বরগুনায় হাতকড়া নিয়ে মাদক কারবারির পলায়ন, ৩ পুলিশ প্রত্যাহার

  • আপডেট টাইম : সেপ্টেম্বর ০৮ ২০২০, ০৯:২৫
  • 73 বার পঠিত
বরগুনায় হাতকড়া নিয়ে মাদক কারবারির পলায়ন, ৩ পুলিশ প্রত্যাহার

বরগুনা প্রতিনিধি : বরগুনা সদরের নলটোনা ইউনিয়নের বাবুগঞ্জ পুলিশ ফাড়ির সদস্যরা গাঁজাসহ আটক করে ওয়ার্ড যুবলীগ সভাপতি মিরাজ গাজী প্রিন্স ও তার সহযোগী কাশেমকে। তাদের বিরুদ্ধে মাদক ব্যবসায় জড়িত থাকার অভিযোগ রয়েছে। এরপর পুলিশের চোখ ফাঁকি দিয়ে হাতকড়াসহ পালিয়ে যায় মিরাজ গাজী।
এ ঘটনায় মঙ্গলবার বাবুগঞ্জ পুলিশ ফাড়ির ইনচার্জ পুলিশ ইনেসপেক্টর রনজিৎ কুমার দাসসহ দুই পুলিশ সদস্যকে প্রত্যাহার করে জেলা পুলিশ লাইনে সংযুক্ত করা হয়েছে। প্রত্যাহার করা অন্য দুইজন হলেন সহকারী পুলিশ পরিদর্শক মো. রফিকুল ইসলাম ও কনষ্টেবল তৌহিদুল ইসলাম। ওই পুলিশ ফারিতে পরিদর্শক সঞ্জয় কুমার মজুমদারকে দায়িত্ব দেয়া হয়েছে।
স্থানীয়রা জানায়, সোমবার রাত ১১টার দিকে বরগুনা সদর উপজেলার নলটোনা ইউনিয়নের বাবুগঞ্জ পুলিশ ফাঁড়ির সদস্যরা গাঁজাসহ মিরাজ গাজী প্রিন্স (৩০) ও তার সহযোগী কাশেমকে (২৭) আটক করে বাবুগঞ্জ পুলিশ তদন্ত কেন্দ্র নিয়ে যান। এক পর্যায়ে পুলিশের চোখ ফাঁকি দিয়ে সে হাতকড়াসহ পালিয়ে যান। মিরাজ গাজী নলটোনা ইউনিয়নের ৫ নং ওয়ার্ড যুবলীগ সভাপতি। মিরাজ আগাপদ্মা এলাকার কাঞ্চন গাজীর ছেলে। তার বিরুদ্ধে মাদক ব্যবসায় সম্পৃক্ত থাকার অভিযোগ রয়েছে।
বরগুনার অতিরিক্ত পুলিশ সুপার মফিজুল ইসলাম বলেন, প্রশাসনিক কারণে বাবুগঞ্জ পুলিশ ফাড়ির তিন সদস্যকে নিয়ে আসা হয়েছে বিষয়টির তদন্ত চলছে। তাদেরকে প্রত্যাহার করা হয়েছে।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
১২ কেজি এলপিজির দাম কমল ৮৫ টাকাবর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে বরিশালে পার্বত্য ভবিষ্যতে গাড়িতে আগুন দিলে শাস্তি দেয়া হবে: প্বাংলাদেশে আঘাত হানতে পারে ঘূর্ণিঝড় ‘জাওয়াদ’আগৈলঝাড়ায় খ্রিষ্টান দেব প্রসাদ হত্যা ॥ ৭ মাসআইপিএল থেকে বাদ পড়লেন সাকিব ও মোস্তাফিজপিরোজপুরে লঞ্চের সাথে ট্রলারের ধাক্কায় নিহত খালেদা জিয়ার লিভার সিরোসিসচক্রান্ত-ষড়যন্ত্র থাকবে, তবু দেশ এগিয়ে যাবে: পবাংলাদেশের মিষ্টি সকাল ॥ দুর্দান্ত দুপুর ॥ বখালেদা জিয়া সরকারের কাস্টডিতে নেই: আইনমন্ত্রআগৈলঝাড়ায় কলেজছাত্রীর লাশ উদ্ধারবরিশালে নির্বাচনি আচরণবিধি লঙ্ঘন করায় আটক ৯৩৩৩ তে ফোন করা ১০০০ পরিবারের মাঝে প্রধানমন্তগৌরনদীতে বিএনপি নেতাদের ওপর ছাত্রলীগ ও যুবলী
%d bloggers like this: