ভোলায় প্রকাশ্যে ব্যবসায়ীকে কুপিয়ে জখম

  • আপডেট টাইম : সেপ্টেম্বর ০৫ ২০২০, ২৩:০৬
  • 93 বার পঠিত
ভোলায় প্রকাশ্যে ব্যবসায়ীকে কুপিয়ে জখম
ভোলা প্রতিনিধি॥ ভোলা সদর উপজেলায় প্রকাশ্যে দিনের বেলায় এক ব্যবসায়ীকে কুপিয়ে জখম করেছে ইনু নামের এক সন্ত্রাসী।  শনিবার দুপুরে ভোলা শহরের উকিল পাড়ার হার্ডওয়্যার ব্যাবসায়ী মো. ঈমনের উপর এ সন্ত্রাসী হামলার ঘটনা ঘটে।
স্থানীয়রা জানায়, দুপুরের দিকে ব্যাবসয়ী ঈমন যোহরের নামজ শেষ করে দোকানের দিকে যায়। এ সময় স্থানীয় সন্ত্রাসী ইনু হত্যার উদ্দেশ্যে ধারালো অস্ত্র নিয়ে তার দিকে তেড়ে আসে। এক পর্যায়ে সন্ত্রাসী ইনু ধারালো অস্ত্র দিয়ে ঈমনের শরীরে আঘাত করলে সে মাটিতে লুটিয়ে পড়ে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে ভোলা সদর হাসপাতালে ভর্তি করে।
ঈমনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় ব্যবসায়ী ঈমনের পরিবারের পক্ষ থেকে একটি মামলার প্রস্তুতি চলছে।
এ দিকে এ ঘটনায় অভিযুক্ত ইনুকে বিকেলে আটক করেছে পুলিশ। ভোলা সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. এনায়েত হোসেন জানান, এ ঘটনায় একজনকে আটক করা হয়েছে।
এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
১২ কেজি এলপিজির দাম কমল ৮৫ টাকাবর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে বরিশালে পার্বত্য ভবিষ্যতে গাড়িতে আগুন দিলে শাস্তি দেয়া হবে: প্বাংলাদেশে আঘাত হানতে পারে ঘূর্ণিঝড় ‘জাওয়াদ’আগৈলঝাড়ায় খ্রিষ্টান দেব প্রসাদ হত্যা ॥ ৭ মাসআইপিএল থেকে বাদ পড়লেন সাকিব ও মোস্তাফিজপিরোজপুরে লঞ্চের সাথে ট্রলারের ধাক্কায় নিহত খালেদা জিয়ার লিভার সিরোসিসচক্রান্ত-ষড়যন্ত্র থাকবে, তবু দেশ এগিয়ে যাবে: পবাংলাদেশের মিষ্টি সকাল ॥ দুর্দান্ত দুপুর ॥ বখালেদা জিয়া সরকারের কাস্টডিতে নেই: আইনমন্ত্রআগৈলঝাড়ায় কলেজছাত্রীর লাশ উদ্ধারবরিশালে নির্বাচনি আচরণবিধি লঙ্ঘন করায় আটক ৯৩৩৩ তে ফোন করা ১০০০ পরিবারের মাঝে প্রধানমন্তগৌরনদীতে বিএনপি নেতাদের ওপর ছাত্রলীগ ও যুবলী
%d bloggers like this: