সুখী সমৃদ্ধ বাংলাদেশ গড়তে সকলকে এগিয়ে আসতে হবে : পুলিশ কমিশনার

  • আপডেট টাইম : সেপ্টেম্বর ০৭ ২০২০, ০৭:১৯
  • 24 বার পঠিত
সুখী সমৃদ্ধ বাংলাদেশ গড়তে সকলকে এগিয়ে আসতে হবে : পুলিশ কমিশনার

স্টাফ রিপোর্টার ॥ বিএমপি কমিশনার মোঃ শাহাবুদ্দিন খান বলেছেন, নাগরিক হিসেবে আমাদের কিছু দায়িত্ব কর্তব্য আছে। সে দায়িত্বের অংশ হিসেবে সুখী সমৃদ্ধ বাংলাদেশ গড়তে সকলকে এগিয়ে আসতে হবে। বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলাদেশ গড়ার মহান প্রত্যয়কে সামনে রেখে অনবদ্য ভূমিকা পালন করেছে পুলিশ। প্রতিটা মুহুর্তে পুলিশ মানুষের পাশে থেকে মানুষের নিরাপত্তার জন্য কাজ করে যাচ্ছে। জনমুখী পুলিশ হিসেবে কাজ করছে। জনমুখী হওয়ার জন্য পুলিশ আন্দোলন করছে।

সামবার (৭ সেপ্টেম্বর) দুপুরে কাউনিয়া থানায় অনুষ্ঠিত ‘ওপেন হাউজ ডে’ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ সব কথা বলেন।

এই ক্যাটাগরীর আরো খবর







ফেসবুক কর্নার

শিরোনাম
বেতাগীর আলোচিত বজলু হত্যা মামলার ২ নম্বর আসাআজ পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.)ষষ্ঠ-নবম শ্রেণির সংক্ষিপ্ত সিলেবাস প্রকাশহিজলায় বোমা বানাতে গিয়ে উড়ে গেল যুবকের হাতের বরগুনা থেকে বরিশাল কারাগারে রিফাত হত্যার ফাঁমধ্যরাতে শেবাচিম হাসপাতালের জরুরি বিভাগের তবানারীপাড়া পৌরসভার ২নং ওয়ার্ডে দূর্বার গতিতদৌলতখানে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ব্যবসা প্উজিরপুরে এক জেলেকে এক মাসের কারাদন্ড, পচা মাংপবিপ্রবিতে ৩য় ও ৪র্থশ্রেণীর কর্মচারীদের আন্পটুয়াখালী পৌরসভার একঘন্টার মেয়র হলো কন্যা শিবিশ্বনবীর ব্যঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদ আন্তর্জাতিকভাবে বয়কটের মাধ্যমে ফ্রান্সের ঔমুক্তিযোদ্ধাদের নামের আগে লিখতে হবে ‘বীর’শিক্ষাপ্রতিষ্ঠান খোলা রাখতে জাতিসংঘ ও বিশ্ব
%d bloggers like this: