গৌরনদীতে যুব ও ছাত্রলীগ নেতা কৃর্তক ইউপি চেয়ারম্যান লাঞ্ছিত

  • আপডেট টাইম : সেপ্টেম্বর ০১ ২০২০, ০৬:০৩
  • 95 বার পঠিত
গৌরনদীতে যুব ও ছাত্রলীগ নেতা কৃর্তক ইউপি চেয়ারম্যান লাঞ্ছিত

সাবেক ইউপি সদস্যকে নাজেহালের ঘটনাকে কেন্দ্র করে বরিশালের গৌরনদী উপজেলার ১নং খাঞ্জাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কার্যালয়ে মঙ্গলবার সকালে হামলা চালায় কতিপয় যুব ও ছাত্রলীগের নেতা-কর্মী। এ সময় বিক্ষুব্ধরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাবেক সহ-সভাপতি নুর আলম সেরনিয়াবাদকে লাঞ্ছিত করে বলে অভিযোগ পাওয়া গেছে।
খাঞ্জাপুর ইউনিয়ন পরিষদের ৩নং ওয়ার্ডের সাবেক সদস্য ও মাগুরা-মাদারীপুর গ্রামের বাসিন্দা মহব্বত আলী হাওলাদার অভিযোগ করেন, গত ২৬ আগষ্ট স্থানীয় বাকাই বাজারের পল্লী উন্নয়ন প্রচেষ্টা সমিতির কার্যালয়ে ইউপি চেয়ারম্যান নুর আলম সেরনিয়াবাদসহ এলাকার গন্যমান্যদের উপস্থিতিতে এক সালিশ বৈঠক বসে। ওই সালিশ বৈঠকে তুচ্ছ ঘটনা নিয়ে ইউপি চেয়ারম্যান নুর আলম সেরনিয়াবাদ তাকে (মহব্বত আলী) লাঞ্ছিত করেন। এ ঘটনার জের ধরে মঙ্গলবার সকাল সাড়ে ৯টার দিকে মহব্বত আলীর ভাতিজা ১নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি হায়দার আলী হাওলাদার, ছাত্রলীগ নেতা বেল্লাল হোসেন হাওলাদার ও যুবলীগ নেতা ইদ্রিস আলীর নেতৃত্বে ৫০ থেকে ৬০ জন খাঞ্জাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কার্যালয়ে হামলা চালায়। এ সময় চেয়ারম্যানকে অকথ্য ভাষায় গালাগালি করে বিক্ষুব্ধরা কয়েকবার মারতে তেড়ে যায়। ঘটনার সময় চেয়ারম্যানের কার্যালয়ে উপস্থিত ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মতলেব মাতুব্বর ও সাধারন সম্পাদক মোস্তফা সেরনিয়াবাদ সহ অন্যান্য নেতৃবৃন্দ নাজেহালের বিষয়টি মিমাংসার আশ্বাস দিলে বিক্ষুব্ধরা শান্ত হয়।
ছাত্রলীগ নেতা বেল্লাল হোসেন হাওলাদার বলেন, আমাদের এলাকার মুরুব্বি ও আমার কাকা মহব্বত আলী হাওলাদারকে নাজেহার করার প্রতিবাদে সকালে চেয়ারম্যানের কাছে জানতে গিয়ে ছিলাম। এ সময় চেয়ারম্যানের সাথে সামান্য বাকবিতান্ডা হয়েছে। বিষয়টি মিমাংসার আশ্বাস দিলে আমারা ফিরে আসি।
খাঞ্জাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাবেক সহ-সভাপতি নুর আলম সেরনিয়াবাদ এ ব্যাপারে মুঠো ফোনে বলেন, কয়েকদিন পূর্বে সাবেক ইউপি সদস্য মহব্বত আলী হাওলাদারের সাথে দুষ্টামি করেছি মাত্র। ওই ঘটনার ৭দিন পর মঙ্গলবার সকালে তার আত্মীয় স্বজন আমার কার্যালয়ে এসে এ নিয়ে উত্তেজনা সৃষ্টি করে

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
১২ কেজি এলপিজির দাম কমল ৮৫ টাকাবর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে বরিশালে পার্বত্য ভবিষ্যতে গাড়িতে আগুন দিলে শাস্তি দেয়া হবে: প্বাংলাদেশে আঘাত হানতে পারে ঘূর্ণিঝড় ‘জাওয়াদ’আগৈলঝাড়ায় খ্রিষ্টান দেব প্রসাদ হত্যা ॥ ৭ মাসআইপিএল থেকে বাদ পড়লেন সাকিব ও মোস্তাফিজপিরোজপুরে লঞ্চের সাথে ট্রলারের ধাক্কায় নিহত খালেদা জিয়ার লিভার সিরোসিসচক্রান্ত-ষড়যন্ত্র থাকবে, তবু দেশ এগিয়ে যাবে: পবাংলাদেশের মিষ্টি সকাল ॥ দুর্দান্ত দুপুর ॥ বখালেদা জিয়া সরকারের কাস্টডিতে নেই: আইনমন্ত্রআগৈলঝাড়ায় কলেজছাত্রীর লাশ উদ্ধারবরিশালে নির্বাচনি আচরণবিধি লঙ্ঘন করায় আটক ৯৩৩৩ তে ফোন করা ১০০০ পরিবারের মাঝে প্রধানমন্তগৌরনদীতে বিএনপি নেতাদের ওপর ছাত্রলীগ ও যুবলী
%d bloggers like this: