বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ার লক্ষ্যে কাজ করছে শেখ হাসিনা – প্রতিমন্ত্রী জাহিদ ফারুক

  • আপডেট টাইম : সেপ্টেম্বর ০৪ ২০২০, ০৯:৩৭
  • 64 বার পঠিত
বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ার লক্ষ্যে কাজ করছে শেখ হাসিনা  –    প্রতিমন্ত্রী জাহিদ ফারুক

দৌলতখান(ভোলা)প্রতিনিধি
বাংলাদেশ সরকারের পানি সম্পদ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী কর্ণেল (অব.) জাহিদ ফারুক বলেছেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সোনাার বাংলা গড়ার লক্ষ্যে দিন-রাত কাজ করছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। প্রাণঘাতী করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে কর্মহীন মানুষদের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনা হাজার হাজার কোটি টাকার প্রণোদনা দিয়েছেন। শেখ হাসিনা ক্ষমতায় থাকলে দেশের কোন মানুষ না খেয়ে কষ্ট পাবেনা। এর কারণ তিনি দেশের মানুষের বাস্তব অবস্থাটি অনুভব করেন।

ভোলা-২(দৌলতখান-বোরহানউদ্দিন) আসনের সাংসদ আলী আজম মুকুলের সভাপতিত্বে শুক্রবার বেলা এগারোটায় ভোলার দৌলতখান উপজেলার মেঘনা ভাঙ্গন কবলিত এলাকা পরিদর্শন উপলক্ষ্যে চকিঘাট এলাকায় এক মতবিনিয়ম সভায় তিনি এসব কথা বলেন।

প্রতিমন্ত্রী জাহিদ ফারুক বলেন, প্রধানমন্ত্রীর নির্দেশেই আমি ভোলাতে এসেছি। প্রধানমন্ত্রী শেখ হাসিনা চান আমি সব যায়গায় ঘুরে ঘুরে নদী ভাঙ্গন এলাকার মানুষের দুর্দশার কথা জেনে এর দূরীকরণের জন্য যা-যা করার প্রয়োজন সেটা করি। তিনি আরও বলেন, অতীতে মন্ত্রীরা বিভিন্ন যায়গায় নদী ভাঙ্গন দেখতে খুব কম আসতো। এর কারণ হচ্ছে, সে-সময় বাংলাদেশে অর্থনৈতিকভাবে এত শক্তিশালী ছিলোনা। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এখন অর্থনীতির দিকদিয়ে অনেক শক্তিশালী। বর্তমানে দৌলতখানের মেঘনা ভাঙ্গন রোধে একটি প্রকল্পের কাজ চলছে। আরও একটি প্রকল্প প্রস্তাব করা হয়েছে। সেটা অবশ্যই আমরা হাতে নিবো।
এসময় উপস্থিত ছিলেন, পানি সম্পদ মন্ত্রণালয়ে অতিরিক্ত সচিব মাহমুদুল ইসলাম, পানি উন্নয়ন বোর্ডের মহাপরিচালক এ.এম. আমিনুল হক, দৌলতখান উপজেলা চেয়ারম্যান মনজুর আলম খাঁন, উপজেলা আওয়ামীলীগ সম্পাদক আনোয়ার হোসেন জাহাঙ্গীর,যুগ্মসাধারণ সম্পাদক গোলাম নবীনবু,সাংগঠনিক সম্পাদক হামিদুর রহমান টিপু, পৌর আওয়ামীলীগ সম্পাদক আলমগীর হোসেন প্রমূখ। পরে নৌ-পথে প্রতিমন্ত্রী কর্ণেল (অব.) জাহিদ ফারুক ভাঙ্গন কবলিত এলাকা পরিদর্শন করেন।

এই ক্যাটাগরীর আরো খবর







ফেসবুক কর্নার

শিরোনাম
বানারীপাড়ায় ক্ষুদে ইঞ্জিনিয়ার মহসিন সরদারেকলাপাড়ায় যুবদলের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী পাকলাপাড়ায় নাগরিক উদ্যোগের মানববন্ধন ও সমাবেশমুক্ত সাকিবফের বাড়ছে শিক্ষাপ্রতিষ্ঠানের ছুটি!উজিরপুরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে গৃহবধুকে কউজিরপুরে সন্তানের গলায় চাকু ধরে এক গৃহবধুকে মহিপুর ইউপি নির্বাচন- সুধীরপুর কেন্দ্রের ভোটমহিপুরে শেখ রাসেল স্মৃতি ফুটবল টুর্ণামেন্ট যুদ্ধ নয় প্রতিবেশীর দেশের সাথে শান্তিপূর্ণ সপটুয়াখালীতে র‌্যাব কর্তৃক দুই সমকামী নারী আটমনপুরায় এক শিশুকে ধর্ষণচেষ্টা ॥ থানায় মামলা ঝালকাঠিতে তিন জেলেকে আটক করে জেল জরিমানা৯৯৯ নম্বরে ফোন করে ধর্ষণ থেকে রক্ষা পেল ভান্ডআগৈলঝাড়ায় কলেজ ছাত্রীকে ধর্ষণ। ৫ জনের বিরুদ্
%d bloggers like this: