ল‌ঞ্চে খুন / আঙ্গু‌লের ছাপে নিহ‌তের প‌রিচয় উদঘাটন

  • আপডেট টাইম : সেপ্টেম্বর ১৫ ২০২০, ২১:১১
  • 100 বার পঠিত
ল‌ঞ্চে খুন / আঙ্গু‌লের ছাপে নিহ‌তের প‌রিচয় উদঘাটন

এমভি পারাবত-১১ লঞ্চের কেবিনে ধর্ষণের পর শ্বাসরোধে হত্যাকাণ্ডের শিকার নারীর পরিচয় মিলেছে। তি‌নি ঢাকার পল্লবী-২ নম্বর এলাকার বাসিন্দা লাবণী বেগম । তার স্বামী ও দুই ছেলে আছেন। স্বামী পেশায় একজন ইলেকট্রিশিয়ান। তাদের গ্রামের বাড়ি ফরিদপুরের ভাঙ্গা উপজেলায়। নারী স্বজনেরা মঙ্গলবার বরিশালে তাকে সনাক্ত করেন। বরিশাল নৌ-পুলিশের একটি তথ‌্য নিশ্চিত করেছেন। এদিকে আলোচিত এই হত্যাকাণ্ডের ঘটনায় বরিশাল নৌ থানার উপ-পরিদর্শক (এসআই) অলক চৌধুরী বাদী হয়ে অজ্ঞাতনামাদের বিরুদ্ধে একটি মামলা করলেও এখন পর্যন্ত ঘাতককে গ্রেপ্তার করতে পারেনি।
সিআইডির ক্রাইম সিন ইউনিটের পরিদর্শক মামুনুর রশিদ জানান তবে তার সঙ্গে থাকা ওড়না ও ব্যাগসহ অন্য আলামত নিয়ে যাওয়ায় পুলিশ তাৎক্ষণিক ওই নারীর পরিচয় উদঘাটন করতে পারেনি। শেষ পর্যন্ত আঙ্গুলের ছাপ অনুযায়ী তার পরিচয় উদঘাটন করে পুলিশ। পরে তার স্বজনদের সঙ্গে যোগাযোগ করে পুলিশ।

নৌ-পুলিশ জানায়, মঙ্গলবার বিকেলে হাসপাতাল মর্গের হিমঘরে ওই নারীর লাশ শনাক্ত করেন তার বাবা ও ভাই। এর আগে সোমবার ওই নারীর লাশের ময়নাতদন্ত সম্পন্ন হয়।

নৌ-পুলিশ পরিদর্শক আবদুল্লাহ-আল মামুন জানান, চাকরির প্রলোভনে গত সোমবার ঢাকার সদরঘাট থেকে একজনের সঙ্গে লঞ্চযোগে বরিশাল আসছিলেন লাবণী। ওই দিন রাত ৯টা পর্যন্ত লাবণীর সঙ্গে ফোনে কথা হয় তার বাবার। পরের দিন সোমবার সকালে লঞ্চের কেবিন থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ।

এই ক্যাটাগরীর আরো খবর







ফেসবুক কর্নার

শিরোনাম
শীতে করোনা পরিস্থিতি আরও খারাপ হতে পারে : প্রধপটুয়াখালী জেলা নৌ-যান শ্রমিক ও কর্মচারী ইউনিপটুয়াখালীতে হেফাজত আমীর শাহ শফি’র মৃত্যুতে ঝালকাঠিতে সাংবাদিকদের সঙ্গে অতিরিক্ত পুলিশ একজন কৃতি পুলিশ কর্মকর্তা এম এম মাহামুদ হাসাঝালকাঠিতে মাদক মামলায় নারীর যাবজ্জীবন কারাদআগৈলঝাড়ায় মাদকদ্রব্যসহ তিন ব্যবসায়ী গ্রেফতআগৈলঝাড়ায় উপ-নির্বাচনের তফসিল ঘোষনামনপুরায় জোয়ারে নিন্মাঞ্চলসহ ফসলের ক্ষেত প্লমনপুরায় জোয়ারে নিম্নাঞ্চলসহ ফসলের ক্ষেত প্লদুষ্টের দমন ও শিষ্টের পালন করে পুলিশকে মানুষপায়রা বন্দরে ভূমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের কলাপাড়ায় বিষাক্ত গ্যাস ট্যাবলেট খেয়ে এক শির্গলাচিপায় কাঁকড়া চাষে সফল চাষিরাগলাচিপায় সুশীলন এমার্জেন্সি নিউট্রিশন প্রক
%d bloggers like this: