপরাধ মুক্ত সমাজ বিনির্মানে কাজ করতে চাই Rকুয়াকাটার সৈকতে ভেসে আসছে একের পর এক মৃত ডলফিহেফাজতের তাণ্ডব: সরাইল থানার ওসি নাজমুলকে বরউজিরপুরের শিকারপুর খেয়াঘাট তো নয় যেন মরন ফাদ !ঈদের আগেই কল্যঅন ট্রাস্টের টাকা পাচ্ছেন অবসরভরণপোষন চাওয়ায় বৃদ্ধ বাবাকে পিটিয়ে দুই হাত ভখালেদার বিদেশে চিকিৎসার অনুমতি মেলেনিআস‌ছে ক‌রোনার ৩য় ঢেউ/ প‌রি‌স্থি‌তি হ‌তে পা‌
%d bloggers like this: