ভোলায় মেঘনা নদীতে ১২ জেলের ট্রলারে ডাকাতি

  • আপডেট টাইম : সেপ্টেম্বর ১৬ ২০২০, ০৬:৪৫
  • 47 বার পঠিত
ভোলায় মেঘনা নদীতে ১২ জেলের ট্রলারে ডাকাতি

ভোলা প্রতিনিধি

ভোলার তজুমদ্দিন উপজেলার মেঘনা নদীতে ১২টি জেলের ট্রলারে জলদস্যুরা হামলা চালিয়ে মাছ, নগদ টাকাসহ মালামাল লুট করে নিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। বুধবার সকালে হামলার শিকার জেলেরা শশীগঞ্জ মাছ ঘাটে এসে এই অভিযোগ করেন।

শশীগঞ্জ মাছ ঘাটের জেলে হান্নান মাঝী ও ফারুক মাঝী জানান, মঙ্গলবার দিবাগত মধ্যরাতে চরমোজাম্মেল ও বাসনভাঙ্গা এলাকার মেঘনা নদীতে জেলে নৌকায় হানা দেয় জলদস্যুরা। এ সময় তারা জেলেদেরকে এলোপাথাড়ি পিটিয়ে রিপন মাঝী, রুবেল মাঝী, আলাউদ্দিন মাঝী, নিরব মাঝী, মাইনুদ্দিন মাঝী, ইসমাইল মাঝী, আশরাফ মাঝী ও শাহাবুদ্দিন মাঝীর নৌকাসহ ১২টি মাছ ধরা নৌকার মাছ ও নগদ টাকাসহ প্রায় ৫ লাখ টাকার মালামাল নিয়ে যায়। জেলেরা রাতের বেলা নদীতে কোস্টগার্ডের টহল আরও জোরদার করার দাবি জানিয়েছেন।
তজুমদ্দিন কোস্টগার্ড কন্টিনজেন্ট কমান্ডার হারুনর রশিদ সাংবাদিকদের জানান, ডাকাতির সময় কেউ তাদের বিষয়টি অবহিত করেনি। সকালে খবর পেয়ে তারা নদীতে টহলে নেমেছেন এবং ওই এলাকার টহল আরও জোরদার করা হবে।

এই ক্যাটাগরীর আরো খবর







ফেসবুক কর্নার

শিরোনাম
ডি আই জির বানীবেতাগীর আলোচিত বজলু হত্যা মামলার ২ নম্বর আসাআজ পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.)ষষ্ঠ-নবম শ্রেণির সংক্ষিপ্ত সিলেবাস প্রকাশহিজলায় বোমা বানাতে গিয়ে উড়ে গেল যুবকের হাতের বরগুনা থেকে বরিশাল কারাগারে রিফাত হত্যার ফাঁমধ্যরাতে শেবাচিম হাসপাতালের জরুরি বিভাগের তবানারীপাড়া পৌরসভার ২নং ওয়ার্ডে দূর্বার গতিতদৌলতখানে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ব্যবসা প্উজিরপুরে এক জেলেকে এক মাসের কারাদন্ড, পচা মাংপবিপ্রবিতে ৩য় ও ৪র্থশ্রেণীর কর্মচারীদের আন্পটুয়াখালী পৌরসভার একঘন্টার মেয়র হলো কন্যা শিবিশ্বনবীর ব্যঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদ আন্তর্জাতিকভাবে বয়কটের মাধ্যমে ফ্রান্সের ঔ
%d bloggers like this: