এনআইডি জালিয়াতির মামলায় রিমান্ডে ডা. সাবরিনা

  • আপডেট টাইম : সেপ্টেম্বর ০৩ ২০২০, ০১:১৪
  • 113 বার পঠিত
এনআইডি জালিয়াতির মামলায় রিমান্ডে ডা. সাবরিনা

দি বরিশাল ডেস্ক।। জাতীয় পরিচয়পত্র (এনআইডি) নিয়ে জালিয়াতির মামলায় জেকেজির চেয়ারম্যান ডা. সাবরিনার দুই দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

ইসির করা মামলায় রিমান্ড শুনানি শেষে বৃহস্পতিবার (৩ সেপ্টেম্বর) দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন বিচারক।

এর আগে দুটি এনআইডি করার রহস্য উদঘাটন ও তদন্তে ১ সেপ্টেম্বর সাবরিনাকে ৫ দিনের রিমান্ডে চেয়ে আবেদন করে পুলিশ। পাশাপাশি এ মামলায় তাকে গ্রেফতার দেখানোর আবেদনও করে বাড্ডা থানা পুলিশ।

গত ৩০ আগস্ট প্রথম জাতীয় পরিচয়পত্রের তথ্য গোপন করে দ্বিতীয় এনআইডি করায় অভিযোগে, গুলশান থানা নির্বাচন অফিসার মোহাম্মদ মমিন মিয়া বাদী হয়ে বাড্ডা থানায় ডা. সাবরিনার বিরুদ্ধে মামলা দায়ের করেন।

জাতীয় পরিচয় নিবন্ধন আইনের ১৪ ও ১৫ ধারায় করা মামলায় অভিযোগ প্রমাণ হলে, ২ বছরের কারাদণ্ড হতে পারে ডা. সাবরিনার। নমুনা পরীক্ষা ছাড়াই করোনার ভুয়া সার্টিফিকেট দিয়ে প্রতারণার মামলায় এরই মধ্যে গ্রেফতার হয়ে কারাগারে আছেন সাবরিনা।

সূত্র: সময় নিউজ অনলাইন

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
১২ কেজি এলপিজির দাম কমল ৮৫ টাকাবর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে বরিশালে পার্বত্য ভবিষ্যতে গাড়িতে আগুন দিলে শাস্তি দেয়া হবে: প্বাংলাদেশে আঘাত হানতে পারে ঘূর্ণিঝড় ‘জাওয়াদ’আগৈলঝাড়ায় খ্রিষ্টান দেব প্রসাদ হত্যা ॥ ৭ মাসআইপিএল থেকে বাদ পড়লেন সাকিব ও মোস্তাফিজপিরোজপুরে লঞ্চের সাথে ট্রলারের ধাক্কায় নিহত খালেদা জিয়ার লিভার সিরোসিসচক্রান্ত-ষড়যন্ত্র থাকবে, তবু দেশ এগিয়ে যাবে: পবাংলাদেশের মিষ্টি সকাল ॥ দুর্দান্ত দুপুর ॥ বখালেদা জিয়া সরকারের কাস্টডিতে নেই: আইনমন্ত্রআগৈলঝাড়ায় কলেজছাত্রীর লাশ উদ্ধারবরিশালে নির্বাচনি আচরণবিধি লঙ্ঘন করায় আটক ৯৩৩৩ তে ফোন করা ১০০০ পরিবারের মাঝে প্রধানমন্তগৌরনদীতে বিএনপি নেতাদের ওপর ছাত্রলীগ ও যুবলী
%d bloggers like this: