গভীর রাতে বরিশালে আঞ্চলিক কর কমিশনারের অফিসে অগ্নিকা-, গুরুত্বপুর্ন নথিপত্র পুড়ে ছাই

  • আপডেট টাইম : সেপ্টেম্বর ১৫ ২০২০, ০৬:১৩
  • 8 বার পঠিত
গভীর রাতে বরিশালে আঞ্চলিক কর কমিশনারের অফিসে অগ্নিকা-, গুরুত্বপুর্ন নথিপত্র পুড়ে ছাই

বরিশাল নগরীর ভাটারখাল এলাকার আঞ্চলিক কর কমিশনারের অফিসে অগ্নিকা-ের ঘটনা ঘটেছে। এতে ৫ তলা ভবনের দ্বিতীয় তলায় রেঞ্জ-১ অফিসের কয়েকটি কম্পিউটার গুরুত্বপূর্ণ নথিপত্র পুড়ে ছাই হয়েছে।
মঙ্গলবার রাত ৩টায় এই অগ্নিকা-ের সূচনা হয়।
প্রত্যক্ষদর্শীরা বলেন, ভবনের পিছন থেকে আগুনের সূত্রপাত হয়। এরপর চতুর্থ তলায় অফিসের দুই কর্মকর্তা আটকা পড়েন। আগুনের ধোয়ায় রেঞ্জ-১ এর অতিরিক্ত কর কমিশনার মো. শাওন চৌধুরী জ্ঞান হারালে তাকে উদ্ধার করে শের-ই বাংলা চিকিৎসা মহাবিদ্যালয় হাসপাতালে পাঠানো হয়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের উইনিট ঘটনাস্থলে এসে এক ঘন্টা পর আগুন নিয়ন্ত্রণে আনে।

এ নিয়ে ফারার সার্ভিসের উপ-পরিচালক এবিএম মমতাজ উদ্দিন বলেন, তারা খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে ছুটে আসেন এবং ঘন্টাব্যাপী অভিযান চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন। তাদের প্রাথমিক ধারণা বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সুত্রপাত হতে পারে।

এ বিষয়ে কর কমিশনের যুগ্ম কর কমিশনার মো. লুৎফর রহমান বলেন, দ্বিতীয় তলায় গুরুত্বপূর্ণ ফাইল পত্র রয়েছে, তবে কি পরিমাণ ক্ষতি হয়েছে তা পরবর্তীতে যাছাই করে বলতে পারবেন।

এই ক্যাটাগরীর আরো খবর







ফেসবুক কর্নার

শিরোনাম
শীতে করোনা পরিস্থিতি আরও খারাপ হতে পারে : প্রধপটুয়াখালী জেলা নৌ-যান শ্রমিক ও কর্মচারী ইউনিপটুয়াখালীতে হেফাজত আমীর শাহ শফি’র মৃত্যুতে ঝালকাঠিতে সাংবাদিকদের সঙ্গে অতিরিক্ত পুলিশ একজন কৃতি পুলিশ কর্মকর্তা এম এম মাহামুদ হাসাঝালকাঠিতে মাদক মামলায় নারীর যাবজ্জীবন কারাদআগৈলঝাড়ায় মাদকদ্রব্যসহ তিন ব্যবসায়ী গ্রেফতআগৈলঝাড়ায় উপ-নির্বাচনের তফসিল ঘোষনামনপুরায় জোয়ারে নিন্মাঞ্চলসহ ফসলের ক্ষেত প্লমনপুরায় জোয়ারে নিম্নাঞ্চলসহ ফসলের ক্ষেত প্লদুষ্টের দমন ও শিষ্টের পালন করে পুলিশকে মানুষপায়রা বন্দরে ভূমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের কলাপাড়ায় বিষাক্ত গ্যাস ট্যাবলেট খেয়ে এক শির্গলাচিপায় কাঁকড়া চাষে সফল চাষিরাগলাচিপায় সুশীলন এমার্জেন্সি নিউট্রিশন প্রক
%d bloggers like this: