গৌরনদীতে পাঁচটি ককটেল উদ্ধার ॥ নিস্ত্রিয় কলল সেনাবাহিনী

  • আপডেট টাইম : আগস্ট ২৯ ২০২০, ০৭:১৮
  • 66 বার পঠিত
গৌরনদীতে পাঁচটি ককটেল উদ্ধার ॥ নিস্ত্রিয় কলল সেনাবাহিনী

গৌরনদীতে পাঁচটি ককটেল উদ্ধার ॥ নিস্ত্রিয় কলল সেনাবাহিনী

বরিশালের গৌরনদী উপজেলার খাঞ্জাপুর গ্রামে মাটির নিচ থেকে উদ্ধার হওয়া পাঁচটি ককটেল নিষ্ক্রিয় করেছে সেনবাহিনীর বোমা বিশেষজ্ঞ দল।শনিবার (২৯ আগস্ট) বিকেল ৩টার দিকে পটুয়াখালীর শেখ হাসিনা সেনানিবাসের ২২ প্রকৌশল বিভাগের বোমা নিষ্ক্রিয় বিশেষজ্ঞ দল খাঞ্জাপুর গ্রামের সোবাহান মৃধার বাড়ির মাটির নিচ থেকে উদ্ধার হওয়া ককটেলগুলো নিষ্ক্রিয় করে।
ককটেলগুলো নিষ্ক্রিয় করার পর স্থানীয়রা জানিয়েছেন, গত দুইদিন উৎকণ্ঠা আর আতঙ্কে কেটেছে তাদের। তারা শুনেছিলেন সোবাহান মৃধার বাড়িতে মাটির নিচে বোমা পুঁতে রাখা হয়েছে। তবে সেখানে বোমা পাওয়া যায়নি। পাঁচটি ককটেল পাওয়া গেছে। সেগুলো নিষ্ক্রিয় করায় তাদের মধ্যে স্বস্তি ফিরে আসে।
গৌরনদী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আ. রব হাওলাদার বলেন, সোবাহান মৃধার বাড়ির বাথরুম সংলগ্ন মাটির নিচে বোমা পুঁতে রাখা হয়েছে- এমন তথ্য পেয়ে বৃহস্পতিবার বিকেল থেকে ওই এলাকা ঘিরে রাখা হয়। সেনাবাহিনীর ২২ প্রকৌশল বিভাগের বোমা নিষ্ক্রিয় বিশেষজ্ঞ দলের ক্যাপ্টেন শাকিল আহমেদের নেতৃত্বে শনিবার দুপুরে পাঁচটি ককটেল উদ্ধার করা হয়। সেনাবাহিনীর বিশেষজ্ঞ দল সেগুলো নিষ্ক্রিয় করে শনিবার বিকেলে অভিযান শেষ করে।
অতিরিক্ত পুলিশ সুপার আ. রব হাওলাদার আরও বলেন, ধারণা করা হচ্ছে সামাজিক বা কোন্দল থেকে প্রতিপক্ষকে ফাঁসাতে এ ধরনের কাজ করা হয়েছে। ককটেল উদ্ধারের বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। যারাই এ কাজ করেছেন তাদের শনাক্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
বরিশালে ‘ফেসবুক লাইভে’ গিয়ে যুবকের আত্মহত্যকলেজ ও বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের টিকা দবরিশালে বাসদের চাঁদাবাজি মামলার গ্রেফতার আ’পটুয়াখালীতে খালে পড়ে নিখোঁজ শিশুর লাশ উদ্ধারবরিশালে বিশ্ববিদ্যালয়ছাত্রীর মৃত্যু, পুলিশ অবশেষে ফেরি চলাচলের অনুমতিসাবধান / টাকায় করোনা ভাইরাস“অপরাধ মুক্ত সমাজ বিনির্মানে কাজ করতে চাই Rকুয়াকাটার সৈকতে ভেসে আসছে একের পর এক মৃত ডলফিহেফাজতের তাণ্ডব: সরাইল থানার ওসি নাজমুলকে বরউজিরপুরের শিকারপুর খেয়াঘাট তো নয় যেন মরন ফাদ !ঈদের আগেই কল্যঅন ট্রাস্টের টাকা পাচ্ছেন অবসরভরণপোষন চাওয়ায় বৃদ্ধ বাবাকে পিটিয়ে দুই হাত ভখালেদার বিদেশে চিকিৎসার অনুমতি মেলেনিআস‌ছে ক‌রোনার ৩য় ঢেউ/ প‌রি‌স্থি‌তি হ‌তে পা‌
%d bloggers like this: