মায়ের বিষপানের ১৮দিন পর গলায় ফাঁস দিল ছেলে

  • আপডেট টাইম : সেপ্টেম্বর ১২ ২০২০, ০৬:০৭
  • 146 বার পঠিত
মায়ের বিষপানের ১৮দিন পর গলায় ফাঁস দিল ছেলে

বরিশালের আগৈলঝাড়ায় মা বিষপান করে আত্মহত্যার ১৮দিন পর কলেজ পড়ুয়া ছেলে গলায় রশি দিয়ে আত্মহত্যা করেছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শনিবার সকালে বরিশাল শেবাচিম হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।

স্থানীয় একাধিক সূত্রে জানা গেছে, উপজেলার রাজিহার ইউনিয়নের বাহাদুরপুর গ্রামের শান্তি রঞ্জন বেপারীর স্ত্রী রেখা বেপারী (৫০) পারিবারিক কলহের কারণে ২৫ আগস্ট বিষপান করে আত্মহত্যা করেন। মার আত্মহত্যার ১৮দিন পর বরিশাল কলেজ পড়ুয়া ছেলে ডালিম বেপারীও শুক্রবার গভীর রাতে ঘরের পাশে গাছের সাথে গলায় রশি দিয়ে আত্মহত্যা করেছেন।
শনিবার সকালে বাড়ির লোকজন দেখে পুলিশকে সংবাদ দেয়। পুলিশের উপ-পরিদর্শক (এসআই) ফোরকান মিয়া ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বরিশাল মর্গে প্রেরণ করেন।

তবে কি কারণে ডালিম আত্মহত্যা করেছে তা এখনও জানা জায়নি। এঘটনায় থানায় একটি ইউডি মামলা দায়ের করা হয়েছে।’

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
১২ কেজি এলপিজির দাম কমল ৮৫ টাকাবর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে বরিশালে পার্বত্য ভবিষ্যতে গাড়িতে আগুন দিলে শাস্তি দেয়া হবে: প্বাংলাদেশে আঘাত হানতে পারে ঘূর্ণিঝড় ‘জাওয়াদ’আগৈলঝাড়ায় খ্রিষ্টান দেব প্রসাদ হত্যা ॥ ৭ মাসআইপিএল থেকে বাদ পড়লেন সাকিব ও মোস্তাফিজপিরোজপুরে লঞ্চের সাথে ট্রলারের ধাক্কায় নিহত খালেদা জিয়ার লিভার সিরোসিসচক্রান্ত-ষড়যন্ত্র থাকবে, তবু দেশ এগিয়ে যাবে: পবাংলাদেশের মিষ্টি সকাল ॥ দুর্দান্ত দুপুর ॥ বখালেদা জিয়া সরকারের কাস্টডিতে নেই: আইনমন্ত্রআগৈলঝাড়ায় কলেজছাত্রীর লাশ উদ্ধারবরিশালে নির্বাচনি আচরণবিধি লঙ্ঘন করায় আটক ৯৩৩৩ তে ফোন করা ১০০০ পরিবারের মাঝে প্রধানমন্তগৌরনদীতে বিএনপি নেতাদের ওপর ছাত্রলীগ ও যুবলী
%d bloggers like this: