ভোলায় প্রকাশ্যে ব্যবসায়ীকে কুপিয়ে জখম

  • আপডেট টাইম : সেপ্টেম্বর ০৫ ২০২০, ২৩:০৬
  • 33 বার পঠিত
ভোলায় প্রকাশ্যে ব্যবসায়ীকে কুপিয়ে জখম
ভোলা প্রতিনিধি॥ ভোলা সদর উপজেলায় প্রকাশ্যে দিনের বেলায় এক ব্যবসায়ীকে কুপিয়ে জখম করেছে ইনু নামের এক সন্ত্রাসী।  শনিবার দুপুরে ভোলা শহরের উকিল পাড়ার হার্ডওয়্যার ব্যাবসায়ী মো. ঈমনের উপর এ সন্ত্রাসী হামলার ঘটনা ঘটে।
স্থানীয়রা জানায়, দুপুরের দিকে ব্যাবসয়ী ঈমন যোহরের নামজ শেষ করে দোকানের দিকে যায়। এ সময় স্থানীয় সন্ত্রাসী ইনু হত্যার উদ্দেশ্যে ধারালো অস্ত্র নিয়ে তার দিকে তেড়ে আসে। এক পর্যায়ে সন্ত্রাসী ইনু ধারালো অস্ত্র দিয়ে ঈমনের শরীরে আঘাত করলে সে মাটিতে লুটিয়ে পড়ে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে ভোলা সদর হাসপাতালে ভর্তি করে।
ঈমনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় ব্যবসায়ী ঈমনের পরিবারের পক্ষ থেকে একটি মামলার প্রস্তুতি চলছে।
এ দিকে এ ঘটনায় অভিযুক্ত ইনুকে বিকেলে আটক করেছে পুলিশ। ভোলা সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. এনায়েত হোসেন জানান, এ ঘটনায় একজনকে আটক করা হয়েছে।
এই ক্যাটাগরীর আরো খবর







ফেসবুক কর্নার

শিরোনাম
বানারীপাড়ায় ক্ষুদে ইঞ্জিনিয়ার মহসিন সরদারেকলাপাড়ায় যুবদলের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী পাকলাপাড়ায় নাগরিক উদ্যোগের মানববন্ধন ও সমাবেশমুক্ত সাকিবফের বাড়ছে শিক্ষাপ্রতিষ্ঠানের ছুটি!উজিরপুরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে গৃহবধুকে কউজিরপুরে সন্তানের গলায় চাকু ধরে এক গৃহবধুকে মহিপুর ইউপি নির্বাচন- সুধীরপুর কেন্দ্রের ভোটমহিপুরে শেখ রাসেল স্মৃতি ফুটবল টুর্ণামেন্ট যুদ্ধ নয় প্রতিবেশীর দেশের সাথে শান্তিপূর্ণ সপটুয়াখালীতে র‌্যাব কর্তৃক দুই সমকামী নারী আটমনপুরায় এক শিশুকে ধর্ষণচেষ্টা ॥ থানায় মামলা ঝালকাঠিতে তিন জেলেকে আটক করে জেল জরিমানা৯৯৯ নম্বরে ফোন করে ধর্ষণ থেকে রক্ষা পেল ভান্ডআগৈলঝাড়ায় কলেজ ছাত্রীকে ধর্ষণ। ৫ জনের বিরুদ্
%d bloggers like this: