বরিশালে ১০ ইউএনওর নিরাপত্তায় আনসার মোতায়েন

  • আপডেট টাইম : সেপ্টেম্বর ০৫ ২০২০, ২৩:২১
  • 56 বার পঠিত
বরিশালে ১০ ইউএনওর নিরাপত্তায় আনসার মোতায়েন

অনলাইন ডেস্ক।। দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা ওয়াহিদা খানমকে নির্মমভাবে কুপিয়ে আহত করার পর বরিশাল জেলার ১০ উপজেলা নির্বাহী কর্মকর্তার (ইউএনও) নিরাপত্তা জোরদার করা হয়েছে। তাদের প্রত্যেকের সরকারি বাসভবনে মোতায়েন করা হয়েছে চারজন করে আনসার সদস্য।

আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর সদর দফতরের নির্দেশে গত বৃহস্পতিবার জেলা আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর জেলা কমান্ড্যান্ট মো: আমমার হোসেন স্বাক্ষরিত একটি চিঠিতে তাদের নিয়োগের কথা জানানো হয়।

শনিবার জেলা প্রশাসনের সহকারী কমিশনার সুব্রত কুমার বিশ্বাস জানান, শনিবার বিকেলের মধ্যে স্ব-স্ব উপজেলাগুলোতে দায়িত্বপ্রাপ্ত আনসার সদস্যরা পৌছেছেন এবং যাদের মধ্যে অনেকেই তাদের দায়িত্ব পালন শুরু করেছেন। এসব স্বসস্ত্র অঙ্গীভূত আনসারের মধ্যে ২ জন অস্ত্রধারী ২ জন নিরস্ত্র সদস্য রয়েছেন।

এ বিষয়ে জেলা আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর জেলা কমান্ড্যান্ট মো. আমমার হোসেন জানান, জেলার ১০ উপজেলার সব উপজেলা নির্বাহী কর্মকর্তার সরকারি বাসভবনে চারজন করে আনসার মোতায়েন করা হয়েছে। তারা উপজেলা নির্বাহী কর্মকর্তার সরকারি বাসভবনের নিরাপত্তা নিশ্চিত করবেন বলে জানান তিনি।

এই ক্যাটাগরীর আরো খবর







ফেসবুক কর্নার

শিরোনাম
দৌলতখানে সন্ত্রাসী হামলায় সাংবাদিক আহতআল্লামা শফী মারা গেছেনগলাচিপায় যৌতুকের দাবীতে গৃহবধুর দাঁত উপড়ে ফেপটুয়াখালীতে পৈত্রিক সম্পত্তি রক্ষার দাবীতে নলছিটিতে ছাত্রদলের আহ্বায়ক কমিটি গঠন, একাংশেঝালকাঠিতে করোনা উপসর্গে গৃহবধূর মৃত্যুঝালকাঠিতে বিদ্যালয়ের শহীদ মিনার ভাঙায় ক্ষোভমেয়ে হত্যার বিচার চেয়ে দ্বারে দ্বারে ঘুরছে বমনপুরার মেঘনায় ১২ কিলোমিটার এলাকায় গাছের খুঁবরিশাল থেকে বেনাপোলগামী বাস মাগুরায় দুর্ঘটনএইচএসসি, জেএসসির সিদ্ধান্ত নিতে ২৪ সেপ্টেম্ববরিশালের উজিরপুরে নিরাপদ পান উৎপাদনের ওপর মাবরিশালে র‍্যাবের অভিযানে বিপুল পরিমান ফেন্সমনপুরা-চরফ্যাসন আসনের সাবেক সংসদের মৃত্যু বাপটুয়াখালীতে র‌্যাব কর্তৃক ৪,৫৪৫ কেজি পলিথিন
%d bloggers like this: