পটুয়াখালী জেলা পরিষদ দুই বছরে ২,৩৮০টি প্রকল্প বাস্তবায়ন করেছে- খলিলুর রহমান

  • আপডেট টাইম : আগস্ট ২৬ ২০২০, ০৬:০৬
  • 71 বার পঠিত
পটুয়াখালী জেলা পরিষদ দুই বছরে ২,৩৮০টি প্রকল্প বাস্তবায়ন করেছে- খলিলুর রহমান

পটুয়াখালী প্রতিনিধিঃ পটুয়াখালীতে জেলা পরিষদ দুই বছরে ৮টি উপজেলায় ২,৩৮০টি উন্নয়ন প্রকল্প বাস্তবায়ন করা হয়েছে। এতে ব্যয় হয়েছে ৪২ কোটি ৫৮ লক্ষ ৫৫ হাজার টাকা।

 

প্রকল্প সমূহের মধ্যে অন্যতম প্রকল্প রয়েছে, পটুয়াখালী সদরে শেখ রাসেল শিশু পার্ক, রাঙ্গাবালী উপজেলায় জেলা পরিষদ ডাকবাংলো দশমিনা উপজেলায় ভিআইপি ডাকবাংলো, বগা জেলা পরিষদ ডাকবাংলো, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যূরাল, দশমিনা, দুমকি ও কলাপাড়া উপজেলায় ফোয়ারা নির্মান, শ্মশান ও কবরস্থান নির্মানসহ বিভিন্ন প্রকল্প বাস্তবায়ন করা হয়েছে। যা ইতি পূর্বে জেলা পরিষদের কোন চেয়ারম্যান করতে পারেনি। এ উন্নয়ন সম্ভব হয়েছে বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার আন্তরিকতার কারনে। তাঁর নেতৃত্বে আরও উন্নয়ন প্রকল্প বরাদ্ধ হবে।

 

গতকাল ২৬ আগস্ট বুধবার দুপুর ১২টায় পটুয়াখালী জেলা পরিষদ সভা কক্ষে পটুয়াখালী প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় জেলা পরিষদ চেয়ারম্যান খলিলুর রহমান মোহন মিয়া এ উন্নয়নের কথা বলেন। তিনি আরও বলেন, কিছু দুষ্ট লোকের কারনে শুধু জেলা পরিষদের নয়, পৌরসভা ও ইউনিয়ন পরিষদ অধীন খেয়াঘাট সমূহে পাড়াপাড়ে সাধারন মানুষ কিছুটা ভোগান্তির শিকার হওয়ার অভিযোগ আসে। এ সমস্যা সমাধানে কঠোর মনিটরিং করা হচ্ছে।

 

তিনি সাংবাদিকদের উদ্দেশ্যে বলেন, জেলা পরিষদ অধীন কোন উন্নয়ন প্রকল্প বাস্তবায়নে অনিয়ম হলে অবহিত করবেন। আমি তার বিরুদ্ধে ব্যবস্থা নেব।

 

মতবিনিময় সভায় জেলা পরিষদ চেয়ারম্যান বলেন, দেশে করোনা প্রতিরোধে প্রধানমন্ত্রীর নির্দেশনায় জেলা পরিষদের পক্ষে ব্যাপক কার্যক্রম পরিচালনা করা হয়েছে। প্রেসক্লাবের উন্নয়নে এবং সাংবাদিকদের কল্যানে বিশেষকরে পেশাগত দায়িত্ব পালনে জেলা পরিষদের পক্ষ থেকে প্রকল্প গ্রহন করার আশ^াস দেন জেলা পরিষদ চেয়ারম্যান খলিলুর রহমান মোহন মিয়া।

 

মতবিনিময় সভায় বক্তব্য রাখেন প্রেসক্লাবের সভাপতি কাজী শামসুর রহমান ইকবাল, সাধারন সম্পাদক মুফতী সালাউদ্দিন,
সাবেক সভাপতি গোলাম কিবরিয়া, স্বপন ব্যানার্জী, সাবেক সাধারন সম্পাদক সোহরাব হোসেন, প্রেসক্লাবের অর্থ বিষয়ক
সম্পাদক আবদুস সালাম আরিফ, সাংবাতিক মোজাহিদুল ইসলাম প্রিন্স প্রমুখ।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
বাউফলে ডায়রিয়ায় ২ জনের মৃত্যু‘দেরিতে হলেও এ বছর এসএসসি-এইচএসসি পরীক্ষা হকরোনাভাইরাসের টিকার নিবন্ধন বন্ধবরিশালে ইয়াবাসহ মাদক ব্যাবসায়ী আটকঝালকাঠিতে ট্রলির সাথে মোটরসাইকেলের মুখোমুখপৃথিবীর দিকে ধেয়ে আসছে বিশাল গ্রহাণু!চরফ্যাসনে বজ্রপাতে কৃষক নিহতচরফ্যাসনে জোড়া খুন, ২ ভাড়াটে খুনি চট্রগ্রাম থচরমোনাইয়ে ভয়াবহ আগুনে বসতঘরে পুড়ে মারা গেল পবরগুনায় অপহৃত স্কুলছাত্রীকে হাত-পা বাঁধা অবসবরগুনায় ইউএনও-এসিল্যান্ডকে হুমকি দিলেন ইউপি চরফ্যাশনে বজ্রপাতে দুই কৃষকের মৃত্যুবরিশালে নির্যাতনের শিকার বিএনপি নেতাকর্মীর গৌরনদীর বেঁদে পল্লী থেকে ১৬ জন গ্রেপ্তারলকডাউন বাড়লো ১৬ মে পর্যন্ত
%d bloggers like this: