বীরমাতা’ মালেকা বেগমের মৃত্যুতে এমপি জ্যাকবের শোক

  • আপডেট টাইম : সেপ্টেম্বর ০৮ ২০২০, ১০:২১
  • 30 বার পঠিত
বীরমাতা’ মালেকা বেগমের মৃত্যুতে এমপি জ্যাকবের শোক

এম,নোমান চৌধুরী,চরফ্যাসন প্রতিনিধি।
জাতির শ্রেষ্ঠ সন্তান বীরশ্রেষ্ঠ মোস্তফা কামালের মাতা ‘বীরমাতা’ মালেকা বেগমের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি ।

যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি এমপি জ্যাকব এক শোকবার্তায় মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন এবং তাঁর শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

আজ এক শোকবার্তায় আব্দুল্লাহ আল ইসলাম জ্যাকব জানান, মালেকা বেগম-এর মৃত্যুতে দেশ এক রত্মগর্ভা মাকে হারালো। তাঁর প্রাণপ্রিয় সন্তান বীরশ্রেষ্ঠ মোস্তফা কামাল মহান স্বাধীনতা যুদ্ধে জীবন উৎসর্গ করে আমাদের কে মহান মুক্তিযুদ্ধে বীরত্বের সাথে লড়াই করে জীবনের বিনিময়ে স্বাধীনতা উপহার দিয়েছেন। বাঙালি জাতি এ বীরমাতার নিকট চিরকৃতজ্ঞ ও চিরঋণী।

উল্লেখ্য, বীরশ্রেষ্ঠ মোস্তফা কামালের মাতা মালেকা বেগম (৯৬) আজ মঙ্গলবার (৮ সেপ্টেম্বর) সকালে ভোলা সদর উপজেলার আলীনগর ইউনিয়নের মৌটুপি গ্রামের নিজ বাসভবনে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তিনি বেশ কিছুদিন ধরে বার্ধক্যজনিত নানা রোগে ভুগছিলেন।

এই ক্যাটাগরীর আরো খবর







ফেসবুক কর্নার

শিরোনাম
শীতে করোনা পরিস্থিতি আরও খারাপ হতে পারে : প্রধপটুয়াখালী জেলা নৌ-যান শ্রমিক ও কর্মচারী ইউনিপটুয়াখালীতে হেফাজত আমীর শাহ শফি’র মৃত্যুতে ঝালকাঠিতে সাংবাদিকদের সঙ্গে অতিরিক্ত পুলিশ একজন কৃতি পুলিশ কর্মকর্তা এম এম মাহামুদ হাসাঝালকাঠিতে মাদক মামলায় নারীর যাবজ্জীবন কারাদআগৈলঝাড়ায় মাদকদ্রব্যসহ তিন ব্যবসায়ী গ্রেফতআগৈলঝাড়ায় উপ-নির্বাচনের তফসিল ঘোষনামনপুরায় জোয়ারে নিন্মাঞ্চলসহ ফসলের ক্ষেত প্লমনপুরায় জোয়ারে নিম্নাঞ্চলসহ ফসলের ক্ষেত প্লদুষ্টের দমন ও শিষ্টের পালন করে পুলিশকে মানুষপায়রা বন্দরে ভূমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের কলাপাড়ায় বিষাক্ত গ্যাস ট্যাবলেট খেয়ে এক শির্গলাচিপায় কাঁকড়া চাষে সফল চাষিরাগলাচিপায় সুশীলন এমার্জেন্সি নিউট্রিশন প্রক
%d bloggers like this: