বরিশালে ১০ ইউএনওর নিরাপত্তায় আনসার মোতায়েন

  • আপডেট টাইম : সেপ্টেম্বর ০৫ ২০২০, ২৩:২১
  • 130 বার পঠিত
বরিশালে ১০ ইউএনওর নিরাপত্তায় আনসার মোতায়েন

অনলাইন ডেস্ক।। দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা ওয়াহিদা খানমকে নির্মমভাবে কুপিয়ে আহত করার পর বরিশাল জেলার ১০ উপজেলা নির্বাহী কর্মকর্তার (ইউএনও) নিরাপত্তা জোরদার করা হয়েছে। তাদের প্রত্যেকের সরকারি বাসভবনে মোতায়েন করা হয়েছে চারজন করে আনসার সদস্য।

আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর সদর দফতরের নির্দেশে গত বৃহস্পতিবার জেলা আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর জেলা কমান্ড্যান্ট মো: আমমার হোসেন স্বাক্ষরিত একটি চিঠিতে তাদের নিয়োগের কথা জানানো হয়।

শনিবার জেলা প্রশাসনের সহকারী কমিশনার সুব্রত কুমার বিশ্বাস জানান, শনিবার বিকেলের মধ্যে স্ব-স্ব উপজেলাগুলোতে দায়িত্বপ্রাপ্ত আনসার সদস্যরা পৌছেছেন এবং যাদের মধ্যে অনেকেই তাদের দায়িত্ব পালন শুরু করেছেন। এসব স্বসস্ত্র অঙ্গীভূত আনসারের মধ্যে ২ জন অস্ত্রধারী ২ জন নিরস্ত্র সদস্য রয়েছেন।

এ বিষয়ে জেলা আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর জেলা কমান্ড্যান্ট মো. আমমার হোসেন জানান, জেলার ১০ উপজেলার সব উপজেলা নির্বাহী কর্মকর্তার সরকারি বাসভবনে চারজন করে আনসার মোতায়েন করা হয়েছে। তারা উপজেলা নির্বাহী কর্মকর্তার সরকারি বাসভবনের নিরাপত্তা নিশ্চিত করবেন বলে জানান তিনি।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
১২ কেজি এলপিজির দাম কমল ৮৫ টাকাবর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে বরিশালে পার্বত্য ভবিষ্যতে গাড়িতে আগুন দিলে শাস্তি দেয়া হবে: প্বাংলাদেশে আঘাত হানতে পারে ঘূর্ণিঝড় ‘জাওয়াদ’আগৈলঝাড়ায় খ্রিষ্টান দেব প্রসাদ হত্যা ॥ ৭ মাসআইপিএল থেকে বাদ পড়লেন সাকিব ও মোস্তাফিজপিরোজপুরে লঞ্চের সাথে ট্রলারের ধাক্কায় নিহত খালেদা জিয়ার লিভার সিরোসিসচক্রান্ত-ষড়যন্ত্র থাকবে, তবু দেশ এগিয়ে যাবে: পবাংলাদেশের মিষ্টি সকাল ॥ দুর্দান্ত দুপুর ॥ বখালেদা জিয়া সরকারের কাস্টডিতে নেই: আইনমন্ত্রআগৈলঝাড়ায় কলেজছাত্রীর লাশ উদ্ধারবরিশালে নির্বাচনি আচরণবিধি লঙ্ঘন করায় আটক ৯৩৩৩ তে ফোন করা ১০০০ পরিবারের মাঝে প্রধানমন্তগৌরনদীতে বিএনপি নেতাদের ওপর ছাত্রলীগ ও যুবলী
%d bloggers like this: