গ্রেনেড হামলায় জড়িত অভিযোগে খালেদার বিরুদ্ধে মামলার আবেদন

  • আপডেট টাইম : সেপ্টেম্বর ০৩ ২০২০, ০১:০৩
  • 85 বার পঠিত
গ্রেনেড হামলায় জড়িত অভিযোগে খালেদার বিরুদ্ধে মামলার আবেদন

দি বরিশাল ডেস্ক।। ২০০৪ সালের ২১ আগস্ট আওয়ামী লীগের জনসভায় ইতিহাসের বর্বরোচিত গ্রেনেড হামলায় জড়িত থাকার অভিযোগে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার বিরুদ্ধে ঢাকার একটি আদালতে মামলার আবেদন করা হয়েছে।

বৃহস্পতিবার (৩ সেপ্টেম্বর) সকালে ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট দেবব্রত বিশ্বাসের আদালতে মামলাটির আবেদন করেন জননেত্রী পরিষদের সভাপতি এবি সিদ্দিকী। খালেদা জিয়াকে মামলার একমাত্র আসামি করা হয়েছে। মামলার বিষয়টি জানিয়েছেন রাষ্ট্রপক্ষের আইনজীবী আজাদ রহমান।

আজাদ জানান, ২১ আগস্ট গ্রেনেড হামলায় খালেদা জিয়াকে মূল ইন্ধনদাতা হিসেবে উল্লেখ করে এ আবেদন করা হয়েছে। বেলা ১১টা নাগাদ আবেদনের বিষয়ে শুনানি হবে।

মামলার আবেদনে অভিযোগ করা হয়, মেজর জিয়া যেভাবে আড়ালে থেকে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে হত্যা করে রাষ্ট্র ক্ষমতায় এসেছিলেন। খালেদা জিয়া একইভাবে শেখ হাসিনাকে হত্যা করে ক্ষমতা পাকাপোক্ত করতে চেয়েছিলেন।

সূত্র: বার্তা২৪.কম

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
একদিনে শনাক্ত সাড়ে ৫ হাজার ছাড়িয়েছে, মৃত্যু আঝালকাঠী‌তে নির্বাচনপরবর্তী সহিংসতায় কলেজছাব‌রিশাল সি এন্ড‌বি রোডস্থ ওয়ালটন এস ডি এল ই‌ঢাকার সঙ্গে সারাদেশের লঞ্চ চলাচল বন্ধবাকেরগঞ্জের ওসিসহ কর্মকর্তাদের বিরুদ্ধে ব্পিরোজপুরে দুই মেম্বার প্রার্থীর সমর্থকদের মবরিশালে ভূমি ও গৃহহীন ৫৪৯টি পরিবারের মাঝে ঘর সারা দেশে ব্যাটারি চালিত রিকশা বন্ধের সিদ্ধাজুলাইয়েও খুলছে না শিক্ষাপ্রতিষ্ঠানবরিশাল বিভাগে করোনায় একদিনে ৪ জনের মৃত্যু, নতঅটো প্রমোশন পেলে অনার্স প্রথম বর্ষের ৩ লক্ষবাংলাদেশি পাসপোর্ট হাতে পেলেন নাইজেরিয়ান স্আরো এক মাসের লকডাউন / যুক্ত হলো যেসব নির্দেশনাবরিশালে পৌঁছেছে “সিনোভ্যাক” এর ৩৯ হাজার ৬ শত বরিশাল ওয়ালটন এস ডি এস ইলেকট্রনিক্স শো রুমে ড
%d bloggers like this: