পর্যটকদের জন্য উন্মুক্ত হচ্ছে সাজেক

  • আপডেট টাইম : আগস্ট ২৭ ২০২০, ০১:২৩
  • 1260 বার পঠিত
পর্যটকদের জন্য উন্মুক্ত হচ্ছে সাজেক
সংবাদটি শেয়ার করুন....

দি বরিশাল ডেস্ক।। দীর্ঘ পাঁচমাস বন্ধ রাখার পর অবশেষে ১ সেপ্টেম্বর থেকে রাঙামাটির বাঘাইছড়ি উপজেলার সাজেক ভ্যালি খুলে দেয়া হচ্ছে।  করোনা ভাইরাস প্রতিরোধে সারাদেশের  মতো এতোদিন বন্ধ ছিলো এই পর্যটন কেন্দ্রটি।

 

বাঘাইছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. আহসান হাবিব জিতু গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, স্বাস্থ্যবিধি মেনে সাজেক ভ্যালি পর্যটনকেন্দ্র খুলে দেওয়ার সিদ্ধান্ত উপজেলা  প্রশাসনের পক্ষ থেকে গৃহীত হয়েছে।

 

স্বাস্থ্য মন্ত্রণালয়ের নির্দেশনা মোতাবেক রিসোর্ট মালিকদের সঙ্গে আলোচনা করে চলতি বছরের ১ সেপ্টেম্বর থেকে সাজেক পর্যটনকেন্দ খুলে  দেয়ার সিদ্ধান্ত নেয়া হয়। তবে আগত পর্যটকদের স্বাস্থ্যবিধি মেনে চলাচলের অনুরোধ করেন তিনি।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
আইপিএল ছেড়ে দেশে ফিরতে হবে মুস্তাফিজকে!ইডেনের গ্যালারিতে বসেই ধূমপান, প্রবল সমালোচনআরো ১১৮ বুদ্ধিজীবীর তালিকা দিল মুক্তিযুদ্ধ মঢাকার বস্তির বেশিরভাগ মানুষ বরিশালেরভারতে উত্তর প্রদেশে মাদ্রাসা বন্ধের নির্দেশ সৌদি আরবে চাঁদ দেখা গেছে, মঙ্গলবার বাংলাদেশে ভারতকে হারিয়ে শিরোপা জিতলো বাংলাদেশপুরো রমজান মাস বন্ধ থাকবে প্রাথমিক-মাধ্যমিক প্রাথমিক শিক্ষকদের অনলাইনে বদলি শুরু চলতি মাভুটানকে ৬-০ গোলে উড়িয়ে দিল মেয়েরাপাকিস্তানে ইমরান খানের জেলে হামলা, আটক ৩জাতির পিতা সংবিধানে নারীদের অধিকার নিশ্চিত কপিরোজপুরে ত্রিমুখী সংঘর্ষে নারী-শিশুসহ নিহত মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতার ফাইনালে বাংলাদেশইতিহাস মুছে ফেলা যায় না, আজকে সেটাই প্রমাণিত:
%d