স্বরুপকাঠি পৌরমেয়রের বিরুদ্ধে থানায় জি‌ডি

  • আপডেট টাইম : সেপ্টেম্বর ১১ ২০২০, ২০:৪৭
  • 14 বার পঠিত
স্বরুপকাঠি পৌরমেয়রের বিরুদ্ধে থানায় জি‌ডি

হালিমা খাতুন (৯২) নামের অশিতিপর এক বৃদ্ধার কাছ থেকে জোর করে স্ট্যাম্পে আঙ্গুলের ছাপ নেয়ার অভিযোগ পাওয়া গেছে স্বরূপকাঠি পৌরসভার মেয়র মো. গোলাম কবিরের বিরুদ্ধে। এই ঘটনায় তার বিরুদ্ধে থানায় সাধারণ ডায়েরি করেছে ওই বৃদ্ধা। বৃহস্পতিবার সকাল ১০টার দিকে হালিমা খাতুনের ইচ্ছার বিরুদ্ধে বৃদ্ধাঙ্গুলির (টিপ) ছাপ নেয়ার পর তার পক্ষে বিকালে নেছারাবাদ (স্বরূপকাঠি) থানায় ওই জিডি করা হয়। হালিমা খাতুন নামের বৃদ্ধার প্রয়াত উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার জাহিদ হোসেনের মা।

পুলিশ সাধারণ ডায়েরির বরাত দিয়ে জানায়, তার ২ মেয়েকে সম্পত্তি থেকে বঞ্চিত করতে পুত্রবধূ জেবুন্নেছার যোগসাজশে মেয়র কবির জবরদস্তি করে তার কাছ থেকে টিপসই নিয়েছেন। শুক্রবার বৃদ্ধা হালিমা খাতুনের কন্যা মারুফা বেগম ও মাকসুদা বেগম সাংবাদিকদের কাছে দেওয়া এক চিঠিতে জানান, তাদের মায়ের সম্পত্তি থেকে দুই বোনকে বঞ্চিত করার জন্য মেয়র কবির তাদের পরিবারে অযাচিত হস্তক্ষেপ করছেন।

তারা বলেন, মেয়র কবির অসৎ উদ্দেশে জোর করে স্ট্যাম্পে আমার মায়ের টিপসই নিয়েছেন।

এ বিষয় মেয়র মো. গোলাম কবির সাংবাদিকদের বলেন, জোর করে কোনো টিপসই নেওয়া হয়নি। ওই ভদ্র মহিলার ভাগিনা সাবেক সংসদ সদস্য অধ্যক্ষ শাহ আলমের সঙ্গে তিনি ওই পরিবারের পারিবারিক মীমাংসায় উপস্থিত ছিলেন মাত্র।

এই জনপ্রতিনিধি বলেন- হালিমা খাতুন তার পুত্রের সম্পত্তি থেকে তার প্রাপ্ত জমি (মায়ের আগে ছেলের মৃত্যুতে প্রাপ্ত অংশ) এতিম নাতিদের স্বেচ্ছায় দান করেন।’

এই ক্যাটাগরীর আরো খবর







ফেসবুক কর্নার

শিরোনাম
দৌলতখানে সন্ত্রাসী হামলায় সাংবাদিক আহতআল্লামা শফী মারা গেছেনগলাচিপায় যৌতুকের দাবীতে গৃহবধুর দাঁত উপড়ে ফেপটুয়াখালীতে পৈত্রিক সম্পত্তি রক্ষার দাবীতে নলছিটিতে ছাত্রদলের আহ্বায়ক কমিটি গঠন, একাংশেঝালকাঠিতে করোনা উপসর্গে গৃহবধূর মৃত্যুঝালকাঠিতে বিদ্যালয়ের শহীদ মিনার ভাঙায় ক্ষোভমেয়ে হত্যার বিচার চেয়ে দ্বারে দ্বারে ঘুরছে বমনপুরার মেঘনায় ১২ কিলোমিটার এলাকায় গাছের খুঁবরিশাল থেকে বেনাপোলগামী বাস মাগুরায় দুর্ঘটনএইচএসসি, জেএসসির সিদ্ধান্ত নিতে ২৪ সেপ্টেম্ববরিশালের উজিরপুরে নিরাপদ পান উৎপাদনের ওপর মাবরিশালে র‍্যাবের অভিযানে বিপুল পরিমান ফেন্সমনপুরা-চরফ্যাসন আসনের সাবেক সংসদের মৃত্যু বাপটুয়াখালীতে র‌্যাব কর্তৃক ৪,৫৪৫ কেজি পলিথিন
%d bloggers like this: