গ্রেনেড হামলা : খালেদার বিরুদ্ধে মামলার আবেদন খারিজ

  • আপডেট টাইম : সেপ্টেম্বর ০৩ ২০২০, ০৫:৪২
  • 35 বার পঠিত
গ্রেনেড হামলা : খালেদার বিরুদ্ধে মামলার আবেদন খারিজ

২০০৪ সালের ২১ আগস্ট আওয়ামী লীগের জনসভায় গ্রেনেড হামলার ঘটনায় মদদদাতা হিসেবে সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে আসামি করে মামলার আবেদন খারিজ করে দিয়েছেন আদালত।

আজ বৃহস্পতিবার ঢাকা মহানগর হাকিম সত্যব্রত শিকদারের আদালতে এ আবেদন করেন বাংলাদেশ জননেত্রী পরিষদের সভাপতি এবি সিদ্দিকী। শুনানি শেষে আদালত এই আবেদন খারিজ করে দেন।

মামলার বাদী এবি সিদ্দিকী বলেন, এই হামলার প্রধান পরিকল্পনাকারী হচ্ছেন খালেদা জিয়া। তিনবার তদন্ত করার পর তাকে আসামি করা হয়নি। তাকে বাদ দিয়ে এই মামলা হতে পারেন না। তাকে বাদ দেওয়া হলে এই মামলা টায় খারিজ করে দেওয়া উচিত।

এই ক্যাটাগরীর আরো খবর







ফেসবুক কর্নার

শিরোনাম
বেতাগীর আলোচিত বজলু হত্যা মামলার ২ নম্বর আসাআজ পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.)ষষ্ঠ-নবম শ্রেণির সংক্ষিপ্ত সিলেবাস প্রকাশহিজলায় বোমা বানাতে গিয়ে উড়ে গেল যুবকের হাতের বরগুনা থেকে বরিশাল কারাগারে রিফাত হত্যার ফাঁমধ্যরাতে শেবাচিম হাসপাতালের জরুরি বিভাগের তবানারীপাড়া পৌরসভার ২নং ওয়ার্ডে দূর্বার গতিতদৌলতখানে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ব্যবসা প্উজিরপুরে এক জেলেকে এক মাসের কারাদন্ড, পচা মাংপবিপ্রবিতে ৩য় ও ৪র্থশ্রেণীর কর্মচারীদের আন্পটুয়াখালী পৌরসভার একঘন্টার মেয়র হলো কন্যা শিবিশ্বনবীর ব্যঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদ আন্তর্জাতিকভাবে বয়কটের মাধ্যমে ফ্রান্সের ঔমুক্তিযোদ্ধাদের নামের আগে লিখতে হবে ‘বীর’শিক্ষাপ্রতিষ্ঠান খোলা রাখতে জাতিসংঘ ও বিশ্ব
%d bloggers like this: