চরমোনাই পীরের দলে যোগ দিলেন ইসলামী ঐক্যজোটের সহকারী মহাসচিব

  • আপডেট টাইম : সেপ্টেম্বর ০২ ২০২০, ০৭:০৯
  • 49 বার পঠিত
চরমোনাই পীরের দলে যোগ দিলেন ইসলামী ঐক্যজোটের সহকারী মহাসচিব

চরমোনাই পীরের নেতৃত্বাধীন ইসলামী আন্দোলন বাংলাদেশে যোগ দিয়েছেন ইসলামী ঐক্যজোটের সহকারী মহাসচিব মাওলানা জুনায়েদ বিন গুলজার।

প্রয়াত মুফতি আমিনী প্রতিষ্ঠিত ইসলামী যুব খেলাফতেরও কেন্দ্রীয় সেক্রেটারী জেনারেল ছিলেন তিনি।

বুধবার বরিশালের চরমোনাই মাদ্রাসায় ইসলামী আন্দোলন বাংলাদেশের নায়েবে আমীর মুফতি সৈয়দ মুহাম্মদ ফয়জুল করীমের হাতে ফরম জমা দিয়ে আনুষ্ঠানিকভাবে দলটিতে যোগ দেন মাওলানা জুনায়েদ বিন গুলজার।

এর আগে ২৯ আগস্ট ব্যক্তিগত কারণ দেখিয়ে ইসলামী ঐক্যজোটের সহকারী মহাসচিব ও ইসলামী যুব খেলাফতের কেন্দ্রীয় সেক্রেটারী জেনারেলের পদ থেকে অব্যাহতি নেন তিনি।

ইসলামী আন্দোলন বাংলাদেশের কেন্দ্রীয় প্রচার সম্পাদক আহমদ আবদুল কাইয়ূম প্রেরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, দলটির লক্ষ্য, উদ্দেশ্য ও কর্মসূচি এবং চরমোনাই পীরের আপোসহীন ও গতিশীল নেতৃত্বে অনুপ্রাণিত হয়ে ইসলামী ঐক্যজোটের সহকারী মহাসচিব তাদের দলে যোগ দিয়েছেন।

প্রয়াত মুফতি আমিনীর দল ইসলামী ঐক্যজোট বিএনপির নেতৃত্বাধীন ২০ দলীয় জোটে ছিল ১৭ বছর। দীর্ঘদিনের ওই সম্পর্ক ২০১৬ সালের ডিসেম্বরে ছিন্ন করে দলটি।

ক্ষমতাসীন আওয়ামী লীগের আস্থায় যেতে তৎপরতা ছিল তাদের। ২০১৭ সালে আওয়ামী লীগের কাছে আসন চেয়ে চিঠিও দিয়েছিল দলটি।

এছাড়া কওমি সনদের স্বীকৃতি আদায়, স্বীকৃতির পর সরকারকে ধন্যবাদ জানিয়েও মিছিল করে দলটির নেতাকর্মীরা।

২০১৮ সালের ৪ নভেম্বর অনুষ্ঠিত কওমি সনদের স্বীকৃতির জন্য শোকরানা মাহফিলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ক্ষমতায় থাকার প্রশংসা করে বক্তব্য রাখেন দলটির নেতারা।

সম্প্রতি লালবাগ মাদ্রাসার নেতৃত্ব নিয়ে মুফতি আমিনীর জামাতা ও ছেলেদের বিরোধ ও দলের অভ্যন্তরীণ নানা বিষয় নিয়ে ইসলামী ঐক্যজোটে অস্থিরতা চলছে।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
বান্ধবীকে ভিডিও কল দিয়ে গলায় ফাঁস দি‌লেন বরগএকদিনে শনাক্ত সাড়ে ৫ হাজার ছাড়িয়েছে, মৃত্যু আঝালকাঠী‌তে নির্বাচনপরবর্তী সহিংসতায় কলেজছাব‌রিশাল সি এন্ড‌বি রোডস্থ ওয়ালটন এস ডি এল ই‌ঢাকার সঙ্গে সারাদেশের লঞ্চ চলাচল বন্ধবাকেরগঞ্জের ওসিসহ কর্মকর্তাদের বিরুদ্ধে ব্পিরোজপুরে দুই মেম্বার প্রার্থীর সমর্থকদের মবরিশালে ভূমি ও গৃহহীন ৫৪৯টি পরিবারের মাঝে ঘর সারা দেশে ব্যাটারি চালিত রিকশা বন্ধের সিদ্ধাজুলাইয়েও খুলছে না শিক্ষাপ্রতিষ্ঠানবরিশাল বিভাগে করোনায় একদিনে ৪ জনের মৃত্যু, নতঅটো প্রমোশন পেলে অনার্স প্রথম বর্ষের ৩ লক্ষবাংলাদেশি পাসপোর্ট হাতে পেলেন নাইজেরিয়ান স্আরো এক মাসের লকডাউন / যুক্ত হলো যেসব নির্দেশনাবরিশালে পৌঁছেছে “সিনোভ্যাক” এর ৩৯ হাজার ৬ শত
%d bloggers like this: