আমতলীতে সড়ক দুর্ঘটনা নিহত ১

  • আপডেট টাইম : আগস্ট ২৯ ২০২০, ০৬:৫৭
  • 61 বার পঠিত
আমতলীতে সড়ক দুর্ঘটনা নিহত ১

বরগুনার আমতলী- কলাপাড়া- কুয়াকাটা আঞ্চলিক মহাসড়কের ছুরিকাটা সৈকত ফিলিং স্টেশনের সামনে যাত্রীবাহী বাস ও মোটর সাইকেলের সংঘর্ষে মোটরসাইকেল আরোহী খলিলুর রহমান (৩৫) নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় গুরুতর আহত ৪ জনের মধ্যে ২ জন বরিশাল ও ২ জনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

স্থানীয় প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা গেছে, শনিবার দুপুর ১২ টা ১৫ মিনিটের সময় কুয়াকাটা থেকে ছেড়ে আসা বরিশালগামী ইউনা ক্লাসিক (ঢাকা মেট্রো ব- ১৫-০৩৫৯) যাত্রীবাহী বাসটি আমতলী-কলাপাড়া- কুয়াকাটা আঞ্চলিক মহাসড়কের সৈকত ফিলিং স্টেশনে কাছে পৌছলে সৈকত ফিলিং স্টেশন থেকে একটি মোটর সাইকেল জ্বালানী ভর্তি করে আঞ্চলিক মহাসড়কে উঠতে যায়। এসময় যাত্রীবাহী বাসটি নিয়ন্ত্রন হারিয়ে মোটর সাইকেলটিকে চাপা দিলে মোটর সাইকেলটি দুমরে মুচরে যায়। ঘাতক বাসটি নিয়ন্ত্রন হাড়িয়ে রাস্তার পাশে গাছের সাথে ধাক্কা লেগে সামনের অংশ ভেংগে যায়। এতে মোটর সাইকেল আরোহী খলিলুর রহমান ঘটনাস্থলেই নিহত হয়। নিহত খলিলুর রহমান কলাপাড়া উপজেলার চম্পাপুরের ইউনিয়নের নসু হাওলাদারের পুত্র। দুর্ঘটনায় মোটর সাইকেল ড্রাইভার মিরাজ মুন্সী (৩০) বাস যাত্রী জুয়েল, আমির হোসেন ও আকলিমা বেগম গুরুতুর আহত হয়।

সংবাদ পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে স্থানীয়দের সহায়তায় আহত ও নিহতদের উদ্ধার করে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে।
এদের মধ্যে কর্তব্যরত চিকিৎসক গুরুতর আহত বাসযাত্রী আমির হোসেন ও আকলিমা বেগমকে আমতলী এবং মিরাজ মুন্সী ও জুয়েলকে আশংকাজনক অবস্থায় বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরণ করেন। পুলিশ ঘাতক বাসটিকে আটক করলেও বাসের ড্রাইভার ও হেলপার পালিয়ে গেছে।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
বরিশালে ‘ফেসবুক লাইভে’ গিয়ে যুবকের আত্মহত্যকলেজ ও বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের টিকা দবরিশালে বাসদের চাঁদাবাজি মামলার গ্রেফতার আ’পটুয়াখালীতে খালে পড়ে নিখোঁজ শিশুর লাশ উদ্ধারবরিশালে বিশ্ববিদ্যালয়ছাত্রীর মৃত্যু, পুলিশ অবশেষে ফেরি চলাচলের অনুমতিসাবধান / টাকায় করোনা ভাইরাস“অপরাধ মুক্ত সমাজ বিনির্মানে কাজ করতে চাই Rকুয়াকাটার সৈকতে ভেসে আসছে একের পর এক মৃত ডলফিহেফাজতের তাণ্ডব: সরাইল থানার ওসি নাজমুলকে বরউজিরপুরের শিকারপুর খেয়াঘাট তো নয় যেন মরন ফাদ !ঈদের আগেই কল্যঅন ট্রাস্টের টাকা পাচ্ছেন অবসরভরণপোষন চাওয়ায় বৃদ্ধ বাবাকে পিটিয়ে দুই হাত ভখালেদার বিদেশে চিকিৎসার অনুমতি মেলেনিআস‌ছে ক‌রোনার ৩য় ঢেউ/ প‌রি‌স্থি‌তি হ‌তে পা‌
%d bloggers like this: