বরিশালে পিতৃহত্যার চায় শিশু মারিয়া

  • আপডেট টাইম : আগস্ট ৩১ ২০২০, ০০:৫১
  • 19 বার পঠিত
বরিশালে পিতৃহত্যার চায় শিশু মারিয়া

শামীম আহমেদ ॥ মা, চাচা ও দাদা-দাদীর কান্না দেখে ছোট্ট শিশু মারিয়াও বুঝতে পেরেছে তার পিতা আর বেঁচে নেই। পিতার মত এখন আর কেউ তাকে আদর করে বুকে জড়িয়ে ধরবেনা। ঘাতকেরা তার পিতাকে মেরে ফেলেছে। তাইতো পিতৃহত্যার বিচারের দাবীতে এলাকাবাসীর সাথে রাজপথে প্লকার্ড হাতে দাড়িয়েছে শিশু মারিয়া।

 

রবিবার বিকেলে ঢাকা-বরিশাল মহাসড়কের উজিরপুর উপজেলার বামরাইলে ইজিবাইক চালক মামুন রাঢ়ী হত্যার বিচারের দাবীতে মানববন্ধন করেছে বামরাইল ইউনিয়নের সর্বস্তরের জনতা। ঘন্টাব্যাপী মানববন্ধন শেষে স্থানীয় ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আল আমিন ফরাজীর সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন বামরাইল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ ইউসুফ হাওলাদার, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমান কবির, ইউনিয়ন যুবলীগের যুগ্ন আহবায়ক মোঃ শাওন বালী। মানববন্ধনে বক্তারা হত্যাকারীদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানান।

উল্লেখ্য গত ১৯ আগষ্ট রাতে গৌরনদী উপজেলার বাটাজোর বন্দর থেকে নিজের ইজিবাইকে যাত্রী নিয়ে বের হয় বামরাইল ইউনিয়নের উত্তর মোড়াকাঠী গ্রামের আব্দুস সালাম রাঢ়ীর পুত্র মামুন রাঢ়ী। এরপর থেকে সে নিখোঁজ ছিলো। নিখোঁজের আটদিন পর গত বুধবার দুপুরে গৌরনদী উপজেলার বার্থী স্কুল সংলগ্ন খালের মধ্যে থেকে গলাকাটা, হাত-পা ও মুখ বাঁধা অর্ধগলিত অবস্থায় মামুনের লাশ উদ্ধার করা হয়।

এই ক্যাটাগরীর আরো খবর







ফেসবুক কর্নার

শিরোনাম
৯৯৯ নম্বরে ফোন করে ধর্ষণ থেকে রক্ষা পেল ভান্ডআগৈলঝাড়ায় কলেজ ছাত্রীকে ধর্ষণ। ৫ জনের বিরুদ্মনপুরা বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের ৪২তম প্ফ্রান্সে বিশ্ব নবী হযরত মুহম্মাদ (সাঃ) কে অবমাবরিশাল বিএনপির অন্তঃকোন্দলের ছায়া যুবদলেও ॥ রিফাত হত্যা মামলায় অপ্রাপ্তবয়স্ক ১১ আসামির সঝালকাঠিতে পুলিশের বাধায় যুবদলের প্রতিষ্ঠাববরিশালে নৌ পু‌লি‌শের ওপর হামলাজানুয়ারিতে ক্লাস শুরুর পরিকল্পনা৫ দিন ইন্টারনেটের গতি কিছুটা ধীর থাকতে পারেমা দুর্গার বিসর্জনে ছিল না শোভাযাত্রা-আনন্দ গলাচিপায় বেপজার রপ্তানী প্রক্রিয়জাত অঞ্চল ককরোনায় পর্যটকদের কাছে কুয়াকাটার আকর্ষণ একটুপটুয়াখালীতে র‌্যাংগস ইন্ডাস্ট্রিজের র‌্যাংজেলা পরিষদ সদস্য ফিরোজ শিকদার কলাপাড়ার দূর্
%d bloggers like this: