ভোলায় প্রকাশ্যে ব্যবসায়ীকে কুপিয়ে জখম

  • আপডেট টাইম : সেপ্টেম্বর ০৫ ২০২০, ২৩:০৬
  • 74 বার পঠিত
ভোলায় প্রকাশ্যে ব্যবসায়ীকে কুপিয়ে জখম
ভোলা প্রতিনিধি॥ ভোলা সদর উপজেলায় প্রকাশ্যে দিনের বেলায় এক ব্যবসায়ীকে কুপিয়ে জখম করেছে ইনু নামের এক সন্ত্রাসী।  শনিবার দুপুরে ভোলা শহরের উকিল পাড়ার হার্ডওয়্যার ব্যাবসায়ী মো. ঈমনের উপর এ সন্ত্রাসী হামলার ঘটনা ঘটে।
স্থানীয়রা জানায়, দুপুরের দিকে ব্যাবসয়ী ঈমন যোহরের নামজ শেষ করে দোকানের দিকে যায়। এ সময় স্থানীয় সন্ত্রাসী ইনু হত্যার উদ্দেশ্যে ধারালো অস্ত্র নিয়ে তার দিকে তেড়ে আসে। এক পর্যায়ে সন্ত্রাসী ইনু ধারালো অস্ত্র দিয়ে ঈমনের শরীরে আঘাত করলে সে মাটিতে লুটিয়ে পড়ে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে ভোলা সদর হাসপাতালে ভর্তি করে।
ঈমনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় ব্যবসায়ী ঈমনের পরিবারের পক্ষ থেকে একটি মামলার প্রস্তুতি চলছে।
এ দিকে এ ঘটনায় অভিযুক্ত ইনুকে বিকেলে আটক করেছে পুলিশ। ভোলা সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. এনায়েত হোসেন জানান, এ ঘটনায় একজনকে আটক করা হয়েছে।
এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
একদিনে শনাক্ত সাড়ে ৫ হাজার ছাড়িয়েছে, মৃত্যু আঝালকাঠী‌তে নির্বাচনপরবর্তী সহিংসতায় কলেজছাব‌রিশাল সি এন্ড‌বি রোডস্থ ওয়ালটন এস ডি এল ই‌ঢাকার সঙ্গে সারাদেশের লঞ্চ চলাচল বন্ধবাকেরগঞ্জের ওসিসহ কর্মকর্তাদের বিরুদ্ধে ব্পিরোজপুরে দুই মেম্বার প্রার্থীর সমর্থকদের মবরিশালে ভূমি ও গৃহহীন ৫৪৯টি পরিবারের মাঝে ঘর সারা দেশে ব্যাটারি চালিত রিকশা বন্ধের সিদ্ধাজুলাইয়েও খুলছে না শিক্ষাপ্রতিষ্ঠানবরিশাল বিভাগে করোনায় একদিনে ৪ জনের মৃত্যু, নতঅটো প্রমোশন পেলে অনার্স প্রথম বর্ষের ৩ লক্ষবাংলাদেশি পাসপোর্ট হাতে পেলেন নাইজেরিয়ান স্আরো এক মাসের লকডাউন / যুক্ত হলো যেসব নির্দেশনাবরিশালে পৌঁছেছে “সিনোভ্যাক” এর ৩৯ হাজার ৬ শত বরিশাল ওয়ালটন এস ডি এস ইলেকট্রনিক্স শো রুমে ড
%d bloggers like this: