গ্রেনেড হামলায় জড়িত অভিযোগে খালেদার বিরুদ্ধে মামলার আবেদন

  • আপডেট টাইম : সেপ্টেম্বর ০৩ ২০২০, ০১:০৩
  • 35 বার পঠিত
গ্রেনেড হামলায় জড়িত অভিযোগে খালেদার বিরুদ্ধে মামলার আবেদন

দি বরিশাল ডেস্ক।। ২০০৪ সালের ২১ আগস্ট আওয়ামী লীগের জনসভায় ইতিহাসের বর্বরোচিত গ্রেনেড হামলায় জড়িত থাকার অভিযোগে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার বিরুদ্ধে ঢাকার একটি আদালতে মামলার আবেদন করা হয়েছে।

বৃহস্পতিবার (৩ সেপ্টেম্বর) সকালে ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট দেবব্রত বিশ্বাসের আদালতে মামলাটির আবেদন করেন জননেত্রী পরিষদের সভাপতি এবি সিদ্দিকী। খালেদা জিয়াকে মামলার একমাত্র আসামি করা হয়েছে। মামলার বিষয়টি জানিয়েছেন রাষ্ট্রপক্ষের আইনজীবী আজাদ রহমান।

আজাদ জানান, ২১ আগস্ট গ্রেনেড হামলায় খালেদা জিয়াকে মূল ইন্ধনদাতা হিসেবে উল্লেখ করে এ আবেদন করা হয়েছে। বেলা ১১টা নাগাদ আবেদনের বিষয়ে শুনানি হবে।

মামলার আবেদনে অভিযোগ করা হয়, মেজর জিয়া যেভাবে আড়ালে থেকে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে হত্যা করে রাষ্ট্র ক্ষমতায় এসেছিলেন। খালেদা জিয়া একইভাবে শেখ হাসিনাকে হত্যা করে ক্ষমতা পাকাপোক্ত করতে চেয়েছিলেন।

সূত্র: বার্তা২৪.কম

এই ক্যাটাগরীর আরো খবর







ফেসবুক কর্নার

শিরোনাম
বিআরইউ’র সভাপতি নজরুল বিশ্বাস, সম্পাদক মিথুনকুয়াকাটা সমুদ্র সৈকত থেকে অজ্ঞাত পরিচয়ে লাশ ভেঙে গেলো গণফোরামভেন্টিলেশন সাপোর্টে অ্যাটর্নি জেনারেলকরোনামুক্ত হলেন বাহাউদ্দিন নাছিমনলছিটিতে দেবরের বিরুদ্ধে জমি দখল সন্ত্রাসী নলছিটিতে নারী মাদক কারবারি গ্রেপ্তারডোপ টেস্টে পজিটিভ হওয়ায় চাকরি হারাচ্ছেন ২৬ পদেশের প্রথম নৌকা জাদুঘর হচ্ছে বরগুনায়পটুয়াখালীতে জমি বিরোধকে কেন্দ্র করে দুই পক্ষকুয়াকাটায় খাল দখলের মিথ্যা অভিযোগের বিরুদ্ধমেহেন্দিগঞ্জে বৃদ্ধার চুল কেটে নির্যাতনবিয়েতে রাজি না হওয়ায় কিশোরী খালাতো বোনকে তুলমনপুরায় মধ্যরাতে এক ব্যবসায়ীকে গতিরোধ করে হতবঙ্গবন্ধুর পররাষ্ট্র নীতিতেই চলছে দেশ
%d bloggers like this: