গৌরনদীতে ছাঁদের টবে গাঁজা চাষ

  • আপডেট টাইম : সেপ্টেম্বর ১৫ ২০২০, ০৬:০১
  • 8 বার পঠিত
গৌরনদীতে ছাঁদের টবে গাঁজা চাষ

গৌরনদী প্রতিনিধি
দালানের ছাঁদের টবে গাঁজা চাষ করার অপরাধে বরিশালের গৌরনদী পৌর এলাকার কাসেমাবাদ মহল্লা থেকে গাঁজা গাছসহ চাষী সাইফুল মোল্লা (৩০) নামের একজন গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতার সাইফুল ওই মহল্লার ছাদের মোল্লার পুত্র। এঘটনায় গৌরনদী মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।
মামলার বাদী গৌরনদী মডেল থানার এসআই আব্দুল গাফ্ফার জানান, সোমবার দিবাগত রাতে গোপন সংবাদের ভিত্তিতে এএসআই আসাদুল ইসলাম, হুমায়ুন কবির, পিনাকীসহ সঙ্গীয় ফোর্স নিয়ে কাসেমাবাদ গ্রামে অভিযান চালিয়ে একটি দালানের ছাঁদে টব লাগানো তিন ফুট গাঁজা গাছ উদ্ধার করা হয়। এসময় গাঁজা চাষী সাইফুল মোল্লাকে গ্রেফতার করা হয়। তিনি আরও জানান, মঙ্গলবার থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়েরের পর গ্রেফতারকৃতকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

এই ক্যাটাগরীর আরো খবর







ফেসবুক কর্নার

শিরোনাম
বেতাগীর আলোচিত বজলু হত্যা মামলার ২ নম্বর আসাআজ পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.)ষষ্ঠ-নবম শ্রেণির সংক্ষিপ্ত সিলেবাস প্রকাশহিজলায় বোমা বানাতে গিয়ে উড়ে গেল যুবকের হাতের বরগুনা থেকে বরিশাল কারাগারে রিফাত হত্যার ফাঁমধ্যরাতে শেবাচিম হাসপাতালের জরুরি বিভাগের তবানারীপাড়া পৌরসভার ২নং ওয়ার্ডে দূর্বার গতিতদৌলতখানে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ব্যবসা প্উজিরপুরে এক জেলেকে এক মাসের কারাদন্ড, পচা মাংপবিপ্রবিতে ৩য় ও ৪র্থশ্রেণীর কর্মচারীদের আন্পটুয়াখালী পৌরসভার একঘন্টার মেয়র হলো কন্যা শিবিশ্বনবীর ব্যঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদ আন্তর্জাতিকভাবে বয়কটের মাধ্যমে ফ্রান্সের ঔমুক্তিযোদ্ধাদের নামের আগে লিখতে হবে ‘বীর’শিক্ষাপ্রতিষ্ঠান খোলা রাখতে জাতিসংঘ ও বিশ্ব
%d bloggers like this: