চরফ্যাশনে বিল থেকে যুবতীর লাশ উদ্ধার

  • আপডেট টাইম : সেপ্টেম্বর ১২ ২০২০, ০৬:৪৭
  • 34 বার পঠিত
চরফ্যাশনে বিল থেকে যুবতীর লাশ উদ্ধার

ভোলার চরফ্যাশনে বিল থেকে এক যুবতির লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ সকালে এ লাশ উদ্ধার করা হয়।

থানা সূত্রে জানা যায়, চরফ্যাশন পৌরএলাকার দক্ষিণ ফ্যাশন গ্রামে সকালবেলা একদল কামলা ক্ষেতে কাজ করতে ওই যুবতির লাশ দেখতে পান। পরে খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে।
বিভিন্ন সূত্র থেকে জানা যায়, লাশটি চরফ্যাশন উপজেলা জাহানপুর ইউনিয়ন ৯নং ওয়ার্ডের জনৈক ফারুক মিয়ার মেয়ের। তার নাম খাদিজা (১৭)।

কয়েকদিন আগে পৌরসভা ১নং ওয়ার্ড ফুফা মফিজ মিয়ার বাড়িতে বেড়াতে আসে খাদিজা। সেখানে কারো সাথে তার প্রেমঘটিত সম্পর্ক ছিল। ঢাকা থেকে জরুরী ফোন পেয়ে গত তিন চার দিন আগে মেয়েটির বাবা নিজে এসে তার মেয়েকে জাহানপুরে নিয়ে যায়।

পারিবারিকভাবে জানা যায় খাদিজার অমতে তাকে ঢাকায় বিয়ে দেয়া হয়। স্বামীর বাড়ি ঢাকায়। স্বামীর সাথে খাদিজার দাম্পত্য জীবনে অমিল ছিল। বাড়ি নেয়ার পর ঐদিনই তাকে স্বামীর বাড়ি ঢাকায় নেয়া হয়। গতকাল খাদিজা ঢাকা থেকে পালিয়ে আবার ফুফার এলাকায় আসে,এ ই খবর খাদিজার বাবা মা কেউ জানে না। আজ শনিবার বিলের মাঝে মিললো খাদিজার নিথর দেহ।

চরফ্যাশন থানা অফিসার ইনচার্জ মো. মনির হোসেন জানান, আমরা খবর পেয়ে যুবতী মেয়েটির লাশ উদ্ধার করে থানায় এনেছি। লাশ ময়নাতদন্তের জন্য বিকেলে ভোলা পাঠানো হবে। তিনি বলেন, তদন্ত সাপেক্ষে হত্যার মূল রহস্য উদঘাটন করা সম্ভব।

এই ক্যাটাগরীর আরো খবর







ফেসবুক কর্নার

শিরোনাম
শিক্ষা প্রতিষ্ঠা‌নের ৩য় শ্রেণী কর্মচারীদের বাস্তবসম্মত রোডম্যাপ’ প্রণয়ন করুন : জাতিসংঘেহাসপাতালে ডিবি প্রহরায় নুরকোন অফিসারের বিরুদ্ধে অভিযোগ পেলে ছাড় দেয়া হচারঘন্টার ব্যবধানে কুয়াকাটার আবাসিক হোটেল থডাকসু ভিপি নুর গ্রেপ্তারবরিশাল বিভাগে আ.লীগের চূড়ান্ত প্রার্থী যারাউজিরপুরে সন্ত্রাসী হামলায় গৃহবধুর শ্লীলতাহ৭ দিনের রিমান্ডে নৃত্যশিল্পী বরিশালের ইভানগলাচিপায় নির্ভীক এক ইউএনওকুয়াকাটায় হোটেল আল্লারদান থেকে জেলের লাশ উদ্ঝালকাঠিতে চাঁদার দাবিতে ব্যবসায়ীকে হত্যাচেঢাকার দুই লঞ্চ মাঝপথে নামিয়ে দিলেন মনপুরার ৩ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জনধর্ষণে সহযোগিতার অভিযোগে নুরের বিরুদ্ধে মাম
%d bloggers like this: