পটুয়াখালী জেলা পরিষদ দুই বছরে ২,৩৮০টি প্রকল্প বাস্তবায়ন করেছে- খলিলুর রহমান

  • আপডেট টাইম : আগস্ট ২৬ ২০২০, ০৬:০৬
  • 717 বার পঠিত
পটুয়াখালী জেলা পরিষদ দুই বছরে ২,৩৮০টি প্রকল্প বাস্তবায়ন করেছে- খলিলুর রহমান
সংবাদটি শেয়ার করুন....

পটুয়াখালী প্রতিনিধিঃ পটুয়াখালীতে জেলা পরিষদ দুই বছরে ৮টি উপজেলায় ২,৩৮০টি উন্নয়ন প্রকল্প বাস্তবায়ন করা হয়েছে। এতে ব্যয় হয়েছে ৪২ কোটি ৫৮ লক্ষ ৫৫ হাজার টাকা।

 

প্রকল্প সমূহের মধ্যে অন্যতম প্রকল্প রয়েছে, পটুয়াখালী সদরে শেখ রাসেল শিশু পার্ক, রাঙ্গাবালী উপজেলায় জেলা পরিষদ ডাকবাংলো দশমিনা উপজেলায় ভিআইপি ডাকবাংলো, বগা জেলা পরিষদ ডাকবাংলো, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যূরাল, দশমিনা, দুমকি ও কলাপাড়া উপজেলায় ফোয়ারা নির্মান, শ্মশান ও কবরস্থান নির্মানসহ বিভিন্ন প্রকল্প বাস্তবায়ন করা হয়েছে। যা ইতি পূর্বে জেলা পরিষদের কোন চেয়ারম্যান করতে পারেনি। এ উন্নয়ন সম্ভব হয়েছে বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার আন্তরিকতার কারনে। তাঁর নেতৃত্বে আরও উন্নয়ন প্রকল্প বরাদ্ধ হবে।

 

গতকাল ২৬ আগস্ট বুধবার দুপুর ১২টায় পটুয়াখালী জেলা পরিষদ সভা কক্ষে পটুয়াখালী প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় জেলা পরিষদ চেয়ারম্যান খলিলুর রহমান মোহন মিয়া এ উন্নয়নের কথা বলেন। তিনি আরও বলেন, কিছু দুষ্ট লোকের কারনে শুধু জেলা পরিষদের নয়, পৌরসভা ও ইউনিয়ন পরিষদ অধীন খেয়াঘাট সমূহে পাড়াপাড়ে সাধারন মানুষ কিছুটা ভোগান্তির শিকার হওয়ার অভিযোগ আসে। এ সমস্যা সমাধানে কঠোর মনিটরিং করা হচ্ছে।

 

তিনি সাংবাদিকদের উদ্দেশ্যে বলেন, জেলা পরিষদ অধীন কোন উন্নয়ন প্রকল্প বাস্তবায়নে অনিয়ম হলে অবহিত করবেন। আমি তার বিরুদ্ধে ব্যবস্থা নেব।

 

মতবিনিময় সভায় জেলা পরিষদ চেয়ারম্যান বলেন, দেশে করোনা প্রতিরোধে প্রধানমন্ত্রীর নির্দেশনায় জেলা পরিষদের পক্ষে ব্যাপক কার্যক্রম পরিচালনা করা হয়েছে। প্রেসক্লাবের উন্নয়নে এবং সাংবাদিকদের কল্যানে বিশেষকরে পেশাগত দায়িত্ব পালনে জেলা পরিষদের পক্ষ থেকে প্রকল্প গ্রহন করার আশ^াস দেন জেলা পরিষদ চেয়ারম্যান খলিলুর রহমান মোহন মিয়া।

 

মতবিনিময় সভায় বক্তব্য রাখেন প্রেসক্লাবের সভাপতি কাজী শামসুর রহমান ইকবাল, সাধারন সম্পাদক মুফতী সালাউদ্দিন,
সাবেক সভাপতি গোলাম কিবরিয়া, স্বপন ব্যানার্জী, সাবেক সাধারন সম্পাদক সোহরাব হোসেন, প্রেসক্লাবের অর্থ বিষয়ক
সম্পাদক আবদুস সালাম আরিফ, সাংবাতিক মোজাহিদুল ইসলাম প্রিন্স প্রমুখ।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
আইপিএল ছেড়ে দেশে ফিরতে হবে মুস্তাফিজকে!ইডেনের গ্যালারিতে বসেই ধূমপান, প্রবল সমালোচনআরো ১১৮ বুদ্ধিজীবীর তালিকা দিল মুক্তিযুদ্ধ মঢাকার বস্তির বেশিরভাগ মানুষ বরিশালেরভারতে উত্তর প্রদেশে মাদ্রাসা বন্ধের নির্দেশ সৌদি আরবে চাঁদ দেখা গেছে, মঙ্গলবার বাংলাদেশে ভারতকে হারিয়ে শিরোপা জিতলো বাংলাদেশপুরো রমজান মাস বন্ধ থাকবে প্রাথমিক-মাধ্যমিক প্রাথমিক শিক্ষকদের অনলাইনে বদলি শুরু চলতি মাভুটানকে ৬-০ গোলে উড়িয়ে দিল মেয়েরাপাকিস্তানে ইমরান খানের জেলে হামলা, আটক ৩জাতির পিতা সংবিধানে নারীদের অধিকার নিশ্চিত কপিরোজপুরে ত্রিমুখী সংঘর্ষে নারী-শিশুসহ নিহত মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতার ফাইনালে বাংলাদেশইতিহাস মুছে ফেলা যায় না, আজকে সেটাই প্রমাণিত:
%d