বরিশালে সাময়িক বরখাস্ত ব্যাংক কর্মকর্তার ‘আত্মহত্যা’

  • আপডেট টাইম : সেপ্টেম্বর ১৪ ২০২০, ০৭:২৬
  • 23 বার পঠিত
বরিশালে সাময়িক বরখাস্ত ব্যাংক কর্মকর্তার ‘আত্মহত্যা’

বরিশালে কৃষি ব্যাংকের সাময়িক বরখাস্তকৃত সহকারী মহাব্যবস্থাপক (এজিএম) হাসান-উল জাকী (৪২) আত্মহত্যা করেছেন বলে অভিযোগ উঠেছে। রবিবার বিকেলের দিকে নগরীর জিয়া সড়কের নিজ বাসা থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ।
সোমবার বরিশাল মর্গে ময়নাতদন্ত শেষে তার মরদেহ গ্রামের বাড়ি খুলনার সোনাডাঙ্গায় নিয়ে যায় তার স্বজনরা।
বরিশাল কোতয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নুরুল ইসলাম জানান, হাসান-উল জাকী খুলনার একটি শাখায় কর্মরত ছিলেন। সেখানে আর্থিক অনিয়মের কারণে তাকে বরিশালে বদলি করা হয়। কিন্তু গত ১ সপ্তাহ আগে তাকে সাময়িক বরখাস্ত করা হয়। তবে বরখাস্ত হওয়ায় পেশাগত কারণে মানসিক চাপে ছিলেন তিনি।
পরিবারের সদস্য ও সহকর্মীদের উদ্বৃতি দিয়ে ওসি আরও জানান, গত বৃহস্পতিবার জাকী বরিশাল থেকে খুলনায় গিয়েছিলেন। গত রবিবার খুলনা থেকে বরিশাল ফিরে কর্মস্থলে যান তিনি।
পরে পরিবারের সদস্যরা তাকে ফোনে না পেয়ে তার এক সহকর্মীর সাথে যোগাযোগ করেন। ওই কর্মকর্তা জাকীর বাসায় গিয়ে জানালা দিয়ে জাকীকে অচেতন অবস্থায় দেখে পুলিশে খবর দেন। পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাকে উদ্ধার করে শের-ই বাংলা মেডিকেল হাসপাতালে প্রেরণ করে। পরে হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। পারিপার্শ্বিক অবস্থায় ঘটনাটি আত্মহত্যা বলে ধারণা করছে পুলিশ।
এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা দায়েরসহ আইনগত ব্যবস্থা নেওয়ার কথাও বলেন কোতয়ালী মডেল থানার এই ওসি।

এই ক্যাটাগরীর আরো খবর







ফেসবুক কর্নার

শিরোনাম
বিদেশি কোম্পানি দিয়ে ভোলার গ্যাস উত্তোলনের প‘আংশিকভাবে প্রাথমিক বিদ্যালয় খোলার সুযোগ ন৩ কোটি টাকায় নির্মিত আশ্রয়কেন্দ্র নদীগর্ভেপটুয়াখালীতে ১২৬ বছরের ঐতিহ্যবাহী টাউন হল রক্ঐক্যবদ্ধ বৈশ্বিক কর্মপরিকল্পনা গ্রহণের আহ্দেশে কখনও রাতে ভোট হয়নি : সিইসিবানারীপাড়া পৌরসভা নির্বাচনে নৌকার কান্ডারী ঝালকাঠিতে নদীর পানি বৃদ্ধি, টানা বৃষ্টিতে জনসাবেক ভিপি নূরের মামলা প্রত্যাহারের দাবিতে গপটুয়াখালীতে ইউপি মেম্বর কর্তৃক দোকান দখল চেষমনপুরায় গ্রাহকদের সাথে প্রতারনা করে লাখ লাখ বরগুনায় গাঁজা গাছসহ মাদক বিক্রেতাকে আটক করলউজিরপুরের সাতলা ইউপি চেয়ারম্যান পদে উপ নির্বউজিরপুরে এসিল্যান্ডকে ঘুষ দেয়ার অপরাধে এক ব্ভোলার গ্যাস বিদেশী কোম্পানি দিয়ে উত্তোলন করা
%d bloggers like this: