বিএম কলেজের সাবেক ভিপি মঈন তুষারের বিরুদ্ধে ডিজিটাল আইনে ছাত্রলীগ নেতার মামলা

  • আপডেট টাইম : সেপ্টেম্বর ১৫ ২০২০, ০৫:৪৪
  • 13 বার পঠিত
বিএম কলেজের সাবেক ভিপি মঈন তুষারের বিরুদ্ধে ডিজিটাল আইনে ছাত্রলীগ নেতার মামলা

বিএম কলেজের সাবেক ভিপি ও ছাত্রলীগ নেতা মঈন তুষারের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে একটি মামলা হয়েছে। জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মো. রাজিব হোসেন খান বাদী হয়ে সোমবার সকালে কোতয়ালি মডেল থানায় মামলাটি করেন। মামলায় কয়েকজনকে অজ্ঞাত আসামি রাখা হয়েছে।

পুলিশ এজাহারের বরাত দিয়ে জানায়, বরিশাল জেলা ছাত্রলীগ সাংগঠনিক সম্পাদক রাজিবসহ সংগঠনের অপর তিন নেতা সহ-সভাপতি আতিকউল্লাহ মুনিম, রইছ আহমেদ মান্না এবং সাজ্জাত সেরনিয়াবাতের ছবি ব্যবহার করে ‘বরিশাল উইথ এ মিশন’ (ইধৎরংধষ রিঃয ধ গরংংরড়হ) নামক একটি পেইজ কু-রুচিপুর্ণ তথ্য শেয়ারের পাশাপাশি একটি বিকৃত ভিডিও পোস্ট করে। এবং সেখানে উল্লেখ করে এরা ‘শেরেবাংলার বংশধর’, বরিশাল নির্মাণে এই চোরদের সহযোগিতা করুন। ভিডিওটির শেষাংশে একটি কুকুরের ছবি জুড়ে দেওয়া হয়। এছাড়া এই পেইজটি থেকে তাদের নিয়ে আরও একাধিক পোস্ট দিয়ে নৈতিবাচক নানার কথা তুলে ধরে।

ছাত্রলীগ নেতা রাজিব জানান, সাবেক ভিডিও মঈন তুষার বিনা অনুমতিতে তাদের ছবি ব্যবহার করে এবং ‘বরিশাল উইথ এ মিশন’ নামক ওই পেইজটিতে ব্যঙ্গাত্মক রুপ দিয়ে নানান কু-রুচিপুর্ণ লেখাসহ পোস্ট করেন। যা পরবর্তীতে মঈন তুষারের ‘বাংলাদেশ বাণী’ পত্রিকার ফেসবুক পেইজে চলে আসে।

এই ছাত্রলীগ নেতার অভিযোগ, সাবেক ভিপি মঈন তুষার দলীয় প্রতিপক্ষ রাজনৈতিক ঘরনার নেতাকর্মীদের ইজ্জতহরণে ছদ্মবেশ ধারণ করে ফেসবুকে অপপ্রচার চালিয়ে আসছেন। এই ঘটনায় বিচার প্রাপ্তির আশায় তিনি বাদী হয়ে সোমবার ডিজিটাল নিরাপত্তা আইনের ২৫(২)/২৬ (২)২৯ (১) ধারায় মামলাটি করেন।

এই ক্যাটাগরীর আরো খবর







ফেসবুক কর্নার

শিরোনাম
শীতে করোনা পরিস্থিতি আরও খারাপ হতে পারে : প্রধপটুয়াখালী জেলা নৌ-যান শ্রমিক ও কর্মচারী ইউনিপটুয়াখালীতে হেফাজত আমীর শাহ শফি’র মৃত্যুতে ঝালকাঠিতে সাংবাদিকদের সঙ্গে অতিরিক্ত পুলিশ একজন কৃতি পুলিশ কর্মকর্তা এম এম মাহামুদ হাসাঝালকাঠিতে মাদক মামলায় নারীর যাবজ্জীবন কারাদআগৈলঝাড়ায় মাদকদ্রব্যসহ তিন ব্যবসায়ী গ্রেফতআগৈলঝাড়ায় উপ-নির্বাচনের তফসিল ঘোষনামনপুরায় জোয়ারে নিন্মাঞ্চলসহ ফসলের ক্ষেত প্লমনপুরায় জোয়ারে নিম্নাঞ্চলসহ ফসলের ক্ষেত প্লদুষ্টের দমন ও শিষ্টের পালন করে পুলিশকে মানুষপায়রা বন্দরে ভূমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের কলাপাড়ায় বিষাক্ত গ্যাস ট্যাবলেট খেয়ে এক শির্গলাচিপায় কাঁকড়া চাষে সফল চাষিরাগলাচিপায় সুশীলন এমার্জেন্সি নিউট্রিশন প্রক
%d bloggers like this: