চরমোনাই পীরের দলে যোগ দিলেন ইসলামী ঐক্যজোটের সহকারী মহাসচিব

  • আপডেট টাইম : সেপ্টেম্বর ০২ ২০২০, ০৭:০৯
  • 79 বার পঠিত
চরমোনাই পীরের দলে যোগ দিলেন ইসলামী ঐক্যজোটের সহকারী মহাসচিব

চরমোনাই পীরের নেতৃত্বাধীন ইসলামী আন্দোলন বাংলাদেশে যোগ দিয়েছেন ইসলামী ঐক্যজোটের সহকারী মহাসচিব মাওলানা জুনায়েদ বিন গুলজার।

প্রয়াত মুফতি আমিনী প্রতিষ্ঠিত ইসলামী যুব খেলাফতেরও কেন্দ্রীয় সেক্রেটারী জেনারেল ছিলেন তিনি।

বুধবার বরিশালের চরমোনাই মাদ্রাসায় ইসলামী আন্দোলন বাংলাদেশের নায়েবে আমীর মুফতি সৈয়দ মুহাম্মদ ফয়জুল করীমের হাতে ফরম জমা দিয়ে আনুষ্ঠানিকভাবে দলটিতে যোগ দেন মাওলানা জুনায়েদ বিন গুলজার।

এর আগে ২৯ আগস্ট ব্যক্তিগত কারণ দেখিয়ে ইসলামী ঐক্যজোটের সহকারী মহাসচিব ও ইসলামী যুব খেলাফতের কেন্দ্রীয় সেক্রেটারী জেনারেলের পদ থেকে অব্যাহতি নেন তিনি।

ইসলামী আন্দোলন বাংলাদেশের কেন্দ্রীয় প্রচার সম্পাদক আহমদ আবদুল কাইয়ূম প্রেরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, দলটির লক্ষ্য, উদ্দেশ্য ও কর্মসূচি এবং চরমোনাই পীরের আপোসহীন ও গতিশীল নেতৃত্বে অনুপ্রাণিত হয়ে ইসলামী ঐক্যজোটের সহকারী মহাসচিব তাদের দলে যোগ দিয়েছেন।

প্রয়াত মুফতি আমিনীর দল ইসলামী ঐক্যজোট বিএনপির নেতৃত্বাধীন ২০ দলীয় জোটে ছিল ১৭ বছর। দীর্ঘদিনের ওই সম্পর্ক ২০১৬ সালের ডিসেম্বরে ছিন্ন করে দলটি।

ক্ষমতাসীন আওয়ামী লীগের আস্থায় যেতে তৎপরতা ছিল তাদের। ২০১৭ সালে আওয়ামী লীগের কাছে আসন চেয়ে চিঠিও দিয়েছিল দলটি।

এছাড়া কওমি সনদের স্বীকৃতি আদায়, স্বীকৃতির পর সরকারকে ধন্যবাদ জানিয়েও মিছিল করে দলটির নেতাকর্মীরা।

২০১৮ সালের ৪ নভেম্বর অনুষ্ঠিত কওমি সনদের স্বীকৃতির জন্য শোকরানা মাহফিলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ক্ষমতায় থাকার প্রশংসা করে বক্তব্য রাখেন দলটির নেতারা।

সম্প্রতি লালবাগ মাদ্রাসার নেতৃত্ব নিয়ে মুফতি আমিনীর জামাতা ও ছেলেদের বিরোধ ও দলের অভ্যন্তরীণ নানা বিষয় নিয়ে ইসলামী ঐক্যজোটে অস্থিরতা চলছে।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
১২ কেজি এলপিজির দাম কমল ৮৫ টাকাবর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে বরিশালে পার্বত্য ভবিষ্যতে গাড়িতে আগুন দিলে শাস্তি দেয়া হবে: প্বাংলাদেশে আঘাত হানতে পারে ঘূর্ণিঝড় ‘জাওয়াদ’আগৈলঝাড়ায় খ্রিষ্টান দেব প্রসাদ হত্যা ॥ ৭ মাসআইপিএল থেকে বাদ পড়লেন সাকিব ও মোস্তাফিজপিরোজপুরে লঞ্চের সাথে ট্রলারের ধাক্কায় নিহত খালেদা জিয়ার লিভার সিরোসিসচক্রান্ত-ষড়যন্ত্র থাকবে, তবু দেশ এগিয়ে যাবে: পবাংলাদেশের মিষ্টি সকাল ॥ দুর্দান্ত দুপুর ॥ বখালেদা জিয়া সরকারের কাস্টডিতে নেই: আইনমন্ত্রআগৈলঝাড়ায় কলেজছাত্রীর লাশ উদ্ধারবরিশালে নির্বাচনি আচরণবিধি লঙ্ঘন করায় আটক ৯৩৩৩ তে ফোন করা ১০০০ পরিবারের মাঝে প্রধানমন্তগৌরনদীতে বিএনপি নেতাদের ওপর ছাত্রলীগ ও যুবলী
%d bloggers like this: