আতঙ্কের নাম বাউফল

এবার চোখ উপড়ে. পা-চোয়াল বিচ্ছিন্ন করা হল মাছ ব্যবসায়ীর

  • আপডেট টাইম : সেপ্টেম্বর ১১ ২০২০, ০৬:৩০
  • 11 বার পঠিত
এবার চোখ উপড়ে. পা-চোয়াল বিচ্ছিন্ন করা হল মাছ ব্যবসায়ীর

বাঁ চোখটা উপড়ে ফেলা হয়েছে। ধারালো অস্ত্রের কোপে ডান পা প্রায় বিচ্ছিন্ন। দুই ভাগ হয়ে গেছে চোয়ালের ডান অংশ। শুক্রবার দুপুরে এমন নৃশংস হামলার শিকার হয়েছেন পটুয়াখালীর বাউফল উপজেলার এক ব্যক্তি।

হামলার শিকার ব্যক্তির নাম মো. মিন্টু মৃধা (৪২)। তিনি বাউফল সদর ইউনিয়নের গোসিংগা গ্রামের আবদুল করিম মৃধার ছেলে। হামলার ঘটনা ঘটে একই উপজেলার কনকদিয়া ইউনিয়নের দ্বিপাশা উঁচু পুল খেয়াঘাট এলাকায়। তাঁকে সংকটাপন্ন অবস্থায় বরিশালের শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মিন্টু মৃধার সঙ্গে ২০১৬ সাল থেকে বিরোধ চলে আসছে মিজানুর ও তাঁর ভাই সোহেলের। ওই সময়ে সোহেলের ওপর হামলার ঘটনা ঘটে। তখন থেকে দুই পক্ষের মধ্যে একাধিক মামলা চলমান। মিন্টু কারাভোগের পর সম্প্রতি ছাড়া পান।
আহত মিন্টুর মেয়ে সোনিয়া আক্তার বলেন, দ্বিপাশা গ্রামের মিজানুর রহমান মাতুব্বর (৪০) ও তাঁর ভাই সোহেল মাতুব্বরের (৩৫) নেতৃত্বে এ হামলা হয়েছে। তাঁর বাবা মিন্টু বিষয়টি তাঁকে জানিয়েছেন। মিন্টুর সঙ্গে ওই দুজনের পূর্ববিরোধ রয়েছে।

পরিবার ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, মিন্টু মৃধা পেশায় মাছ ব্যবসায়ী। তাঁর সঙ্গে ২০১৬ সাল থেকে বিরোধ চলে আসছে দ্বিপাশা গ্রামের মিজানুর ও তাঁর ভাই সোহেলের। ওই সময়ে প্রতিপক্ষ সোহেলের ওপর হামলার ঘটনা ঘটে। তখন থেকে দুই পক্ষের মধ্যে একাধিক মামলা চলমান। মিন্টু একটি মামলায় কারাভোগের পর সম্প্রতি ছাড়া পান। শুক্রবার দুপুর ১২টার দিকে তিনি দ্বিপাশা উঁচু পুল খেয়াঘাট এলাকার একটি দোকানে বসে চা খাচ্ছিলেন। এ সময় তাঁর ওপর হামলা হয়। হামলাকারীরা নির্মমভাবে কুপিয়ে জখম করে মিন্টুকে। খুঁচিয়ে তাঁর ডান চোখ উপড়ে ফেলা হয়েছে। কুপিয়ে ডান পা হাঁটুর নিচ থেকে প্রায় বিচ্ছিন্ন করে ফেলেছে হামলাকারীরা। ধারালো অস্ত্রের আঘাতে মুখের বাঁ দিকের চোয়াল দুই ভাগ হয়ে গেছে। এ ছাড়া শরীরের বিভিন্ন অংশে কোপের চিহ্ন রয়েছে।

উল্লেখ্য পটুয়াখালীর বাউফলে গত দুই মাসে আইন শৃংখলা পরিস্থিতির চরম অবনতী ঘটেছে। মার্ডার, ডাবল মার্ডার, আওয়ামীলীগ নেতার উপর হামলার পর এবার হল মাছ ব্যবসায়ীর উপর নৃশংস হামলা। রাজনৈতিক কোন্দলের সুযোগে সাধরণ অপরাধিরাও এখন বেপরোয়া হয়ে উঠছে সেখানে। ঘটছে একের পর এক অপরাধ। পুরো বাউফল এখন আতঙ্কের নগরী বললে ভুল হবে না।

এই ক্যাটাগরীর আরো খবর







ফেসবুক কর্নার

শিরোনাম
বাবা মা বে‌শি ভালবা‌সে তাই ৪ বছ‌রের ছোট বোনবরিশালে স্ত্রী হত্যায় স্বামীর মৃত্যুদন্ডস্বর্ণের ভরির ৭৪ হাজার ৮ টাকাকলাপাড়ায় মহিপুর ইউনিয়ন পরিষদের নির্বাচনে চেকুয়াকাটায় হোটেল মোটেল মালিক কর্মচারীদের নিয়মেয়র সাদিকআব্দুল্লাহকে ফুলেল শুভেচ্ছাচ্যালেঞ্জিং কাজের অধিকারী ডিবি হোক মানুষের আবিদেশি কোম্পানি দিয়ে ভোলার গ্যাস উত্তোলনের প‘আংশিকভাবে প্রাথমিক বিদ্যালয় খোলার সুযোগ ন৩ কোটি টাকায় নির্মিত আশ্রয়কেন্দ্র নদীগর্ভেপটুয়াখালীতে ১২৬ বছরের ঐতিহ্যবাহী টাউন হল রক্ঐক্যবদ্ধ বৈশ্বিক কর্মপরিকল্পনা গ্রহণের আহ্দেশে কখনও রাতে ভোট হয়নি : সিইসিবানারীপাড়া পৌরসভা নির্বাচনে নৌকার কান্ডারী ঝালকাঠিতে নদীর পানি বৃদ্ধি, টানা বৃষ্টিতে জন
%d bloggers like this: