বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ার লক্ষ্যে কাজ করছে শেখ হাসিনা – প্রতিমন্ত্রী জাহিদ ফারুক

  • আপডেট টাইম : সেপ্টেম্বর ০৪ ২০২০, ০৯:৩৭
  • 139 বার পঠিত
বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ার লক্ষ্যে কাজ করছে শেখ হাসিনা  –    প্রতিমন্ত্রী জাহিদ ফারুক

দৌলতখান(ভোলা)প্রতিনিধি
বাংলাদেশ সরকারের পানি সম্পদ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী কর্ণেল (অব.) জাহিদ ফারুক বলেছেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সোনাার বাংলা গড়ার লক্ষ্যে দিন-রাত কাজ করছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। প্রাণঘাতী করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে কর্মহীন মানুষদের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনা হাজার হাজার কোটি টাকার প্রণোদনা দিয়েছেন। শেখ হাসিনা ক্ষমতায় থাকলে দেশের কোন মানুষ না খেয়ে কষ্ট পাবেনা। এর কারণ তিনি দেশের মানুষের বাস্তব অবস্থাটি অনুভব করেন।

ভোলা-২(দৌলতখান-বোরহানউদ্দিন) আসনের সাংসদ আলী আজম মুকুলের সভাপতিত্বে শুক্রবার বেলা এগারোটায় ভোলার দৌলতখান উপজেলার মেঘনা ভাঙ্গন কবলিত এলাকা পরিদর্শন উপলক্ষ্যে চকিঘাট এলাকায় এক মতবিনিয়ম সভায় তিনি এসব কথা বলেন।

প্রতিমন্ত্রী জাহিদ ফারুক বলেন, প্রধানমন্ত্রীর নির্দেশেই আমি ভোলাতে এসেছি। প্রধানমন্ত্রী শেখ হাসিনা চান আমি সব যায়গায় ঘুরে ঘুরে নদী ভাঙ্গন এলাকার মানুষের দুর্দশার কথা জেনে এর দূরীকরণের জন্য যা-যা করার প্রয়োজন সেটা করি। তিনি আরও বলেন, অতীতে মন্ত্রীরা বিভিন্ন যায়গায় নদী ভাঙ্গন দেখতে খুব কম আসতো। এর কারণ হচ্ছে, সে-সময় বাংলাদেশে অর্থনৈতিকভাবে এত শক্তিশালী ছিলোনা। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এখন অর্থনীতির দিকদিয়ে অনেক শক্তিশালী। বর্তমানে দৌলতখানের মেঘনা ভাঙ্গন রোধে একটি প্রকল্পের কাজ চলছে। আরও একটি প্রকল্প প্রস্তাব করা হয়েছে। সেটা অবশ্যই আমরা হাতে নিবো।
এসময় উপস্থিত ছিলেন, পানি সম্পদ মন্ত্রণালয়ে অতিরিক্ত সচিব মাহমুদুল ইসলাম, পানি উন্নয়ন বোর্ডের মহাপরিচালক এ.এম. আমিনুল হক, দৌলতখান উপজেলা চেয়ারম্যান মনজুর আলম খাঁন, উপজেলা আওয়ামীলীগ সম্পাদক আনোয়ার হোসেন জাহাঙ্গীর,যুগ্মসাধারণ সম্পাদক গোলাম নবীনবু,সাংগঠনিক সম্পাদক হামিদুর রহমান টিপু, পৌর আওয়ামীলীগ সম্পাদক আলমগীর হোসেন প্রমূখ। পরে নৌ-পথে প্রতিমন্ত্রী কর্ণেল (অব.) জাহিদ ফারুক ভাঙ্গন কবলিত এলাকা পরিদর্শন করেন।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
১২ কেজি এলপিজির দাম কমল ৮৫ টাকাবর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে বরিশালে পার্বত্য ভবিষ্যতে গাড়িতে আগুন দিলে শাস্তি দেয়া হবে: প্বাংলাদেশে আঘাত হানতে পারে ঘূর্ণিঝড় ‘জাওয়াদ’আগৈলঝাড়ায় খ্রিষ্টান দেব প্রসাদ হত্যা ॥ ৭ মাসআইপিএল থেকে বাদ পড়লেন সাকিব ও মোস্তাফিজপিরোজপুরে লঞ্চের সাথে ট্রলারের ধাক্কায় নিহত খালেদা জিয়ার লিভার সিরোসিসচক্রান্ত-ষড়যন্ত্র থাকবে, তবু দেশ এগিয়ে যাবে: পবাংলাদেশের মিষ্টি সকাল ॥ দুর্দান্ত দুপুর ॥ বখালেদা জিয়া সরকারের কাস্টডিতে নেই: আইনমন্ত্রআগৈলঝাড়ায় কলেজছাত্রীর লাশ উদ্ধারবরিশালে নির্বাচনি আচরণবিধি লঙ্ঘন করায় আটক ৯৩৩৩ তে ফোন করা ১০০০ পরিবারের মাঝে প্রধানমন্তগৌরনদীতে বিএনপি নেতাদের ওপর ছাত্রলীগ ও যুবলী
%d bloggers like this: