গৌরনদীর টরকীতে নিত্য প্রয়োজনীয় দ্রব্য ও সিগারেট মজুদকারীদের বিরুদ্ধে পুলিশের অভিযান

  • আপডেট টাইম : আগস্ট ২৫ ২০২০, ০১:৩৫
  • 709 বার পঠিত
গৌরনদীর টরকীতে নিত্য প্রয়োজনীয় দ্রব্য ও সিগারেট মজুদকারীদের বিরুদ্ধে পুলিশের অভিযান
সংবাদটি শেয়ার করুন....

গৌরনদী প্রতিনিধি।। গৌরনদীর টরকী বন্দরের মহাজনপট্টিতে অবৈধভাবে নিত্য প্রয়োজনীয় দ্রব্য ও সিগারেট মজুদের গোপন সংবাদের ভিত্তিতে স্থানীয় পুলিশ অভিযান পরিচালনা করে।

আজ সোমবার স্থানীয় পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে টরকী বন্দরের মহাজনপট্টি সংলগ্ন তরফদার স্টোরে অভিযান চালায়। এ সময় হলিউড সিগারেটের ৫০ হাজার শলা অবৈধভাবে মজুদ হিসাবে পাওয়া যায়।

অবৈধ সিগারেটের এ মজুদ করায় তরফদার স্টোরকে মুচলেকা ও মৌখিকভাবে সতর্ক করা হয়। পাশাপাশি ১০ দিনের মধ্যে উক্ত সিগারেট অপসারণের আদেশ দেয়া হয়।

এ সময় অভিযানকারী কর্মকর্তারা, নিয়মবহির্ভূত ভাবে তার প্রয়োজনের থেকে অতিরিক্ত পন্য মজুদ করে মার্কেটে অস্থিরতা তৈরি করছে। তাদের এ পদক্ষেপ বাজারকে অস্থিতিশীল এবং ভোক্তার অধিকারকে লংঘন করতে পারে।

অভিযানকালে বিক্রেতারা নির্দিষ্ট সময়সীমার মধ্যে মজুতকৃত পন্য হ্রাস করা সহ ভবিষ্যতে অবৈধভাবে সিগারেট মজুদ না করার প্রতিশ্রুতি প্রদান করেন। অন্যথায় আরও কঠোর পদক্ষেপ নেওয়া হবে বলে জানান অভিযানকারী কর্মকর্তা।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
আইপিএল ছেড়ে দেশে ফিরতে হবে মুস্তাফিজকে!ইডেনের গ্যালারিতে বসেই ধূমপান, প্রবল সমালোচনআরো ১১৮ বুদ্ধিজীবীর তালিকা দিল মুক্তিযুদ্ধ মঢাকার বস্তির বেশিরভাগ মানুষ বরিশালেরভারতে উত্তর প্রদেশে মাদ্রাসা বন্ধের নির্দেশ সৌদি আরবে চাঁদ দেখা গেছে, মঙ্গলবার বাংলাদেশে ভারতকে হারিয়ে শিরোপা জিতলো বাংলাদেশপুরো রমজান মাস বন্ধ থাকবে প্রাথমিক-মাধ্যমিক প্রাথমিক শিক্ষকদের অনলাইনে বদলি শুরু চলতি মাভুটানকে ৬-০ গোলে উড়িয়ে দিল মেয়েরাপাকিস্তানে ইমরান খানের জেলে হামলা, আটক ৩জাতির পিতা সংবিধানে নারীদের অধিকার নিশ্চিত কপিরোজপুরে ত্রিমুখী সংঘর্ষে নারী-শিশুসহ নিহত মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতার ফাইনালে বাংলাদেশইতিহাস মুছে ফেলা যায় না, আজকে সেটাই প্রমাণিত:
%d