রাজাপুরে নির্মাণাধীন ভবনের ছাদ থেকে পড়ে শ্রমিকের মৃত্যু

  • আপডেট টাইম : সেপ্টেম্বর ১৬ ২০২০, ০৫:৫৬
  • 13 বার পঠিত
রাজাপুরে নির্মাণাধীন ভবনের ছাদ থেকে পড়ে শ্রমিকের মৃত্যু

ঝালকাঠির নির্মাণাধীন চারতলা ভবনের ছাদ থেকে পড়ে মো. শহিদুল ইসলাম (৩৫) নামের এক নির্মাণশ্রমিকের মৃত্যু হয়েছে। আজ বুধবার বেলা ১১টায় উপজেলা সদরের টিঅ্যান্ডটি সড়কের বাসিন্দা আবুল বাসার ওরফে মিজান খানের নির্মাণাধীন ভবনে এ দুর্ঘটনা ঘটে।

নিহত শহিদুল ফরিদপুর সদর উপজেলার গোয়ালেরটিলা এলাকার সাহেব আলী শেখের ছেলে। ঘটনার পর থানা-পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে লাশ উদ্ধার করেছে।
বিজ্ঞাপন

প্রত্যক্ষদর্শী দুই নির্মাণশ্রমিক মো. রিপন ও মোমেন মিয়া জানান, নির্মাণাধীন ভবনের চারতলার ছাদে ভাইব্রেটর মেশিন দিয়ে শহিদুল কলাম (পিলার) ঢালাই দিচ্ছিলেন। হঠাৎ ভাইব্রেটর মেশিনের পাইপ শহিদুলের পায়ে জড়িয়ে যায়। এ সময় শহিদুল পাইপ ছাড়াতে গিয়ে পা ফসকে নিচে পড়ে গুরুতর রক্তাক্ত জখম হন। সঙ্গে সঙ্গে সেখানে থাকা লোকজন শহিদুলকে উদ্ধার করে রাজাপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।

শ্রমিকদের অভিযোগ, ভবনের নির্মাণকাজে শ্রমিকদের নিরাপত্তার কোনো ব্যবস্থা না করেই ভবনের মালিক ঝুঁকিপূর্ণ অবস্থায় নির্মাণকাজ চালিয়ে যাচ্ছিলেন। এর আগেও স্থানীয় ব্যক্তিদের পক্ষ থেকে বারবার সতর্ক করা হলেও সেসব কথার কোনো গুরুত্ব দেননি ভবনের মালিক আবুল বাসার মিজান।

রাজাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শহিদুল ইসলাম বলেন, শহিদুলের লাশ উদ্ধার করা হয়েছে। লাশটি ময়নাতদন্তের জন্য প্রস্তুতি চলছে। নিহত শহিদুলের পরিবারকে খবর দেওয়া হয়েছে। তাঁরা এসে আইনি সহযোগিতা চাইলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এই ক্যাটাগরীর আরো খবর







ফেসবুক কর্নার

শিরোনাম
কাসিমপুর কারাগারে কয়েদি পোশাকে রিফাত শরীফ হতবানারীপাড়ায় বিশ্ব নবীকে নিয়ে ব্যঙ্গ করার প্রকলাপাড়ায় বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে তৌহিদীপটুয়াখালীতে ১২ রবিউল আউয়াল পবিত্র ঈদ-ই-মিলাদবিশ্বনবীর ব্যঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদেশাওন- পঙ্কজসহ ৮ এমপির বিপুল সম্পদ, তদন্তে সত্যডি আই জির বানীবেতাগীর আলোচিত বজলু হত্যা মামলার ২ নম্বর আসাআজ পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.)ষষ্ঠ-নবম শ্রেণির সংক্ষিপ্ত সিলেবাস প্রকাশহিজলায় বোমা বানাতে গিয়ে উড়ে গেল যুবকের হাতের বরগুনা থেকে বরিশাল কারাগারে রিফাত হত্যার ফাঁমধ্যরাতে শেবাচিম হাসপাতালের জরুরি বিভাগের তবানারীপাড়া পৌরসভার ২নং ওয়ার্ডে দূর্বার গতিত
%d bloggers like this: