বরিশালের শিক্ষার্থীকে বলৎকারের অভিযোগে শিক্ষক গ্রেফতার

  • আপডেট টাইম : সেপ্টেম্বর ০৮ ২০২০, ০৭:০৪
  • 27 বার পঠিত
বরিশালের শিক্ষার্থীকে বলৎকারের অভিযোগে শিক্ষক গ্রেফতার

নগরীর ২৪ নম্বর ওয়ার্ডের রূপালী দারুস সুন্নাহ্ কওমী মাদ্রাসায় এক শিশু শিক্ষার্থীকে বলৎকারের অভিযোগ উঠেছে এক শিক্ষকের বিরুদ্ধে। অসুস্থাবস্থায় শিশুটিকে মঙ্গলবার সকাল সাড়ে ১১টায় শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয়েছে।

এ ঘটনায় অভিযুক্ত শিক্ষকের বিচার দাবী করেছেন শিশুটির বাবা। পুলিশ অভিযুক্ত শিক্ষক আরিফুল ইসলামকে গ্রেফতার করেছে।
শিশুটির বাবা নগরীর ২৬ নম্বর ওয়ার্ডের হরিনাফুলিয়া মিস্ত্রি বাড়ি এলাকার সাকিবুল ইসলাম জানান, কোরআনে হাফেজ করার উদ্দেশ্যে তার ছেলেকে ২ বছর আগে রূপাতলী দারুস সুন্নাহ্ কওমী মাদ্রাসায় ভর্তি করেন। সেখানে সে আবাসিক ছাত্র হিসেবে পড়ালেখা করে আসছিলো। গত সোমবার ছেলের সাথে দেখা করতে মাদ্রাসায় যায় তার মা।

এ সময় ছেলের কাছ থেকে তার মা জানতে পারেন মাদ্রাসার এক শিক্ষক গত বৃহস্পতিবার রাতে শিশুটির সাথে অপকর্ম করেছে। এ ঘটনা কাউকে না জানাতে শিশুটিকে হুমকি দেয়া হয়েছে। এমনকি ওই ঘটনার পর শিশুটি অসুস্থ হলেও মাদ্রাসা কর্তৃপক্ষ তাকে কোনো ধরনের চিকিৎসার ব্যবস্থা করেনি।

পরে শিশুটিকে ওইদিন (সোমবার) রাতে শের-ই বাংলা মেডিকেলের শিশু সার্জারিতে ভর্তি করেন তারা। এ ঘটনায় অভিযুক্ত শিক্ষকের কঠোর বিচার দাবী করেন তিনি।

শের-ই বাংলা মেডিকেলে দায়িত্বরত মেট্রোপলিটন পুলিশের উপ-পরিদর্শক মো. নাজমূল হুদা জানান, বলৎকারে অসুস্থ শিশুটিকে শিশু সার্জারি থেকে আজ সকাল সাড়ে ১১টায় ওসিসিতে স্থানান্তর করা হয়েছে। সেখানে তার চিকিৎসা চলছে।

রূপাতলী দারুস সুন্নাহ্ কওমী মাদ্রাসার প্রিন্সিপ্যাল মাওলানা মো. মজিবর রহমান জানান, শিশুটিকে বলৎকারের খবর তারা জানতেন না। অভিযোগ ওঠার পর অভিযুক্ত শিক্ষক আরিফুল ইসলামকে গতকাল সকালে পুলিশ গ্রেফতার করেছে। তার বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার কথা বলেন তিনি।

শিশু বলৎকারের ঘটনায় গ্রেফতার মাদ্রাসা শিক্ষক আরিফুল ইসলামের বিরুদ্ধে যথাযথ আইনগত ব্যবস্থা নেয়ার কথা জানিয়েছেন কোতোয়ালী মডেল থানার ওসি মো. নুরুল ইসলাম। বিডি প্রতিদিন

এই ক্যাটাগরীর আরো খবর







ফেসবুক কর্নার

শিরোনাম
ঝালকাঠির নলছিটিতে রাস্তার ঢালে সবজি চাষের ওপপটুয়াখালীতে ছাত্র ও যুব পরিষদের মানববন্ধন ও ছালাহউদ্দিন সভাপতি, আবদুল্লাহ জুয়েল সম্পাদক অবশেষে বরখাস্ত হলেন আগৈলঝাড়ার সেই শিক্ষকভাণ্ডারিয়ায় খালে মাথাবিহীন যুবকের লাশআল্লামা শফিকে নিয়ে কটুক্তির প্রতিবাদে দৌলতখঝালকাঠির পুলিশ কর্মকর্তা এমএম মাহমুদ হাসানকমৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম এবরিশাল রেঞ্জের শ্রেষ্ঠ পুলিশ সুপার ফাতিহা ইয়বরিশালে ঢাবি সাবেক ভিপি নুরের বিরুদ্ধে মিথ্যনুরের বিরুদ্ধে আরেকটি মামলা২৫ শতাংশ প্রাথমিক বিদ্যালয় খুলে দেয়ার প্রস্তমৎস্য ও প্রাণিসম্পদমন্ত্রীর মায়ের মৃত্যুবরিশাল নগরীর মাদক ব্যবসায়ী গ্রেপ্তারদল থেকে বহিস্কার হচ্ছেন শারমিন মৌসুমি কেকা
%d bloggers like this: