মনপুরায় এক মাদ্রাসা ছাত্র নিখোঁজ, সন্ধানে পরিবারের মাইকিং

  • আপডেট টাইম : সেপ্টেম্বর ০৭ ২০২০, ১১:২৫
  • 82 বার পঠিত
মনপুরায় এক মাদ্রাসা ছাত্র নিখোঁজ, সন্ধানে পরিবারের মাইকিং

মনপুরা (ভোলা) প্রতিনিধি \
ভোলার মনপুরায় বাড়ি থেকে হেফজখানা মাদ্রাসা যাওয়ার পথে এক মাদ্রাসা ছাত্র নিখোঁজ রয়েছে।
এদিকে সোমবার সকাল থেকে নিখোঁজ মাদ্রাসা ছাত্রের সন্ধানে পরিবারের পক্ষ থেকে মাইকিং করা হচ্ছে।

নিখোঁজ হওয়া মাদ্রাসা ছাত্র হলেন, উপজেলার দক্ষিণ সাকুচিয়া ইউনিয়নের বাসিন্দা মোঃ জাফরের ছেলে মোহাম্মদ হাসান (১২)। ওই ছাত্র নজির আহম্মদ মিয়া নুরাণী ও হেফজখানা মাদ্রাসার হেফজ বিভাগের ছাত্র বলে জানিয়েছেন ওই মাদ্রাসার পরিচালক হাফেজ মোঃ মাহফুজুর রহমান দিনাজপুরী।

নিখোঁজ হওয়া ছাত্রের পিতা মোঃ জাফর জানান, গত শনিবার সকালে বাড়ি থেকে মাদ্রাসায় যাওয়ার জন্য বের হয়ে যায়। কিন্তু সে মাদ্রাসায় যায়নি। ছেলেকে আত্নীয়-স্বজনের বাড়িতে খুঁজে পাওয়া না যাওয়া মাইকিং করা হচ্ছে।

দক্ষিণ সাকুচিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অলি উল্লা কাজল জানান, নজির আহম্মদ মিয়া নুরাণী ও হেফজখানা মাদ্রাসার হেফজ বিভাগের এক ছাত্র নিখোঁজ রয়েছে।

মনপুরা থানার অফিসার ইনচার্জ (ওসি) সাখাওয়াত হোসেন জানান, পরিবারের পক্ষে কেউ অভিযোগ করেনি। শুনেছি পরিবারের পক্ষে মাইকিং করা হচ্ছে।

এই ক্যাটাগরীর আরো খবর







ফেসবুক কর্নার

শিরোনাম
৯৯৯ নম্বরে ফোন করে ধর্ষণ থেকে রক্ষা পেল ভান্ডআগৈলঝাড়ায় কলেজ ছাত্রীকে ধর্ষণ। ৫ জনের বিরুদ্মনপুরা বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের ৪২তম প্ফ্রান্সে বিশ্ব নবী হযরত মুহম্মাদ (সাঃ) কে অবমাবরিশাল বিএনপির অন্তঃকোন্দলের ছায়া যুবদলেও ॥ রিফাত হত্যা মামলায় অপ্রাপ্তবয়স্ক ১১ আসামির সঝালকাঠিতে পুলিশের বাধায় যুবদলের প্রতিষ্ঠাববরিশালে নৌ পু‌লি‌শের ওপর হামলাজানুয়ারিতে ক্লাস শুরুর পরিকল্পনা৫ দিন ইন্টারনেটের গতি কিছুটা ধীর থাকতে পারেমা দুর্গার বিসর্জনে ছিল না শোভাযাত্রা-আনন্দ গলাচিপায় বেপজার রপ্তানী প্রক্রিয়জাত অঞ্চল ককরোনায় পর্যটকদের কাছে কুয়াকাটার আকর্ষণ একটুপটুয়াখালীতে র‌্যাংগস ইন্ডাস্ট্রিজের র‌্যাংজেলা পরিষদ সদস্য ফিরোজ শিকদার কলাপাড়ার দূর্
%d bloggers like this: